বাংলা নিউজ > বায়োস্কোপ > Mika-Akanksha: ‘টিভিতে নাটক যত’! স্বয়ম্বরের পরই মিডিয়ার সামনে আকাঙ্খাকে পাত্তা দিল না মিকা

Mika-Akanksha: ‘টিভিতে নাটক যত’! স্বয়ম্বরের পরই মিডিয়ার সামনে আকাঙ্খাকে পাত্তা দিল না মিকা

মিডিয়ার সামনে আকাঙ্খাকে পাত্তা দিলেন না মিকা।

স্বয়ম্বরের পর জনসম্মুখে এলেন মিকা সিং আর আকাঙ্খা পুরী। তবে দু'জনকে একসঙ্গে দেখে ‘একেবারে মানাচ্ছে না’ মত নেটপাড়ার।

সোমবারই ছিল মিকা সিং-এর স্বয়ম্বরের ফাইনাল। বাংলার মেয়ে প্রান্তিকা দাস, পঞ্জাবি নীত মহলকে ছেড়ে বহুদিনের বন্ধু ও টিভি অভিনেত্রী আকাঙ্খা পুরীর গলায় মালা দেন মিকা। তবে একসঙ্গে জনসম্মুখে আসতেই ভোলবদল। ভিডিয়ো ভাইরাল হয়েছে। সঙ্গে হাসির খোরাক হয়েছে নতুন গড়ে ওঠা এই সম্পর্কও।

আসলে স্বয়ম্বরে শেষ মিনিট এন্ট্রি নেন আকাঙ্খা। তাঁর আর মিকার ঘনিষ্ঠতা নিয়ে এর আগেও চর্চা হয়েছে। শো-তে এসে তিনি সেইসময় জানিয়েছিলেন, স্বয়ম্বরে অন্য প্রতিযোগীদের সঙ্গে মিকার ঘনিষ্ঠতা দেখে তিনি বুঝতে পেরেছিলেন নিজের মনের ভাব। কতটা পছন্দ করেন মিকাকে। তারপর থেকে বারবার নিজের ভালোবাসা জাহির করেন মিকার সামনে। আর শেষদিনে পঞ্জাবের এই গায়কও বেছে নেন পুরনো বন্ধুকেই।

জানা গিয়েছে, ক্যামেরা থেকে দূরে মিকা কিছুটা সময় কাটাতে চান লেডি লাভের সঙ্গে। তারপরই বিয়ের বন্ধনে বাঁধা পড়ার ইচ্ছে তাঁদের রয়েছে। মঙ্গলবার প্রথমবার একসঙ্গে এলেন মিকা আর আকাঙ্খা মিডিয়ার সামনে। ক্যামেরার জন্য পোজও দিলেন। তবে এরপর দেখা যায় গটগট করে লিফটে উঠে যাচ্ছেন মিকা। এদিকে ফোটোগ্রাফারদের অনুরোধে ছবির জন্য পোজ দিতে সবে শুরু করেছেন আকাঙ্খা। সবটা বুঝতে পেরে তিনিও হাঁটা লাগান লিফটের পথে।

আপাতত এই ভিডিয়ো ভাইরাল। নেট-নাগরিকদের একজন লিখেছেন, ‘একেবারে মানায়নি দুজনকে একসঙ্গে’। আরেক জন লিখেছেন, ‘মিকা যে আকাঙ্খার সঙ্গে কমফর্টেবল নয় তা বোঝাই যাচ্ছে। টিভির পরদায় নাটক শুধু’।

 

বন্ধ করুন