বাংলা নিউজ > বায়োস্কোপ > রাত ৩টে, মুম্বইয়ের রাস্তায় গাড়ি খারাপ মিকার! সাহায্য করতে এগিয়ে এলেন শতাধিক
মিকা সিং
মিকা সিং

রাত ৩টে, মুম্বইয়ের রাস্তায় গাড়ি খারাপ মিকার! সাহায্য করতে এগিয়ে এলেন শতাধিক

  • গাড়িতে মিকার সঙ্গে দেখা মেলে আকাঙ্খা পুরীর। 

অঝোরে বৃষ্টি পড়ছে। মাঝ রাতে রাস্তায় গাড়ি খারাপ হয়ে গেছে গায়ক মিকা সিংয়ের। সামাজিক মাধ্যমে ভাইরাল হয়েছে এমনই একটা ভিডিয়ো। মিকার গাড়ি ঘিরে রয়েছে শতাধিক মানুষ। ভিডিয়োর শেষে গায়ককে কৃতজ্ঞতা প্রকাশ করতে দেখা যায়।

মিকার সঙ্গে গাড়িতে আকাঙ্খা পুরীকে দেখা গেছে। দুজনে কোনও বিয়ে বাড়ি থেকে ফিরছিলেন। ভিডিয়োটি এক পাপারাৎজি পোস্ট করেন। ভিডিয়োতে এক ব্যক্তিকে ক্যামেরার পিছনে কথা বলতে শোনা যাচ্ছে। সেই ব্যক্তির কথায়, 'যখন মিকা পাজি-র গাড়ি বন্ধ হয়, তখন এতগুলো মানুষ সাহায্য করতে এগিয়ে আসে।

সেই ব্যক্তিতে গাড়ির ভিতর বসা মিলা এবং আকাঙ্খার সঙ্গে কথা বলতে দেখা যায়। তখনই মিকা বলেন, ‘কম করে ২০০ মানুষ রয়েছে। তাঁদের জন্য হাততালি’। পাশাপাশি সেই ব্যক্তিকে বলতে শোনা যায়, রাত ৩টে বাজে। 

গুঞ্জন শোনা যায়, একে অপরকে ডেট করছেন মিকা এবং আকাঙ্খা। জল্পনা ছড়িয়েছে ইতিমধ্যে আংটি বদল করেছেন তাঁরা। আকাঙ্খা এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন, তাঁরা একে অপরকে ১২ বছরেরও বেশি সময় ধরে চেনেন। মিকার সঙ্গে তাঁর সম্পর্ক পরিবারের মতোই। যখনই কোনও প্রয়োজন হয় মিকা সব সময় তাঁর পাশে থাকে। দুজনের বন্ধুত্ব খুব স্ট্রং। পাশাপাশি তিনি এও জানিয়েছেন, তাঁরা ডেট করছেন না, করার কোনও পরিকল্পনাও নেই। তাঁর কথায়, ‘আমি জানি, ভক্তরা আমাদের একসাথে দেখতে ভালবাসেন, তবে আমি দুঃখিত এটা হচ্ছে না’।

 

 

বন্ধ করুন