বাংলা নিউজ > বায়োস্কোপ > Nusrat-Mika: ‘আমি প্রথম এমন সাংসদ দেখলাম…’, বসিরহাটের এমপি নুসরতকে নিয়ে এ কী বলে বসলেন মিকা!

Nusrat-Mika: ‘আমি প্রথম এমন সাংসদ দেখলাম…’, বসিরহাটের এমপি নুসরতকে নিয়ে এ কী বলে বসলেন মিকা!

এক ফ্রেমে নুসরত-মিকা 

Mika Singh on Nusrat: নুসরত জাহানের ফিটনেসে মুগ্ধ মিকা। বসিরহাট কলেজের নবীনবরণে মিকার গানের তালে ভাংড়া নাচলেন নুসরত। আর কী কী ঘটল? 

বৃহস্পতিবার বসিরহাট কলেজের নবীনবরণ উৎসবে হাজির ছিলেন মিকা সিং। বলিউড কাঁপানো এই পাঞ্জাবি গায়ক এদিন মঞ্চ মাতালেন, আর এদিন মিকাকে স্বাগত জানাতে হাজির ছিলেন স্থানীয় সাংসদ নুসরত জাহানের। তারকা সাংসদ অবশ্য বসিরহাট কলেজের পরিচালন সমিতির সভাপতিও বটে। শুধু কি নুসরত মিকাকে স্বাগত জানিয়েই ক্ষান্ত থাকলেন? মোটেই নয়। মঞ্চে মিকার সঙ্গে স্টেপ ম্যাচ করলেন নুসরত। আবার কখনও কলেজ পড়ুয়াদের সঙ্গে উদ্দাম নাচলেন।

সেই ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়তেই ভাইরাল। এদিন বসিরহাটের তারকা সাংসদে মুগ্ধ মিকা। মঞ্চ থেকেই প্রশংসায় ভরিয়ে দিলেন নায়িকাকে। মাইক হাতে মিকা বলেন, ‘আমি প্রথম এমন এমপি (সাংসদ) দেখলাম যিনি এতটা ফিট’। পাশে দাঁড়িয়ে থাকা নুসরতের ঠোঁটের কোণে তখন মুচকি হাসি। এবার ভাংড়া শেখবার আহ্বান জানালেন মিকা। শুরুতে খানিক ইতস্তত করলেও নেচে উঠেন সাংসদ। মিকার গলায় বাংলা গান, ‘ম্যাড, আই অ্যাম ম্যাড বেবি, তোর প্রেমে ম্যাড’ আর মঞ্চে নাচছেন নুসরত।

এদিন ফিট কালো পোশাকে স্টেজে ধরা দিলেন মিকা, অন্যদিকে ফুলস্লিভস কালো ক্রপ টপ, নিয়ন হলুদ জ্যাকেট আর প্যান্টে সেজেছিলেন নুসরত। মিকার সঙ্গে ‘টেল মি সামথিং’ গানে গলাও মেলাতে দেখা গিয়েছে নুসরতকে। সেই গান স্বামী যশকে উৎসর্গ করেছেন নায়িকা। নাচে-গানে জমজমাট রাতের ঝলক সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে মিকার উদ্দেশে তারকা সাংসদের বার্তা, ‘বসিরহাটের মানুষ আপনার গানে সত্যিই পাগল হয়ে গিয়েছিল মিকা সিং। অনেক ভালবাসা। আর বসিরহাটের সবাইকেও অনেক ভালবাসা’

এই ভিডিয়োর মন্তব্য বাক্সে বসিরহাটে কলেজের ছাত্রছাত্রীরা ধন্যবাদ জানিয়েছেন তাঁদের প্রিয় ‘নুসরত দিদি’কে। বিরোধিরা অবশ্য কটাক্ষ করতে ছাড়েনি। মিকার মন্তব্যের রেশ টেনে একজন লেখেন, ‘ফিট এমপি তো হবেই, উনি সাংসদীয় এলাকায় কম আর জিমে বেশি থাকেন’। অপর একজন লেখেন, ‘এটা ফিট? কোন দিক থেকে? অপুষ্টিতে ভুগছে নুসরত’। 

আরও পড়ুন-বসিরহাট কলেজে মিকা, ছাত্রছাত্রীদের সঙ্গে জমিয়ে নাচলেন নুসরত

এই সব ট্রোলের অবশ্যা পালটা জবাব দেননি নুসরত। টলিপাড়ার এই স্পষ্টবক্তা নায়িকা জীবন বাঁচেন নিজের শর্তে। ২০২১ সালের অগস্ট মাসে পুত্র সন্তানের জন্ম দিয়েছিলেন নায়িকা। নুসরতের সন্তানের পিতৃপরিচয় নিয়ে কম বিতর্ক হয়নি। কারণ কখন ইশানের জন্মের সময়ও খাতায়-কলমে নিখিল জৈনকেই নুসরতের স্বামী হিসাবে জানত সকলে। পরে অবশ্য আলিপুর আদালত নুসরত-নিখিলের বিয়েকে অবৈধ বলে ঘোষণা করে। ২০১৯ সালের জুন মাসে তুরস্কে সেই বিয়ে সেরেছিলেন তাঁরা। 

জানা যায়, ২০২০ সালের মাঝামাঝি সময়েই নিখিলের সঙ্গে সম্পর্কে ইতি টানেন নুসরত। যশ দাশগুপ্তের প্রেমে পড়ে একসঙ্গে ঘর বেঁধেছেন তাঁরা। ইশান যে যশের সন্তান তা ছেলের জন্মের পর স্পষ্টভাবেই বুঝিয়ে দিয়েছিলেন নুসরত। এমনকি যশকে নিজের স্বামী বলেই উল্লেখ করেন অভিনেত্রী। যদিও কবে, কোথায় ডিভোর্সি যশকে বিয়ে করেছেন নুসরত, তা জানা যায় না। খুব শীঘ্রই রুপোলি পর্দায় ফের জুটি বাঁধছেন ‘যশরত’। দু-দিন আগেই সেরেছেন ‘শিকার’ ছবির ঘোষণা। দেবরাজ সিংহ-র এই ছবিতে যশ-নুসরত ছাড়াও দেখা মিলবে ঋতুপর্ণার। 

 

বায়োস্কোপ খবর

Latest News

ঝড়-বৃষ্টি চলবে কলকাতায়, কবে থেকে বাংলায় তাপপ্রবাহ থামবে? কোন কোন জেলায় সতর্কতা? আর ৪% নয়, জুলাইয়ে ৫% DA বাড়তে পারে কেন্দ্রীয় সরকারি কর্মচারীদের! কবে ঘোষণা? আর একদিন পর মিথুন সংক্রান্তি, ৪ রাশির খুলবে সাফল্যর দরজা, আসবে নতুন চাকরির সুযোগ কুয়েতের অগ্নিকাণ্ডে মৃত্যু বাংলার ১ জনের, বায়ুসেনার বিমানে শুক্রবার আনা হবে দেহ শাকিব-রিশাদের জোড়া ফলায় বিদ্ধ ডাচরা, সুপার এইটের পথে এক পা বাংলাদেশের ‘আমি তৃণমূল নেতাদের সঙ্গে…’ পদ্ম ছাড়ছেন সৌমিত্র খাঁ? England বনাম Oman-র ম্যাচে 8 উইকেটে জয়ী হল England UEFA EURO 2024: কবে, কোন দেশের ম্যাচ! ভারতীয় সময়ে কখন শুরু হবে কোন দলের খেলা? শাকিবের সঙ্গে বাংলাদেশে 'তুফান'-এর প্রচার শেষ, দেশে ফেরার পথে ঘোর বিপদে মিমি এবার আর হচ্ছে না ‘বিশ্ববাংলা বাণিজ্য সম্মেলন!’ লাটে উঠল বিনিয়োগ? হবে প্রদর্শনী

T20 WC 2024

শাকিব-রিশাদের জোড়া ফলায় বিদ্ধ ডাচরা, সুপার এইটের পথে এক পা বাংলাদেশের T20 বিশ্বকাপের মাঝেই দুই ক্রিকেটারকে দেশে ফেরাচ্ছে ভারত- রিপোর্ট সৌরভের জন্য আর্শদীপকে উপেক্ষা! ক্রিকেটের নবতম তারকার পিছনে সব সাংবাদিক দিওয়ালি হো ইয়া হোলি,অনুষ্কা লভস কোহলি, খেলার মাঝে বিরাটকে হাসিয়ে ছাড়লেন দর্শকরা তাঁর সঙ্গে ছবি তুলছেন ভেবে ঝুঁকে দাঁড়ান যুবরাজ সিং, তবে তার পরেই চরম অস্বস্তি! সৌরভ নেত্রভালকর ক্যাচ মিস করতেই কেন হাসছিলেন সূর্যকুমার যাদবের স্ত্রী? অস্ট্রেলিয়ার কাছে লজ্জার হারের দিনেই হতাশাজনক বিশ্বরেকর্ড নমিবিয়ার ক্যাপ্টেনের বন্ধু সূর্যকুমারের সঙ্গে অনূর্ধ্ব১৫ পর্যায়ের ক্রিকেটের দিনের স্মৃতিচারণায় সৌরভ মনে হয়েছিল রঞ্জি ট্রফি খেলছি- নিউইয়র্কের পিচে ব্যাটিং করা প্রসঙ্গে শিবম দুবে IPL-এ ছিলাম, খেলিনি, প্রস্তুত হচ্ছিলাম: WI-কে জিতিয়ে রাদারফোর্ডের গলায় KKR-র কথা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.