আত্মহত্যাই করেছেন সৌম্যা খান নিশ্চিত করল মুম্বই পুলিশ (ছবি-সৌজন্য ইন্টাগ্রাম)
আত্মহত্যাই করেছেন সৌম্যা খান নিশ্চিত করল মুম্বই পুলিশ (ছবি-সৌজন্য ইন্টাগ্রাম)

মিকার বাংলোতে ঘুমের ওষুধ খেয়ে আত্মহত্যা শিল্পীর ম্যানেজার সৌম্যা খানের

  • আত্মহত্যাই করেছেন মিকা সিংয়ের ম্যানেজার সৌম্যা খান, শুক্রবার জানাল মুম্বই পুলিশ। ফেব্রুয়ারির ২ তারিখ ঘুমের ওষুধ থেকে আত্মহত্যা করেন সৌম্যা।

আত্মহত্যাই করেছেন মিকা সিংয়ের ম্যানেজার সৌম্যা খান, শুক্রবার জানাল মুম্বই পুলিশ। ফেব্রুয়ারির ২ তারিখ ঘুমের ওষুধ থেকে আত্মহত্যা করেন সৌম্যা। তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হলেও শেষরক্ষা হয়নি। অন্ধেরিতে মিকার চারতলা বাংলোর প্রথমতলায় থাকত সৌম্যা।

ভারসোভা পুলিশের সিনিয়র ইন্সপেক্টর রাঘবেন্দ্র ঠাকুর জানিয়েছেন, 'ঘটনাটি ২ ফেব্রুয়ারির। আমরা ঘটনায় কোনওরকম সন্দেহজনক কিছু খুঁজে পায়নি এবং দুর্ঘটনায় মৃত্যুর মামলা দায়ের করা হয়েছিল’।

মুম্বই মিরের রিপোর্ট অনুযায়ী, ভারসোভা থানার অন্যতম আধিকারিক পি ভোশলে জানিয়েছে, এসভিপি নগর এলাকার ফোর বাংলোস আবাসনের ১৯ নম্বর বাংলো থেকে রাত ১০.১৫ নাগাদ উদ্ধার করা হয় সৌম্যাকে। মিকার মালাকানাধীন ওই বাংলোয় একাই থাকতেন সৌম্য, খবর মানসিক অবসাদে ভুগছিলেন সৌম্যা। জানা গিয়েছে দুর্ঘটনার দিন, সকাল সাতটা নাগাদ পার্টি থেকে ফেরেন সৌম্য। এরপর আর ঘর থেকে বার হননি। রাত সোয়া দশটা নাগাদ মিকার স্টুডিওর কিছু কর্মী সৌম্যার খোঁজে তাঁর বাংলোয় গেলে অচৈতন্য অবস্থায় তাঁকে দেখতে পায়, হাসাপাতালে নিয়ে যাওয়া হলে তাঁকে মৃত বলে ঘোষণা করেন চিকিত্সকরা।

মিকা ইন্টটাগ্রামে সৌম্যার মৃত্যুতে শোকপ্রকাশ করে লেখেন, 'ওয়াহে গুরুজি কা খালসা, ওয়াহে গুরুজি কি ফতেহ। অত্যন্ত দুঃখের সঙ্গে জানাচ্ছি আমাদের প্রিয় সৌম্য আমাদের ছেড়ে চলে গিয়েছে, তবে ওর সুন্দর স্মৃতি গুলো আমাদের সঙ্গে রয়েছে। খুব কম বয়েছে পৃথিবী ছেড়ে চলে গেল। ভগবানের কাছে ওঁর আত্মার শান্তি কামনা করি। আমি মর্মাহত। তাঁর পরিবার এবং তাঁর স্বামী জোয়েবর প্রতি আমার সমবেদনা'।

প্রসঙ্গত সৌম্যার স্বামী জোয়েবও মিউজিক প্রোডিউসার এবং অডিও ইঞ্জিনিয়ার হিসাবে বলিউডে কাজ করেন।

বন্ধ করুন