বাংলা নিউজ > বায়োস্কোপ > ভোর ৪টে-তে সানি লিওনির বাড়িতে হানা! কবুল করেই মিকার সতর্কবাণী 'ভুলভাল ভাববেন না'
মিকা সিং এবং সানি লিওনি।
মিকা সিং এবং সানি লিওনি।

ভোর ৪টে-তে সানি লিওনির বাড়িতে হানা! কবুল করেই মিকার সতর্কবাণী 'ভুলভাল ভাববেন না'

  • 'দ্য কপিল শর্মা শো'তে হাজির হয়েছিলেন মিকা সিং এবং সানি লিওনি।

সম্প্রতি, 'দ্য কপিল শর্মা শো'তে হাজির হয়েছিলেন মিকা সিং এবং সানি লিওনি। সেখানেই গল্প আড্ডার ফাঁকে জনপ্রিয় এই বলি-গায়ক জানান একবার ভোর ৪টের সময় সানির লস এঞ্জেলস-এর বাড়িতে গিয়ে হাজির হয়েছিলেন তিনি। সেই ভোররাতে সানির তরফে যেরকম আতিথেয়তা মিকা পেয়েছিলেন, তা আজও তাঁর স্পষ্টভাবে মনে রয়েছে। তবে এই কথা শেষ করার প্রায় সঙ্গে সঙ্গেই মিকা তড়বড় তড়বড় করে ফের বলে ওঠেন, 'ভোররাতে সানির বাড়ি হানা দিয়েছিলাম শুনে আবার কেউ ভুলভাল খারাপ কিছু ভেবে বসবেন না যেন।' বলি-গায়কের মুখে একথা শোনামাত্র ততক্ষণে দুষ্টু হাসি খেলে গেছে কপিলের মুখে।

মিকার কথায়, 'একবারই মার্কিন মুলুকে সানির বাড়িতে গিয়েছিলাম। তাও ভোর ৪টের সময় পৌঁছেছিলাম সেখানে। কারণ, আগের রাতে একটি অনুষ্ঠানে পারফর্ম করেছিলাম, তাই দেরি হয়ে গেছিল সানির বাড়ি পৌঁছতে।' তবে সানির বাড়ির কারুকার্য যে মিকার দারুণ লেগেছিল সেকথাও এই শো-তে খোলাখুলি জানিয়েছেন তিনি। 

ফেরা যাক সানির আতিথেয়তার প্রসঙ্গে। মিকা বলেন, 'আমার জন্য সেদিন সানি এবং তাঁর স্বামী ড্যানিয়েল ওয়াবার যা করেছিলেন তা হৃদয় ছুঁয়ে গিয়েছিল। ড্যানিয়েল এমনিতেই ভারি মিষ্টি মানুষ। অত রাতে আমার জন্য ওঁরা দু'জন মাইল পিৎজা তৈরি করেছিলেন। সঙ্গে গরমা গরম কফি। মিকার কথা শেষ হওয়ামাত্রই কপিলের ফুট, 'আর হ্যাঁ, আতিথেয়তার ব্যাপারে সানি তো দারুণ হবেনই। আদতে মেয়েটি যে ভারতীয়।' কপিলের কথা শুনে এক গাল হাসিমুখে জোর গলায় 'চক দে ফট্টে' বলে ওঠেন এই বলি-সুন্দরী।

বন্ধ করুন