বাংলা নিউজ > বায়োস্কোপ > মিকার সঙ্গে পাঙ্গা: KRK-র বাড়ির নীচে পৌঁছে গেলেন মিকা সিং! তারপর…
KRK-র বাড়ির নীচে মিকা!
KRK-র বাড়ির নীচে মিকা!

মিকার সঙ্গে পাঙ্গা: KRK-র বাড়ির নীচে পৌঁছে গেলেন মিকা সিং! তারপর…

  • মিকা আর KRK-র টুইটার লড়াই শেষ। এবার মুখোমুখি দেখা করতে চান মিকা!

বেশ কিছুদিন ধরেই টুইটযুদ্ধ চলছিল জনপ্রিয় গায়ক মিকা সিং ও স্বঘোষিত চলচ্চিত্র সমালোচক কামাল রশিদ খানের মধ্যে। বৃহস্পতিবার KRK-র বাড়ির নীচে চলে যান মিকা। কামালকে নিজের ‘ছেলে’ বলে উল্লেখ করে মিকা জানান, তাঁদের মধ্যে কোনও ব্যক্তিগত শত্রুতা নেই। 

সোশ্যাল মিডিয়ায় মিকার ফ্যান ক্লাবের একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে। সেখানে দেখা যাচ্ছে KRK-র বাড়ির সামনে সাংবাদিকদের সঙ্গে কথা বলছেন মিকা। সঙ্গে জানাচ্ছেন, তাঁর ভয়ে নিজের বাড়ির সামনে থেকে নেমপ্লেট সরিয়ে নিয়েছেন কামাল আর খান। 

KRK-কে উদ্দেশ্য করে মিকা বলেন, ‘দেখ ভাই আমি তোর ঘরের বাইরে দাঁড়িয়ে আছি, এখানেই। বুক ফুলিয়ে দাঁড়িয়ে আছি। তুই যেখানে বলবি সেখানে পৌঁছে যাব। তুই গোটা জীবন আমার ছেলেই থাকবি। আমার তোর কোনও ঝামেলা নেই।’

মিকা আরও বলেন, ‘আমার ভয়ে তুই তোর এই বাড়ি বিক্রি করে দিয়েছিস। এরপর তোর যত বাড়ি আছে, সেখানে পৌঁছে যাব। ওগুলো আবার বেঁচে দিস না। আমাকে ভয় পাস না। আমি তোকে মারধর করব না। শুধু তোকে একটু শিক্ষা দেওয়ার দরকার ছিল। কিনতু তার মানে এই নয় যে তুই ঘর বেঁচে চলে যাবি। আর যাই হোক তুই তো আমার প্রতিবেশী।’

সলমন খানকে ব্যক্তিগত আক্রমণ করার জন্য এর আগে KRK-কে ‘গাধা’, ‘ইদুঁর’ বলেছিলেন মিকা। যার উত্তরে মিকাকে ‘চিরকুট সিঙ্গার’ বলেছিলেন KRK। সম্প্রতি সলমন মানহানির মামলা ঠুকেছেন কামাল আর খানের বিরুদ্ধে।

বন্ধ করুন