বাংলা নিউজ > বায়োস্কোপ > 'দাদা দালের মেহেন্দির জন্যই আজও অবিবাহিত', প্রকাশ্যেই জানিয়েছিলেন মিকা সিং!
মধ্যে চল্লিশেও অবিবাহিত মিকা। ছবি সৌজন্যে - ফেসবুক
মধ্যে চল্লিশেও অবিবাহিত মিকা। ছবি সৌজন্যে - ফেসবুক

'দাদা দালের মেহেন্দির জন্যই আজও অবিবাহিত', প্রকাশ্যেই জানিয়েছিলেন মিকা সিং!

  • বয়স প্রায় মধ্যে চল্লিশ হলেও, আজও অবিবাহিত মিকা। বলিউডে নিজের কেরিয়ার দিব্যি পরিপাটি করে গুছিয়ে নিলেও কেন এখনও বিয়ে করেননি?নিজের এই 'অবস্থা'-র জন্য দাদা দালের মেহেন্দিকেই প্রকাশ্যেই দায়ী করেছিলেন মিকা!

১০ জুন ৪৪-এ পা দিলেন জনপ্রিয় বলিউড-গায়ক মিকা সিং। তবে বয়স প্রায় মধ্যে চল্লিশ ছুঁইছুঁই হলেও, আজও অবিবাহিত মিকা। বলিউডে নিজের কেরিয়ার দিব্যি পরিপাটি করে গুছিয়ে নিলেও কেন এখনও বিয়ে করেননি তিনি? নিজের এই 'অবস্থা'-র জন্য একবার দাদা দালের মেহেন্দিকেই প্রকাশ্যেই দায়ী করেছিলেন মিকা! একবার ছোটপর্দার এক কমেডি শোয়ে উপস্থিত হয়ে এই 'বোমা' ফাটিয়েছিলেন বলি-গায়ক।

২০১৭ সালে ' এন্টারটেইনমেন্ট কী রাত' নামের এক কমেডি শোয়ে দাদা দালের মেহেন্দির সঙ্গে হাজির হয়েছিলেন মিকা। সেখানে আড্ডা মারার ফাঁকে সঞ্চালককে তিনি জানান এই ঘটনা। মিকার কথায়,' সেটা ১৯৯৫ সাল। তখন দাদার ট্রুপের অন্যতম সদস্য ছিলাম। গিটার বাজতাম। দাদার সঙ্গে এক বাড়িতেই থাকতাম। সেই সময়ে একটি মেয়ের সঙ্গে আমার দুরন্ত প্রেম চলছে। একবার কথায় কথায় দাদার ফোন নম্বর দিয়েছিলাম আমার সেই প্রেমিকাকে। পরে সে ফোনও করেছিল দাদাকে।' 

এখানেই না থেমে হাসতে হাসতে মিকা আরও বলেন,' তারপর ঈশ্বরই জানে দাদা কী এমন বলেছিল তাঁকে। কারণ এরপরেই আমার সঙ্গে সম্পর্ক শেষ করে দে সেই মেয়েটি। আমি তো যাকে বলে আকাশ থেকে পড়েছিলাম। আজও জানি না কী হয়েছিল। তাই দাদার জন্যই আজ আমার এই অবস্থা। বিয়ে করে উঠতে পারিনি!'

দাদা দালের মেহেন্দির সঙ্গে মিকা। ছবি সৌজন্যে - টুইটার
দাদা দালের মেহেন্দির সঙ্গে মিকা। ছবি সৌজন্যে - টুইটার

তবে এই প্রসঙ্গে চলতি বছরে হিন্দুস্তান টাইমসকে দেওয়া এক সাক্ষাৎকারে দালের মেহেন্দি সরাসরি এই 'অভিযোগ' উড়িয়ে দিয়ে মজার ছলে জানিয়েছিলেন এতে মোটেই তাঁর কোনও দোষ নেই। ' আরে ওঁর বিয়ে হচ্ছে না যখন নিশ্চয়ই ও কোনও গর্বের করেছে কিংবা গোলমাল পাকিয়েছে।' এরপরে বিখ্যাত গায়কের সংযোজন,' আমি তো চাইই যে মিকা বিয়ে করুক। সুখে সংসার করুক। প্রচুর সন্তান-সন্ততি হোক। শেষবার যখন মিকার সঙ্গে দেখা হয়েছিল আমি নিজে ওঁকে একথা বলেছিলাম।' সেই মন্তব্যের পাল্টা জবাব কী দিয়েছিলেন মিকা? সে কথা অবশ্য দালের জানাননি।

 

বন্ধ করুন