বাংলা নিউজ > বায়োস্কোপ > এখন-তখন; ২৬ বছর আগের ছবি শেয়ার করলেন মিলিন্দ! দেখে চোখ কপালে নেটিজেনদের
মিলিন্দ সোমান

এখন-তখন; ২৬ বছর আগের ছবি শেয়ার করলেন মিলিন্দ! দেখে চোখ কপালে নেটিজেনদের

  • মেড ইন ইন্ডিয়া গান থেকে একটি ছবি পোস্ট করেন মিলিন্দ।

মিলিন্দ সোমান মানেই পর্দায় যেন এক টানটান উত্তেজনা। সুঠাম দেহ, বলিষ্ঠ চেহারার মিলিন্দ সোমান নব্বইয়ের দশকে ভারতীয় মডলিংয়ের দুনিয়ার বেতাজ বাদশা ছিলেন। বয়স বেড়েছে ঠিকই, তবে এই তারকার আবেদন যে কোনও অংশে কমে যায়নি তা বারংবার প্রমাণ করে দেন তিনি। সাহসী মনোভাবের জন্য হামেশাই চর্চায় থাকেন এই প্রাক্তন সুপার মডেল। তারও আরও এক প্রমাণ মিলিন্দের সম্প্রতি এক ইনস্টাগ্রাম পোস্ট।

স্মৃতির সরণি বয়ে হাঁটলেন মিলিন্দ সোমান। এখন-তখনের ছবি পোস্ট করলেন এই মডেল-অভিনেতা। তিনি একটি সাম্প্রতিক ছবি এবং মেড ইন ইন্ডিয়া গান থেকে একটি ছবি পোস্ট করেন। যা ২৬ বছর আগে প্রকাশিত হয়েছিল। সামাজিক মাধ্যমে ছবি পোস্ট করে ক্যাপশনে তিনিজানিয়েছেন, ‘২৬ বছর পর… সময় ছুটছে’। সামাজিক মাধ্যমে অনুরাগীদের নিজের শারীরির কাঠামোর ঝলকে হতবাক করেছেন এই মডেল।

অভিনেতা ছবি পোস্ট করতেই তাঁর ইন্ডাস্ট্রির বন্ধু এবং অনুরাগীরা ছবির কমেন্টে প্রশংসায় ভরিয়ে দিয়েছে। সহকর্মী অনুষা দান্ডেকর কমেন্টে লেখেন, ‘তুমি কী বাস্তবে আদেও মানুষ'। প্রায় ২৬ বছর আগে মিলিন্দের এই ফটোশ্যুটের ছবি এখনও যেন তরতাজা তাঁর অনুরাগীদের কাছে।

কর্মক্ষেত্রে মিলিন্দ, যিনি আলিশা চিনাইয়ের ১৯৯৫ সালের হিট গান মেড ইন ইন্ডিয়াতে খ্যাতি অর্জন করেছিলেন। রিয়ালিটি শো সুপার মডেল অফ দ্য ইয়ারের দ্বিতীয় মরশুমে বিচারকের আসনে মালাইকা অরোরা ও অনুষা দান্ডেকরের পাশাপাশি মিলিন্দকে দেখা যাবে।

 

বন্ধ করুন