বাড়ি > বায়োস্কোপ > TikTok ছাড়লেন মিলিন্দ সোমান,সোনাম ওয়াংচুকের ডাকে সাড়া দিলেন অভিনেতা
টিকটক অ্যাকাউন্ট ডিলিট করলেন মিলিন্দ সোমান 
টিকটক অ্যাকাউন্ট ডিলিট করলেন মিলিন্দ সোমান 

TikTok ছাড়লেন মিলিন্দ সোমান,সোনাম ওয়াংচুকের ডাকে সাড়া দিলেন অভিনেতা

  • থ্রি ইডিয়ট ছবির অনুপ্রেরণা সোনম ওয়াংচুকের ডাকে সাড়া দিয়ে টিকটক ছাড়লেন মিলিন্দ সোমান। 

লাদাঘ সীমান্তে চিনের অগ্রাসন নিয়ে শুক্রবারই সোশ্যাল মিডিয়ায় সরব হন সমাজকর্মী তথা শিক্ষা সংস্কারক সোনাম ওয়াংচুক। ভারতবাসীকে তিনি আহ্বান জানান চিনের ভাষাতেই চিনকে জবাব দিতে। তিনি বলেন সেনারা সীমান্তে লড়াই করবে একথা ভেবে হাত গুটিয়ে বসে থাকলে চলবে না ১৩০ কোটি ভারতীয়কে চিনা দ্রব্য বর্জন করে ‘ওয়ালেট’ দিয়ে জবাব দিতে হবে। 

সোনাম ওয়াংচুকের এই বার্তা থেকেই অনুপ্রেরণা নিয়ে ফোন থেকে টিকটক আনইনস্টল করলেন অভিনেতা মিলিন্দ সোমান। টুইটারের দেওয়ালে তিনি লেখেন, ‘আমি আর টিকটকে নেই, #BoycottChineseProducts’। মিলিন্দের এই সিদ্ধান্তে অভিভূত সোনাম ওয়াংচুক। তিনি মিলিন্দ সোমানকে টুইটারে ধন্যবাদ জানিয়ে লেখেন, আশা করছি আপনার মতো অনান্য সেলেবরাও নিজেদের দায়িত্ব পালন করবে'।

লাদাঘ উপত্যকায় গত কয়েকদিন ধরেই চলছে চলছে চিনা সৈন্যদের চোখ রাঙানি। প্যাংগং আর গালওয়ান সীমান্তে অতিরিক্ত দু থেকে আড়াই হাজার সেনা মোতায়েন করেছে চিন।এই প্রসঙ্গেই লাদাঘের  সমাজকর্মী সোনাম ওয়াংচুক জানান, নিজেদের ওয়ালেটের পাওয়ারকে ব্যবহার করুন। চিনে তৈরি সফটওয়ার একসপ্তাহে এবং হার্ডওয়ার এক বছরে বয়কট করুন..'।

ইউটিউবে একটি ভিডিয়ো প্রকাশ করে গোটা বিষয় নিয়ে বিস্তারিত ব্যাখা দেন ওয়াংচুক। বলেন,'প্রতি বছর চিনের থেকে প্রায় পাঁচ লক্ষ কোটি টাকার জিনিস কেনে ১৩০ কোটি ভারতবাসী। তাই এখন সময় এসেছে সেই পণ্য বয়কট করার,সেই টাকা দিয়েই চিন সীমান্তে আমাদের সেনাদের উপর হামলা চালায়'। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর আত্মনির্ভর ভারতের পক্ষেও এই ভিডিয়োতে সওয়াল করেন এই সমাজকর্মী। 

আগামী এক সপ্তাহের মধ্যে সকল ভারতীয়র ফোনে থাকা সমস্ত রকমের চাইনিজ অ্যাপ-টিকটক,হ্যালো,শেয়ারইট ইত্যাদি আনইনস্টল করে চিনকে জবাব দেওয়ার আর্জি জানান সোনম। প্রসঙ্গত, সোনাম ওয়াংচুকের অনুপ্রেরণাতেই থ্রি ইডিয়টস ছবিতে তৈরি হয়েছিল আমির খানের ব়্যাঞ্চো বা রাঞ্চোরদাস চাঁচর ওরফে ফুংসুক ওয়াংড়ুর চরিত্রটি। 

অন্যদিকে করোনা সংকটে দেশবাসীকে অনুপ্রাণিত করতে ইনস্টাগ্রামে লাগাতার নানাধরণের ফিটনেস ভিডিয়ো আপলোড করছেন মিলিন্দ সোমান। স্ত্রী অঙ্কিতা কোনওয়ার এবং ৮১ বছরের সুপারফিট মা উষা সোমানের সঙ্গে নানা ধরণের শরীরচর্চার ভিডিয়ো আপলোড করে চলেছেন পুরোদমে।

বন্ধ করুন