বাংলা নিউজ > বায়োস্কোপ > একজন নারীর কোন গুণ তাঁকে আকৃষ্ট করে? মিলিন্দ সোমনের জবাব শুনে চমকে উঠলেন মালাইকা
‘সুপার মডেল অফ দ্য ইয়ার’-এ মালাইকা এবং মিলিন্দ।(ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)
‘সুপার মডেল অফ দ্য ইয়ার’-এ মালাইকা এবং মিলিন্দ।(ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)

একজন নারীর কোন গুণ তাঁকে আকৃষ্ট করে? মিলিন্দ সোমনের জবাব শুনে চমকে উঠলেন মালাইকা

  • এখনও বহু অষ্টাদশীর 'ক্রাশ' এর নামের জায়গায় দিব্যি এঁটে যায় মিলিন্দ সোমনের নাম। কিন্তু একজন নারীর কোন ব্যাপারটি দেখে আকৃষ্ট হন তিনি? এই প্রথম সে জবাব দিলেন দেশের প্রথম তারকা সুপারমডেল।

বয়স পেরিয়ে গেছে মধ্যে পঞ্চাশ। তবু এখন মিলিন্দ সোমনের ফিটনেস থেকে লুক চ্যালেঞ্জ জানাতে পারে কুড়ির কোঠায় থাকা নায়কদের। নব্বইয়ের দশকে ভারতীয় মডলিংয়ের দুনিয়ার বেতাজ বাদশা হিসেবে পরিচিত তিনি। বয়স বাড়লেও এই মডেল-অভিনেতার আবেদন বিন্দুমাত্র ফিকে হয়নি। বরং তাঁর মহিলা অনুরাগীর সংখ্যা বেড়েছে বৈ কমেনি। এখনও বহু অষ্টাদশীর 'ক্রাশ' এর নামের জায়গায় দিব্যি এঁটে যায় মিলিন্দের নাম। কিন্তু একজন নারীর কোন ব্যাপারটি তাঁর ভালো লাগে? কী দেখেই বা তিনি আকৃষ্ট হন তিনি? এই প্রথম সে জবাব দিলেন দেশের প্রথম তারকা সুপারমডেল।

মধ্যে পঞ্চাশ পেরিয়েও ঈর্ষণীয় মিলিন্দের মহিলা ফ্যানের সংখ্যা।(ছবি সৌজন্যে - ফেসবুক)
মধ্যে পঞ্চাশ পেরিয়েও ঈর্ষণীয় মিলিন্দের মহিলা ফ্যানের সংখ্যা।(ছবি সৌজন্যে - ফেসবুক)

মহিলাদের কোন ব্যাপারটি তাঁর বেজায় পছন্দ তা নিয়েই মুখ খুললেন মিলিন্দ। ‘সুপার মডেল অফ দ্য ইয়ার’-এর নতুন সিজনের অন্যতম দুই বিচারক মিলিন্দ এবং মালাইকা অরোরা। ওই রিয়েলিটি শো চলাকালীন মিলিন্দের কাছে কথায় কথায় এই প্রশ্নটি রাখেন মালাইকা। ওপর থেকে যা জবাব পান সেই শুনে ততক্ষণে চোখ কপালে উঠেছে বলি-সুন্দরীর। মালাইকার প্রশ্নের জবাবে মিলিন্দ বলেন, 'কোনও মহিলা যদি সাইকো হন সেটাই আমার জন্য যথেষ্ট। 'টার্ন অন' হয়ে যাই। তার ওপর তাঁকে হতে হবে লাউডও। মানে চিৎকার, চেঁচামেচি করবে।..এইরকম আর কী!' মডেল-অভিনেতার কথা শেষ হতে না হতেই ততক্ষণে সেটে উপস্থিত থাকা সকলে হেসে লুটোপুটি। 

ঘাড় ঘুরিয়ে ছদ্ম রাগে মিলিন্দ বলে ওঠেন, 'কে হাসে রে? শ্যুটিং ক্রুর মধ্যে কেউ নাকি?' ওদিকে মালাইকা কোনওরকমে শুধু বলে ওঠেন 'বাপ রে!' এরপর আরও জানান তিনি ওই ধরনের মহিলার সঙ্গে আমি একই ঘরে থাকতেই চাইব না। বরং উলটো দিকে দৌড় লাগাব।'

পাশাপাশি মিলিন্দ আরও জানান যে মহিলাদের মিথ্যা কথা বলা বিষয়টি তাঁর ভীষণ অপছন্দের। মুহূর্তে 'টার্ন অফ' হয়ে যান তিনি এই ব্যাপারে। এরপর মিলিন্দের প্রশ্নের জবাবে মালাইকাও জানান কেমন ধরনের পুরুষ তাঁর পছন্দ। 'একটু রাফ হতে হবে, ক্লিন শেভেন করা 'চিকনা' নয়, দুরন্ত ফ্লার্ট করতে পারে। এবং অবশ্যই ভালো চুমু খেতে পারে এমন ধরনের পুরুষ আমার পছন্দ!' যদিও পরনিন্দা-পরচর্চা করা পুরুষ যে তাঁর এক্কেবারে না-পসন্দ সে বিষয়েও খোলাখুলি কথা বলেন এই বলি-ডিভা।

বন্ধ করুন