বাংলা নিউজ > বায়োস্কোপ > পাহাড়ের কোলে লিভিং রুট ব্রিজে 'হেডস্ট্যান্ড' করলেন স্বাস্থ্য সচেতন মিলিন্দ
মিলিন্দ সোমান
মিলিন্দ সোমান

পাহাড়ের কোলে লিভিং রুট ব্রিজে 'হেডস্ট্যান্ড' করলেন স্বাস্থ্য সচেতন মিলিন্দ

  • সামাজির মাধ্যমে ফের একবার স্বাস্থ্য সচেতন পোস্ট করলেন মিলিন্দ।

মিলিন্দ সোমান মানেই পর্দায় যেন এক টানটান উত্তেজনা। তাঁর শরীরী ভাঁজেই যেন এক কথায় মুগ্ধ ভক্তেরা। তেমনি মিলিন্দ মানেই মাথায় আসে ফিটনেস ফ্রিক শব্দটি। অভিনেতার পাশাপাশি তাঁর স্ত্রীও বেজায় স্বাস্থ্য সচেতন। সামাজিক মাধ্যমে প্রায়ই শারীরিক এবং মানসিক স্বাস্থ্য সচেতনতা নিয়ে কথা বলে থাকেন তাঁরা। 

তেমনি প্রায়শই ভ্রমণের ছবি পোস্ট করতে দেখা যায় মিলিন্দকে। ভক্তদের উদ্দেশে ক্যাপশনে নানা বার্তাও লেখেন তিনি। সম্প্রতি মিলিন্দ দেখা যায়, নিজের একটি সেলফি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন তিনি। মেঘালয়ে একটি লেকের সামনে আছেন। এরপরই লিভিং রুট ব্রিজের উপর কোনও সহায়তা ছাড়াই হেড স্ট্যান্ড করতে দেখা যায় মডেল তথা অভিনেতাকে। ফের একবার ফিটনেস সচেতনতার কথা উঠে আসে মিলিন্দের পোস্টে।

ছবিতে নীল রঙের টি-শার্ট এবং নীল রঙের পাজামায় ধরা দেন মিলিন্দ। ছবি পোস্ট করে অভিনেতা ক্যাপশনে জানান, এই বছর ১ জানুয়ারি মেঘালয়ের ছবি। লিভিং রুট ব্রিজের উপর হেড স্ট্যান্ড করেছেন তিনি। গত বছর তাঁর নতুন বছরের সংকল্প ছিল সব জায়গায় পুস আপ করা। ২০২১ সালে তাঁর নতুন বছরের সংকল্প সব জায়গায় হেড স্ট্যান্ড করা। লিভিং রুট ব্রিজ কী? গুগল করে সকলকে জানতে বলেছেন মিলিন্দ।

লিভিং রুট ব্রিজ বা জীবন্ত সেতুগুলি কী? 

লিভিং রুট ব্রিজ এক আসাধারণ প্রাকৃতিক বিস্ময়। মেঘালয়ের খাসি ও জয়ন্তিয়া পাহাড়ের জঙ্গলগুলিতে এই সেতুর দেখা মেলে। মেঘালয়ের পূর্ব খাসি হিলস এবং জয়ন্তিয়া হিলস জেলায় জঙ্গলগুলিতে প্রাকৃতিক নিয়মেই ফিকাস এলাস্টিকা গাছের শিকড় দিয়ে তৈরি হয় এই লিভিং রুট ব্রিজ। এলাকার স্থানীয়রা এই সেতু মূলত গাছের শিকড় দিয়ে নির্মান করে থাকেন। 

নতুন বছরে স্ত্রী অঙ্কিতার সঙ্গে মেঘালয়ের নোংরিয়াটে লিভিং রুট ব্রিজ ভ্রমণ করেন মিলিন্দ। সেই ছবি পোস্ট করেন নিজের সামাজিক মাধ্যমের দেওয়ালে। সেতুটিকে পৃথিবীর অন্যতম আশ্চর্য বলে আখ্যা দেন মিলিন্দ।

বন্ধ করুন