বাংলা নিউজ > বায়োস্কোপ > ২৬ বছর পর ফের ধুতিতে 'মেড ইন ইন্ডিয়া'-র মিলিন্দ! দেখে সামলাতে পারলেন না মালাইকা
‘সুপার মডেল অফ দ্য ইয়ার’-এর র‍্যাম্পে হাজির মিলিন্দ।(ছবি সৌজন্যে - ইনস্টাগ্রাম)
‘সুপার মডেল অফ দ্য ইয়ার’-এর র‍্যাম্পে হাজির মিলিন্দ।(ছবি সৌজন্যে - ইনস্টাগ্রাম)

২৬ বছর পর ফের ধুতিতে 'মেড ইন ইন্ডিয়া'-র মিলিন্দ! দেখে সামলাতে পারলেন না মালাইকা

বয়স পেরিয়ে গেছে মধ্যে পঞ্চাশ। তবু এখন মিলিন্দ সোমনের ফিটনেস থেকে লুক চ্যালেঞ্জ জানাতে পারে কুড়ির কোঠায় থাকা নায়কদের।এখনও বহু অষ্টাদশীর 'ক্রাশ' এর নামের জায়গায় দিব্যি এঁটে যায় মিলিন্দ সোমনের নাম।

বয়স পেরিয়ে গেছে মধ্যে পঞ্চাশ। তবু এখন মিলিন্দ সোমনের ফিটনেস থেকে লুক চ্যালেঞ্জ জানাতে পারে কুড়ির কোঠায় থাকা নায়কদের। নব্বইয়ের দশকে ভারতীয় মডলিংয়ের দুনিয়ার বেতাজ বাদশা হিসেবে পরিচিত তিনি। বয়স বাড়লেও এই মডেল-অভিনেতার আবেদন বিন্দুমাত্র ফিকে হয়নি। বরং তাঁর মহিলা অনুরাগীর সংখ্যা বেড়েছে বৈ কমেনি। এখনও বহু অষ্টাদশীর 'ক্রাশ' এর নামের জায়গায় দিব্যি এঁটে যায় মিলিন্দের নাম।

‘সুপার মডেল অফ দ্য ইয়ার’-এর নতুন সিজনের অন্যতম দুই বিচারক মিলিন্দ এবং মালাইকা অরোরা। সেই অনুষ্ঠানের সেটে রাখা র‍্যাম্পে 'শো স্টপার' হিসেবে হাঁটলেন ভারতের প্রথম সুপারমডেল। শুধু হাঁটলেন বললে কিছুই বলা হয় না। ১৯৯৫ সালে আসমুদ্রহিমাচল ভারত কাঁপানো আলিশা চিনয়ের গাওয়া 'মেড ইন ইন্ডিয়া'-র সুরের ছন্দে পা মিলিয়ে হাঁটতে দেখা গেল তাঁকে। অনাবৃত, পেটানো ঊর্ধ্বাঙ্গ সঙ্গে স্রেফ একটি মখমলে ধুতি পরেছিলেন মিলিন্দ। ঠিক 'মেড ইন ইন্ডিয়া' গানের ভিডিওতে তাঁর সেই আইকনিক লুকের মতোই। 

নিজেই এই মুহূর্তের ভিডিও ইনস্টাগ্রামের দেওয়ালে শেয়ার করেছেন মিলিন্দ। আর তারপরেই নেটপাড়ায় মধ্যে শুরু হয়েছে উছ্বাস। ২৬ বছর পরেও মিলিন্দের এই লুক যে অসংখ্য  হৃদয় কাঁপানোর জন্য পারফেক্ট, তা বলার জন্য কোনও পুরস্কার নেই।

তবে একইসঙ্গে এই ভিডিওতে ধরা পড়েছে ওই শো-তে দর্শকাসনে বসে মিলিন্দকে এই রূপে দেখে মালাইকা অরোরার অঙ্গিভঙ্গি। ভিডিও দেখে বলা দায় ইতিমধ্যেই বয়সের কোঠা তাঁর পেরিয়ে গেছে মধ্যে চল্লিশ। ওই মুহুর্তে বলি-সুন্দরীর মুখভর্তি বিস্ময়ের সঙ্গে মুগ্ধতা, সঙ্গে ঘন ঘন চিৎকারের সঙ্গে হাততালি দেখে নেটিজেনদের মনে হতেই পারে তিনি যেন ফিরে গেছেন নয়ের দশকের মধ্যভাগের সেই উনিশ-কুড়ির মালাইকায়।

বন্ধ করুন