বাংলা নিউজ > বায়োস্কোপ > জঙ্গলের মাঝে আচমকা সিংহের মুখোমুখি মিলিন্দ সোমন! তারপর? এক্ষুণি দেখুন ভিডিয়ো

জঙ্গলের মাঝে আচমকা সিংহের মুখোমুখি মিলিন্দ সোমন! তারপর? এক্ষুণি দেখুন ভিডিয়ো

গির ন্যাশনাল পার্কে আচমকা সিংহের মুখোমুখি পড়ে গেলেন মিলিন্দ সোমান। (ছবি সৌজন্যে -হিন্দুস্তান টাইমস)

কাজের ব্যস্ত শিডিউলের মধ্যে সামান্য ছুটিছাটা পেলেই স্ত্রী অঙ্কিতা কোনারকে ঘুরতে বেরিয়ে পড়েন মিলিন্দ সোমন। এবারে যেমন এই জুটি পাড়ি দিয়েছিল গির অরণ্যের উদ্দেশে।

কাজের ব্যস্ত শিডিউলের মধ্যে সামান্য ছুটিছাটা পেলেই স্ত্রী অঙ্কিতা কোনারকে ঘুরতে বেরিয়ে পড়েন মিলিন্দ সোমন। এবারে যেমন এই জুটি পাড়ি দিয়েছিল গির অরণ্যের উদ্দেশ্যে। আর গুজরাতের গির অভয়ারণ্য (Gir National Park) মানেই যে ভারতীয় সিংহদের নির্ভয় বিচরণভূমি। সেই বিস্তীর্ণ অঞ্চল জুড়ে থাকা শুষ্ক অরণ্যে সিংহ দেখা ছাড়াও আরও বেশ কিছু বুনো জন্তু নজরে এসেছে মিলিন্দ-অঙ্কিতার। সেই অ্যাডভেঞ্চার ট্রিপের কথা সোশ্যাল মিডিয়ায় জানানোর পাশাপাশি নিজের অনুরাগীদের সঙ্গে সেই অরণ্যে ভ্রমণের একটি ছোট্ট ভিডিয়ো পোস্ট করেছেন ৫৫ বছর বয়সী এই ভারতীয় সুপারমডেল। ইতিমধ্যেই সেই ভিডিয়ো দেখে হইচই শুরু হয়েছে নেটপাড়ায়।

মিলিন্দ সোমন মানেই পর্দায় যেন এক টানটান উত্তেজনা।সাহসী মনোভাবের জন্য হামেশাই চর্চায় থাকেন এই প্রাক্তন সুপার মডেল। ভিডিয়োর প্রথমেই দেখা যাচ্ছে অভয়ারণ্যের বাইরে এক চিলতে খোলা জমির মাঝে দাঁড়ানো জিপসির দিকে হেঁটে যাচ্ছেন মিলিন্দ। গাড়ির ভিতরে গাইড ছাড়াও বসে রয়েছেন অঙ্কিতা। গাড়িতে পুরোপুরি না ঢুকে এক পা বাইরে রেখে নির্ভীক ভঙ্গিতে চালককে গাড়ি চালানোর নির্দেশ দিতে দেখা যায় মিলিন্দকে। এরপরেই স্ক্রিনের ওপর বড় বড় অক্ষরে ফুটে ওঠে, 'এশিয়াটিক সিংহ দেখার জন্য আপনারা প্রস্তুত তো?'

এরপরেই অভয়ারণ্যের গেট দিয়ে প্রবেশ করতে দেখা যায় তাঁদের গাড়িকে। কাট টু নেক্সট সিন, অভয়ারণ্যের মাঝে এঁকেবেঁকে চলে যাওয়া রাস্তার ওপরে বিশ্রাম নিতে দেখা যায় এক সিংহকে। আর হুড খোলা ওই জিপসির মধ্যে বসে সেই মুহূর্ত নিজের মুঠোফোনে ধরে রাখতে দেখা যায় ব্যস্ত মিলিন্দকে। খোলামেলা জায়গায় পশুরাজকে দেখে বলি-অভিনেতার ঠোঁটে হাসি লেগে থাকলেও তাঁর মুখ জুড়ে থাকা বিস্ময় নজর এড়ায়নি দর্শকদের। এরপর আরও কিছু সিংহ নজরে আসে এই মডেল দম্পতির। তাদের কেউ বিশ্রাম নিচ্ছে তো আবার কেউ নিচু গাছের শুকনো ডালে উঠে খেলায় মত্ত।

জঙ্গল সাফারিতে ব্যস্ত অঙ্কিতা। (ছবি সৌজন্যে - ইনস্টাগ্রাম)
জঙ্গল সাফারিতে ব্যস্ত অঙ্কিতা। (ছবি সৌজন্যে - ইনস্টাগ্রাম)

ঘটনার শেষ এখানেই নয়। বাদ যাননি অঙ্কিতাও। জঙ্গলে এই সাফারির মাঝে গাড়ি থেকে বেরিয়ে ওই খোলা, বুনো জায়গায় মিলিন্দের সঙ্গে ভরপেট খাবার খেয়েছেন তিনি। যাকে বলে 'ব্রাঞ্চ লাঞ্চ'। আবার অভয়ারণ্যের যে রিসর্টে তাঁরা উঠেছিলেন সেখানে রাতে সারা ক্যান্ডেল নাইট ডিনার-এর ছবিও ইনস্টাগ্রামের দেওয়ালে পোস্ট করতে ভোলেননি মিলিন্দের স্ত্রী। বলাই বাহুল্য, সেইসব রোম্যান্স ভরা রোমাঞ্চকর মুহূর্তের ছবি দেখে মন ভরেছে নেটিজেনদের। পোস্টার কমেন্ট বক্সে দম্পতির উদ্দেশে শুভেচ্ছা ও তারিফ জানাতেও তাই বিন্দুমাত্র কার্পণ্য করেননি তাঁরা।

বন্ধ করুন