বাংলা নিউজ > বায়োস্কোপ > চোখে কাজল,সিঁদুর রাঙা মুখ আর নাকছাবি- নয়া অবতারে ফের শোরগোল ফেললেন মিলিন্দ সোমান
নয়া অবতাবে হাজির মিলিন্দ 
নয়া অবতাবে হাজির মিলিন্দ 

চোখে কাজল,সিঁদুর রাঙা মুখ আর নাকছাবি- নয়া অবতারে ফের শোরগোল ফেললেন মিলিন্দ সোমান

নতুন ছবি পোস্ট করে নিজেকে মেলে ধরলেন মিলিন্দ, দিলেন নতুনের বার্তা

গোয়ার সমুদ্র সৈকতে নগ্ন হয়ে দৌড়ে সম্প্রতি বিতর্কের কেন্দ্রবিন্দুতে উঠে এসেছেন মিলিন্দ সোমান। ফের জল্পনা ৫৫ বছর বয়সী এই প্রাক্তন সুপারমডেলের নয়া ইনস্টাগ্রাম পোস্ট ঘিরে। নাকে বড় নাকছাবি, চোখের নীচে টানা কাজল, মুখ ভর্তি লাল সিঁদুর- এই অবতারেই ক্লোজ শটে ছবি তুলো পোস্ট করেন তিনি। যা নেটদুনিয়ায় তুমুল ভাইরাল।

ইনস্টাগ্রামে ছবি পোস্ট করে মিলিন্দ ক্যাপশানে লেখেন, ‘মঙ্গলবার ভ্রমন। আমি জানি এটা হোলি নয় তবে গত কয়েক দিন মুম্বইয়ের কাছে কার্জাতে কিছু উত্তেজনামূলক জিনিস করেছি-চেন্নাইয়ে গিয়ে আরও অনেক কিছু শেয়ার করব!’ তাঁর স্ত্রী অঙ্কিতা কোনওয়ার পোস্টের কমেন্ট বক্সে লেখেন,‘কামাল(অসাধারণ)’।

এই ছবি দেখে অনেকের অক্ষয় কুমারের সদ্যমুক্তিপ্রাপ্ত ছবি লক্ষ্মীর কথা মনে পড়েছে। যা দেখে তো অনেকে কমেন্ট বক্সে মিলিন্দের কাছে জানতেও চেয়েছেন- অক্ষয়ের লক্ষ্মীতে তিনি অভিনয় করেছেন কিনা! 

উল্লেখ্য, মিলিন্দ গত সপ্তাহেই ৫৫-তে পা দেন। ওই দিন গোয়ার বিচে নগ্ন হয়ে দৌড়ে ছিলেন মিলিন্দ, সেই ছবি ক্যামেরাবন্দি করেন অভিনেতার স্ত্রী অঙ্কিতা। পরে নিজেই সোশ্যাল মিডিয়ায় সেই ছবি পোস্ট করে মিলিন্দ লেখেন- ‘নিজেকে জানাই শুভ জন্মদিন...৫৫ এবং ছুটে চলেছি'। ৫৫-র তরুণ তুর্কিকে দেখে চমকে যায় ভক্তরা! তবে এই ছবি নিয়ে নয়া বিতর্ক তৈরি হলে মিলিন্দের নামে এফআইআর দায়ের করা হয় গোয়ায়। 

গোয়ার (দক্ষিণ)এসপি পঙ্কজ কুমার সিংহ নিশ্চিত করে জানিয়েছেন, তথ্যপ্রযুক্তি আইনের অন্যান্য প্রাসঙ্গিক বিভাগের পাশাপাশি অভিনেতার বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ২৯৪(অশ্লীলতা) ধারায় মামলা দায়ের করা হয়। 

এএনআই সূত্রে খবর, গোয়া সুরক্ষা মঞ্চ নাম এক এনজিওর তরফে মিলিন্দ সোমনের বিরুদ্ধে মামলা দাখিল করা হয়েছে। নগ্ন হয়ে সমুদ্র তীরে দৌড়ে সেই ছবি তুলা এবং সোশ্যাল মিডিয়ায় ছড়ানোর অভিযোগ আনা হয়েছে। 

বন্ধ করুন