বাংলা নিউজ > বায়োস্কোপ > #AskSRK: ‘আমাকে পাঠান ২-র নায়িকা করবে?’ শাহরুখের কাছে আবদার মিমির, জবাব এল না

#AskSRK: ‘আমাকে পাঠান ২-র নায়িকা করবে?’ শাহরুখের কাছে আবদার মিমির, জবাব এল না

মিমির আবদার

Shah Rukh Khan-Mimi Chakraborty: শাহরুখের উদ্দেশে টুইট করেও মিলল না জবাব, তবুও প্রিয় নায়কের হয়েই সাফাই গাইলেন মিমি। 

'বেশরম রং' গানের মাধ্যমে অশ্লীলতা ছড়ানোর অভিযোগে বিদ্ধ শাহরুখ, হিন্দুদের ধর্মীয় ভাবাবেগে আঘাতের অভিযোগও উঠেছে নায়কের বিরুদ্ধে। এর মাঝেই শনিবার সন্ধ্যায় টুইটারে এসআরকে ঝড়। হবে নাই বা কেন! এদিন ১৫ মিনিটের জন্য টুইটারে ফ্যানেদের সঙ্গে আড্ডা দিলেন শাহরুখ। হ্যাঁ, #AskSRK সেশনে ভক্তদের হাজারো প্রশ্নের জবাব দিলেন।

এমনিতে হলিউড সুপারস্টার হেনরি কেভিলের অন্ধ ভক্ত মিমি। তবে বলিউড তারকা শাহরুখ খানও তাঁর পছন্দের নায়ক। ‘বেশরম রং’ গানে শাহরুখের সুদর্শন চেহারা দেখে রীতিমতো ভিরমি খাওয়ার জোগাড় মিমির। প্রকাশ্যেই সেই ভালোলাগার কথা জানিয়েছিলেন টুইট করে। বৃহস্পতিবার কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের মঞ্চে দেখা হয়েছিল দুজনের। শাহরুখ খানের সেই উজ্জ্বল উপস্থিতির স্মৃতি এখনও তরতাজা মিমির মনে। এর মাঝেই শাহরুখের #AskSRK সেশন অংশ নেওয়া থেকে নিজেকে আটকে রাখতে পারলেন না তৃণমূল সাংসদ।

এদিন আবদারের সুরে মিমি লেখেন, ‘পাঠান ২-এ আমাকে কাস্ট করবে শাহরুখ? আর প্রতিবারের মতো ২৮তম কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে যোগ দেওয়ার জন্য অসংখ্য ধন্যবাদ’।

যদিও বাংলার তারকা সাংসদের এই টুইট চোখে পড়েননি কিং খানের। তাই জবাব পাননি মিমি। এই নিয়ে অরপর এক টুইটার ইউজার লেখেন, ‘উনি বাঙালিদের প্রশ্নের জবাব দিচ্ছেন না। আমি তো শুরু থেকে চেষ্টা করছি..’। এই কথা শুনে শাহরুখের হয়ে ব্যাট ধরেন মিমি।

নেটিজেনের উদ্দেশে তাঁর বার্তা, ‘এই ধরণের কথা বলো না। উনি আমাদের কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে যোগ দিতে ছুটে এসেছিলেন। উনি এসআরকে, লক্ষ লক্ষ মানুষ চেষ্টা করছে ওঁনার কাছে পৌঁছানোর (টুইটের মাধ্যমে), কোনও মানুষের পক্ষেই সবার প্রশ্নের জবাব দেওয়া সম্ভবপর নয়’।

কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে শাহরুখকে ঘিরে ধরেছিল টলি নায়িকারা। শুভশ্রী থেকে শ্রাবন্তী- সকলেই এসআরকে'র সঙ্গে ছবি তুলতে হামলে পড়েন। নিরাশ করেননি শাহরুখও। সবার সঙ্গে ধৈর্য্য ধরে ছবি তোলেন শাহরুখ। ঝটিকা সফরে কলকাতা এলেও, বৃহস্পতিবার নেতাজি ইন্ডোর স্টেডিয়ামের শো'জ স্টপার ছিলেন শাহরুখ। এক কথায়, তিনি এলেন, দেখেন এবং জয় করলেন কলকাতার মন। 

বাংলাতে বক্তব্য দিয়ে সবাইকে চমকে দেন শাহরুখ। জানান, তাঁর কুছ কুছ হোতা হ্যায় কো-স্টার রানি এই বক্তব্য লিখতে সাহায্য করেছে তাঁকে। শাহরুখকে ভরা মঞ্চে দাঁড়িয়ে বলতে শোনা গিয়েছিল, ‘দিদিকে কথা দিয়েছি যখনই তখন তো এখানেআসবই’। সঙ্গে জানিয়ে ছিলেন, ‘রানিকে পটিয়ে আজ বাংলায় স্পিচ লিখেছেি। খারাপ বললে দোষ রানির, আর ভালো বললে সেটা আমার ক্রেডিট’। এসআরকে নিজে বাংলার ব্র্যান্ড অ্যাম্বাসাডর, একথা মনে করিয়ে দিয়ে তারকা জানান, এখানকার মতো আতিথেয়তা অন্য কোথাউ মেলা দুষ্কর।

বায়োস্কোপ খবর

Latest News

জোড়া ঘূর্ণাবর্তে বৃষ্টি চলবে বাংলা! ৫০ কিমিতে ঝড় উঠবে একাধিক জেলায়, কোথায়? আতাপাত্তু একাই ১৯৫, সব থেকে বেশি রান তাড়া করে ODI জয়ের বিশ্বরেকর্ড শ্রীলঙ্কার সরু ফিতের ব্লাউজে উন্মুক্ত ক্লিভেজ! বিয়ের খবর পাকা,কৌশাম্বির রূপে বিভোর ফ্যানেরা IPL-এর ২০ ইনিংসে ভারতীয়দের মধ্যে সব থেকে বেশি রান সুদর্শনের, চোখ রাখুন সেরা ৫-এ আচার্যই নিয়োগ করতে পারেন উপাচার্যদের, বলছে সুপ্রিম কোর্ট, বিবৃতি জারি করল রাজভবন ‘আমার বরকে রাতে একা ছাড়া যাবে না’, মা-কে এসব কী বলে বসল স্মার্ট দিদি নন্দিনী! পাগল নাকি? মুকেশের উপর বেজায় চটলেন কুলদীপ, পরিস্থিতি সামলাতে ছুটে আসতে হল পন্তকে জুতো খুলে বিমান থেকেই রামলালার ‘সূর্যাভিষেক' দেখলেন মোদী, অভিভূত নেটপাড়া মুখ্যমন্ত্রীর মুখে 'হিংসার' কথা! অভিযোগ তুলে কমিশনে BJP, কী বলেছিলেন মমতা? গুজরাটকে বিধ্বস্ত করে লিগ টেবিলের বিন্যাস নয়-ছয় করল দিল্লি, বড় লাফ ঋষভ পন্তদের

Latest IPL News

পাগল নাকি? মুকেশের উপর বেজায় চটলেন কুলদীপ, পরিস্থিতি সামলাতে ছুটে আসতে হল পন্তকে নিজেদের ডেরায় ল্যাজেগোবরে গিলরা, GT-কে ১০০-র কমেই গুটিয়ে দিয়ে বিরাট জয় পন্তদের ‘চক দে ইন্ডিয়া’র মুহূর্ত ফেরালেন শাহরুখ, মুষড়ে পড়া KKR-কে করলেন অনুপ্রাণিত বিদ্যুৎ গতির স্টাম্প, শূন্যে উড়ে দুর্ধর্ষ ক্যাচ, GT-কে ১০০ টপকাতে দিলেন না পন্ত IPL-এ ঝড় তুলেও বিশ্বকাপে ডাক পাবেন না রিয়ানরা! সামনে এল সম্ভাব্য ভারতীয় স্কোয়াড মার খেয়ে হাড় গুঁড়ো হচ্ছে বোলারদের, IPL-এ ইমপ্যাক্ট বদলি তুলে দেওয়ার দাবি মুডির ইডেনের ম্যাচে শুরু থেকে তিনিই চিয়ার লিডার, KKR হারায় কেঁদে ফেললেন শাহরুখ ইডেনে দোষ করেছে দল, বিরাট শাস্তি হল একা KKR দলনায়ক শ্রেয়সের, নিয়ম কী বলছে? চোটের জন্য ফিল্ডিং করতে পারিনি-RR-এর কাছে হারের পর KKR-এর চিন্তা বাড়ালেন রিঙ্কু গত ১২ মাস ধরে, ওর কানের কাছে মন্ত্র জপছি- T20 WC-এ নারিনকে খেলাতে মরিয়া পাওয়েল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.