বাংলা নিউজ > বায়োস্কোপ > Mimi-Abir: রক্তবীজের পর ফের একসঙ্গে! কোন ছবিতে দেখা যাবে আবির-মিমির জুটিকে?

Mimi-Abir: রক্তবীজের পর ফের একসঙ্গে! কোন ছবিতে দেখা যাবে আবির-মিমির জুটিকে?

কোন ছবিতে দেখা যাবে আবির-মিমির জুটিকে?

Mimi-Abir: আবারও একসঙ্গে কাজ করতে চলেছেন মিমি চক্রবর্তী এবং আবির চট্টোপাধ্যায়! কোন ছবিতে তাঁদের একসঙ্গে দেখা যাবে?

চলতি বছর রক্তবীজ ছবিতে প্রথমবার জুটি বেঁধেছিলেন তাঁরা। একসঙ্গে প্রথমবার দেখা গিয়েছিল আবির চট্টোপাধ্যায় এবং মিমি চক্রবর্তীকে। দুর্গাপুজোর সময় মুক্তি পেয়েছিল এই ছবি। দর্শকদের দারুণ মনে ধরেছে সংযুক্তা পঙ্কজের এই জুটিকে। সেই কারণেই কি ফের জুটি বাঁধতে চলেছেন তাঁরা? সম্প্রতি কানাঘুষোয় এমনটাই শোনা যাচ্ছে। জানা গিয়েছে ২০২৪ সালেই একটি ছবিতে ফের আবির চট্টোপাধ্যায়ের বিপরীতে দেখা যাবে মিমি চক্রবর্তীকে।

ফিরছে আবির মিমি জুটি?

জানা গিয়েছে সুরিন্দর ফিল্মসের একটি ছবিতে দেখা যাবে আবির এবং মিমির এই জুটিকে। প্রাথমিক ভাবে নাকি সমস্ত কথাবার্তাও হয়ে গিয়েছে। তবে এখনই এই বিষয়ে নিয়ে কেউই কথা বলতে চাইছেন না। কিন্তু তাও জানা গিয়েছে এই ছবিটি কোনও পারিবারিক ছবি হবে না। তাহলে কেমন ধরনের গল্প হবে? সেই বিষয়টা এখনও স্পষ্ট নয়। এমনকি কে এই ছবির পরিচালনা করবেন সেটাও চূড়ান্ত হয়নি।

আরও পড়ুন: 'নারী হওয়া একটা বিষ্ময়কর ব্যাপার', মা হওয়ার পর ১৬ মাস লাগল সোনমের আগের চেহারায় ফিরতে!

আরও পড়ুন: ঘোড়ায় নয়, জগিং করে বিয়ে করতে এসেছিলেন নূপুর, বরের কাণ্ড দেখে কী লিখলেন আমির কন্যা ইরা?

রক্তবীজ ছবিতে কাজ করার সময় থেকেই আবির এবং মিমির মধ্যে দারুণ বন্ডিং এবং বন্ধুত্বপূর্ণ সম্পর্ক গড়ে ওঠে। তখনই তাঁরা জানান যে তাঁদের আগে থেকেই একসঙ্গে কাজ করার ইচ্ছে ছিল, অবশেষে সেটা রক্তবীজ ছবির মাধ্যমে পূরণ হল। প্রসঙ্গত আবির এবং মিমির আলাপ অভিনেত্রীর প্রথম কাজ তথা ধারাবাহিক গানের ওপারের সময় থেকেই। ফলে তাঁদের এই হিট জুটিকে আবারও নতুন ভাবে পর্দায় দেখার জন্য মুখিয়ে আছেন দর্শকরা। কিন্তু কবে, কীভাবে তাঁদের একসঙ্গে দেখা যাবে সেটা স্পষ্ট নয়।

আরও পড়ুন: আতঙ্কবাদীদের 'খেল শেষ করতে' আসছেন সিদ্ধার্থ-শিল্পারা, প্রকাশ্যে অ্যাকশনে ভরা ইন্ডিয়ান পুলিশ ফোর্সের ট্রেলার

মিমি এবং আবিরের আগামী প্রজেক্ট

মিমি চক্রবর্তী অভিনীত যাহা বলিব সত্য বলিব সিরিজটি ৫ জানুয়ারি থেকে স্ট্রিমিং শুরু হল হইচইতে। এই সিরিজের মাধ্যমে ওটিটি মাধ্যমে পা রাখলেন অভিনেত্রী। এখানে তাঁর বিপরীতে আছেন টোটা রায়চৌধুরী। অন্যদিকে আবির চট্টোপাধ্যায়কে আগামীতে বাদামি হায়নার কবলে ছবিতে দেখা যাবে।

বায়োস্কোপ খবর

Latest News

আর্থিক সংকট থেকে মুক্তি, কিনতে পারেন গাড়ি! গুরুর উদয়ে লাকি রাশি বৃষ সহ কারা? ১০ বছর পর ট্রফি জয় কেকেআরের, গর্বিত শাহরুখ লিখলেন, 'তোমাদের সবাইকে ভালোবাসি' ৯ বছর ওল্ড ট্র্যাফোর্ডে কাটানোর পরে ম্য়ান ইউ ছাড়লেন অ্যান্থনি মার্শিয়াল ভারতীয় দলে ঋষভ পন্তের নাম দেখে কেমন প্রতিক্রিয়া ছিল, উত্তর দিলেন পন্টিং ‘দমদমে ‌সিপিএম প্রার্থীর সঙ্গে বিজেপির সেটিং হয়েছে’‌, নির্বাচনের আগে তথ্য মমতার Netherlands Women বনাম Italy Women ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? মুক্তি পেতে চলেছে পরেশ রাওয়ালের বহু প্রতীক্ষিত ছবি ‘দ্য তাজ স্টোরি’ মেকআপ করে মায়ের ভোল বদলে দিল অক্ষয়ের ১১ বছরের মেয়ে নিতারা! টুইঙ্কল বলছেন… মালাইকার হবু বউমা রাশা দারুণ সুন্দরী! আরহানের পোস্টে মন্তব্য করে এল নজরে, দেখুন সাবধান, বাগানে ঘুরলে কি হয় জানেন তো- যশস্বীকে কোন কথা মনে করালেন সূর্যকুমার যাদব

Latest IPL News

১০ বছর পর ট্রফি জয় কেকেআরের, গর্বিত শাহরুখ লিখলেন, 'তোমাদের সবাইকে ভালোবাসি' ভারতীয় দলে ঋষভ পন্তের নাম দেখে কেমন প্রতিক্রিয়া ছিল, উত্তর দিলেন পন্টিং T20 WC 2024: ও যেভাবে প্র্যাকটিস করে! কোহলিকে নিয়ে মুগ্ধতা কাটছে না উইল জ্যাকসের যাঁরা বাদ পড়েছেন, IPL ফর্মের নিরিখে তাঁদের নিয়ে গড়া ভারতের বিশ্বকাপ একাদশ কোহলির সমালোচনা করে বিতর্কের মুখে রায়ডু! CSK-র প্রাক্তনীর পাশে কেভিন পিটারসেন আগে তো লেখা শেখো-KKR-কে শুভেচ্ছা জানাতে গিয়ে,KKL লিখে চরম কটাক্ষের মুখে উমর আকমল দ্রাবিড়ের পর রোহিতদের কোচ হিসেবে গম্ভীরকেই চূড়ান্ত করতে চলেছে BCCI- রিপোর্ট বিলাসবহুল জীবনের পর যখন বাস্তব সামনে আসে… ধারাভিতে যাওয়ার পর দার্শনিক LSG কোচ ছেলেরা পাগল হচ্ছে.... হঠাৎ নাইট কোচের কথা থামিয়ে কী বললেন গম্ভীর- ভিডিয়ো ব্যাটিং অর্ডার চূড়ান্ত ফ্লপ-পরের মরশুমে শক্তিশালী হয়ে ফেরার দাবি SRH-এর সহকারীর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.