বাংলা নিউজ > বায়োস্কোপ > Mimi-Nusrat: পুরনো বন্ধুত্ব তৃণমূলের মঞ্চে বাড়ে! ২১ জুলাইয়ে বহুদিন পর একসঙ্গে মিমি-নুসরত
২১ জুলাইয়ের মঞ্চে কথা বলতে দেখা গেল মিমি আর নুসরতকে। 

Mimi-Nusrat: পুরনো বন্ধুত্ব তৃণমূলের মঞ্চে বাড়ে! ২১ জুলাইয়ে বহুদিন পর একসঙ্গে মিমি-নুসরত

  • পাশাপাশিই দাঁড়িয়ে ছিলেন মিমি চক্রবর্তী আর নুসরত জাহান। একে-অপরের সঙ্গে কথাও বলতে দেখা গেল তাঁদের। আর সেই ছবি নিয়েই চর্চা!

টলিপাড়ায় একসময়ের মোস্ট টকড বিবিএফ (বেস্ট ফ্রেন্ড ফরেভার) জুটি মিমি চক্রবর্তী আর নুসরত জাহান মধ্যে দূরত্ব আসা নিয়ে চর্চা কম হয়নি। দুই ‘বোনুয়া’র আলাদা হয়ে যাওয়া বেশ কষ্টই দিয়েছিল অনুরাগীদের। টলিপাড়ার অন্দরের খবরও বলে একে-অপরকে বেশ কিছুটা এড়িয়ে চলেন তাঁরা। এমনকী কোনও অনুষ্ঠানে মুখোমুখি হলেওএ শুধুই সৌজন্য সাক্ষাৎ। তার বেশি কিছু না। 

তবে ২১ জুলাইয়ের মঞ্চ থেকে সেই গুজবেই যেন জল ঢাললেন দুই তারকা। পাশাপাশিই দাঁড়িয়ে ছিলেন দু'জন। একে-অপরের সঙ্গে কথাও বলতে দেখা গেল। আর সেই ছবি নিয়েই চর্চা! অনেকেই মনে মনে শান্তি পেয়েছেন যে, যাক বাবা নুসরত-মিমির ঝগড়াটা তাহলে মিটেছে!

আসলে এর সবটাই শুরু হয় গত বছর। যখন প্রেগন্যান্সির খবর সোশ্যাল মিডিয়া তুলোধনা করছে নুসরতকে, তখন একদম চুপ মিমি। ‘বোনুয়া’র প্রসঙ্গে এলেই এরিয়ে গিয়েছেন। এমনকী, নুসরতের ছেলেকেও নাকি দেখতে যাননি মিমি। যদিও মাঝে সোশ্যাল মিডিয়ায় একে-অপরের ছবিতে কমেন্ট করা শুরু করেছিলেন। তবে ফের কেমন যেন সবটা মিইয়ে যায়!

প্রসঙ্গত, করোনার কারণে ২০২০ আর ২০২১ সালে ভার্চুয়ালি পালিত হয়েছিল ২১ জুলাই। তাই বৃহস্পতিবার বৃষ্টি মাথায় করেই হয়েছিল জনসমাবেশ। হাজির ছিলেন অরিন্দম শীল, শত্রুঘ্ন সিনহা, জুন মালিয়া, সায়নী ঘোষ, ঋত্তিকা সেন, রাজ চক্রবর্তী, সাহেব চট্টোপাধ্যায়, ভরত কল, পরিচালক হরনাথ চক্রবর্তী, পরিচালক সুদেষ্ণা রায়, অভিনেত্রী অনামিকা সাহা, সোহিনী সেনগুপ্ত, দোলন রায়দের মতো তারকারা। 

বন্ধ করুন