বাংলা নিউজ > বায়োস্কোপ > অভিষেকের ডাকা বৈঠকে গরহাজির! শো-কজ করা হল তারকা সাংসদ মিমি ও নুসরতকে
মিমি ও নুসরতের উপর অসন্তুষ্ট অভিষেক!
মিমি ও নুসরতের উপর অসন্তুষ্ট অভিষেক!

অভিষেকের ডাকা বৈঠকে গরহাজির! শো-কজ করা হল তারকা সাংসদ মিমি ও নুসরতকে

আজই দিল্লিতে যান অভিষেক। সব সাংসদদের নিয়ে বৈধকের ডাক দিলেও আসেননি মিমি আর নুসরত। 

আপাতত তৃণমূলের পাখির চোখ লোকসভা ভোট। আর তাই কোমর বেঁধে লেগে পড়েছেন দলের সদস্যরা। এমনকী, দলের নেতা-মন্ত্রীদেরও আদা-জল খেয়ে লেগে পড়ার নির্দেশ দিয়ে দেওয়া হয়েছে। তাই তো এবারের শীতকালীন অধিবেশনে হাজির ছিলেন প্রায় সকল সংসদ, মিমি-নুসরতও। মঙ্গলবার সকালেই রাজধানীতে উড়ে গিয়েছেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। উদ্দেশ্য অধিবেশনের বাদবাকি দিনগুলিতে দলের গতিপ্রকৃতি কী হবে তার একটা নকশা তৈরি করা। আর অভিষেকের ডাকা এই বৈঠকে হাজির থাকতে বলা হয়েছিল সব সংসদকেই। 

তবে দলের নির্দেশ অমান্য করে যাঁরা অভিষেকের এই বৈঠকে হাজির ছিলেন না তাঁদের বিরুদ্ধে কড়া ব্যবস্থা নেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। আর এই তালিকায় নাম আছে দুই তারকা সংসদ মিমি চক্রবর্তী ও নুসরত জাহানের। দলীয় সূত্রে খবর, অভিষেক ক্ষুব্ধ হয়েছেন দুই অভিনেত্রীর ওপর। তাঁদের অনুপস্থিতির কারণও জানতেও চেয়েছেন তিনি। দলের তরফে শো-কজ করা হয়েছে দু'জনকেই। 

জানা গিয়েছে, মিমি শ্যুটিংয়ের জন্য বর্তমানে রয়েছেন রাজস্থানে। তাই তাঁর পক্ষে দলের মিটিংয়ে যোগ দেওয়া সম্ভব হয়নি। আর নুসরতের বৈঠকে না আসার কারণ স্পষ্ট নয় কারও কাছেই। 

প্রসঙ্গত, শীতকালীন অধিবেশনের শুরুতেও বিরোধী নেতা শশী থারুরের সঙ্গে সেলফি তুলে বিতর্কের জন্ম দিয়েছিলেন এই দুই তারকা। আর এখন রাগিয়ে দিয়েছেন তৃণমূলের সেকেন্ড ইন কম্যান্ডকে! দল যে নুসরত আর মিমির ওপর ক্ষুদ্ধ, সে বার্তাও তাঁদের কাছে পৌঁছে দেওয়া হয়েছে।

বন্ধ করুন