বাংলা নিউজ > বায়োস্কোপ > Party নয়,পার্নোর সঙ্গে গোয়ায় pawri করছেন মিমি, ট্রেন্ডে গা ভাসালেন টলি নায়িকারা
মিমি-পার্নোর কীর্তি 
মিমি-পার্নোর কীর্তি 

Party নয়,পার্নোর সঙ্গে গোয়ায় pawri করছেন মিমি, ট্রেন্ডে গা ভাসালেন টলি নায়িকারা

  • পাক তরুণী দানানির মোবিনের পাওরি ভিডিয়োতে এবার কোমর দোলালেন মিমি আর পার্নো। 

পার্টি নয়, আজকাল সকলে pawri (পাওরি) করতে বেশি উত্সাহী। সৌজন্যে পাকিস্তানের তরুণী দানানির মোবিন। উনিশ বছরের এই পাক তরুণী এখন ভারতের ইন্টারনেট সেনসেশন। হালে তোলা এই সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সারের একটি ভিডিয়ো হইচই ফেলেছে অন্তর্জালে। সম্প্রতি ‘রসোরেমে কৌন থা’ খ্যাত সংগীত শিল্পী যশরাজ মুখাটে দানানিরের সেই ভিডিয়োটি নিয়ে একটি মজাদার ম্যাশ-আপ ভিডিয়ো বানিয়েছেন। যশরাজের ভিডিয়োটি আরও বেশি জনপ্রিয়তা এনে দিয়েছেন দানানিরকে। রাতারাতি ইনস্টাগ্রামের স্টার দানানির। এবার সেই ভাইরাল ভিডিয়োতে কোমর দোলালেন যাদবপুরে তারকা সাংসদ, সঙ্গী টলিউডের অপর সুন্দরী পার্নো মিত্র। 

ইনস্টাগ্রামে নিজেদের পাওরি ভিডিয়ো পোস্ট করে মিমি লেখেন, ‘ট্রেন্ডের সঙ্গে পা মেলালাম’। ভিডিয়োটি কালো শর্টস আর সাদা টি-শার্টে হট অবতারে পাওয়া গেল মিমিকে। পার্নো ধরা দিলেন, ধূসর জাম্পস্যুটে। পার্নো-মিমি ছাড়াও ভিডিয়োতে দুই নায়িকার সঙ্গত দিলেন মিমির বোন অঙ্কিতা এবং নায়িকার স্টাইলিস্ট স্যান্ডি। 

মিমির বন্ধু আর অনুরাগীরাও ভালোবাসায় ভরিয়ে দিচ্ছেন এই ভিডিয়োটিকে। অভিনেতা অনিন্দ্য চট্টোপাধ্যায় লেখেন, ‘আমি কেন এই pawri মিস করছি?’, দর্শনা বনিক লেখেন, ‘আমিও চাই এই pawri-তে যোগ দিতে’।

দেখে নিন যশরাজ মুখাটের তৈরি করা সেই ভাইরাল ভিডিয়ো-

 

গত ৬ ফেব্রুয়ারি দানানির ইনস্টা অরিজিন্যাল ভিডিয়োটি আপলোড করেন। সেখানে তাঁকে বলতে শোনা যায়, ‘ইয়ে হামারি কার হ্যায়, অউর ইয়ে হাম হ্যায়… অউর ইয়ে হামারি pawri হো রাহি হ্যায়’। পার্টির উচ্চারণ করতে গিয়ে সেটি পাওরি বলেন দানানির। আর পাক তরুণীর সেই উচ্চারণের জেরেই মিম প্রস্তুতকারকদের ফেবারিট ভিডিয়োতে পরিণত হয় এটি। ইতিমধ্যেই ইনস্টাগ্রামে এই দুটি ভিডিয়ো ১ কোটি বারেরও বেশি সংখ্যক দর্শক দেখে ফেলেছেন। 

আপতত গোয়ায় ছুটি কাটাচ্ছেন মিমি ও পার্নো। প্রেম দিবসের আবহেই গোয়ায় পারি দিয়েছেন দুই তারকা। গোয়া ভ্যাকেশনের একের পর এক হট ছবি উঠে আসছে দুজনের ইনস্টাগ্রাম প্রোফাইলে। 

বন্ধ করুন