বাড়ি > বায়োস্কোপ > টলিগঞ্জে প্রথম শ্যুটিং করলেন মিমি,আসছে নায়িকার রবীন্দ্র সঙ্গীতের মিউজিক ভিডিয়ো
সোমবার রাজারহাটে শ্যুটিং সারলেন মিমি (ছবি-ইনস্টাগ্রাম) 
সোমবার রাজারহাটে শ্যুটিং সারলেন মিমি (ছবি-ইনস্টাগ্রাম) 

টলিগঞ্জে প্রথম শ্যুটিং করলেন মিমি,আসছে নায়িকার রবীন্দ্র সঙ্গীতের মিউজিক ভিডিয়ো

  • চলতি সপ্তাহের শেষেই মিমির ইউটিউব চ্যানেলের মু্ক্তি পাবে এই গান।

১লা জুন থেকেই শ্যুটিং শুরুর সরকারি নির্দেশ পেয়েছিল টলিউড। তবে বুধবার থেকে আনু্ষ্ঠানিকভাবে শুরু হচ্ছে শ্যুটিং পর্ব। কিন্তু টলিগঞ্জের প্রথম নায়িকা হিসাবে সোমবারই শ্যুটিং সেরে ফেললেন মিমি চক্রবর্তী। করোনা সংক্রান্ত সব নির্দেশিকা মেনে সোমবার নিজের আসন্ন রবীন্দ্র সঙ্গীতের মিউজিক ভিডিয়োর শ্যুটিং সারলেন মিমি।  যথাযথ সামাজিক দূরত্ব মেনেই শ্যুট করা হল এই ভিডিয়ো।গত মাসের শেষে মুম্বইয়ে করোনা সচেতনতায় একটি বিজ্ঞাপনের শ্যুটিং সেরেছিলেন অক্ষয় কুমার। সেই অর্থে দেশের দ্বিতীয় তারকা হিসাবে করোনা সংকটে শ্যুটিং সারলেন মিমি। গানটি গেয়েওছেন মিমি নিজেই। 

এদিন শ্যুটিংয়ের ফার্স্ট লুক ও টিজারও ফ্যানেদের সঙ্গে ভাগ করে নিয়েছেন মিমি। যেখানে কালো সিফন শাড়ি আর জাঙ্ক জুলেয়ারিতে অপূর্ব লাগল মিমিকে। গানের টিজারে মিমির পাশাপাশি দেখা মিলল গীতবিতানের। আর মিমিকে বলতে শোনা গেল, ‘আমারও পরাণ যাহা চায়,তুমি তাই..’। সোমবার রাজারহাট ও তার সংলগ্ন এলাকায় হয়েছে এই গানের শ্যুটিং। ভিডিয়োর ফার্স্ট লুকে গিটার হাতেও দেখা গেছে মিমিকে।  

View this post on Instagram

আসছি খুব শীঘ্রই...

A post shared by Mimi (@mimichakraborty) on

View this post on Instagram

🖤🖤🖤

A post shared by Mimi (@mimichakraborty) on

এই কঠিন সময়ে অনুরাগীদের মন ভালো করবার দাওয়াই হিসাবেই মিমির এই উদ্যোগ। চলতি সপ্তাহের শেষেই মিমির ইউটিউব চ্যানেলে মুক্তি পাবে এই গান। এর আগে তিনটি সিঙ্গলস রিলিজ করেছেন মিমি,সেই অর্থে মিমির চার নম্বর একক সঙ্গীত হতে চলেছে এই গান। সব মিলিয়ে বলাই যায়, ফের একবার পুপের ভূমিকায় ফিরছেন মিমি। লকডাউনে ছোটপর্দায় ফিরেছে গানের ওপারে। আর আনলক-১ নতুন করে দেখা যাবে পুপুকে। 

বন্ধ করুন