বাংলা নিউজ > বায়োস্কোপ > অনলাইনে ৪৪ হাজারি স্পিকার অর্ডার দিয়ে এ কী পেলেন মিমি! প্রতারণা নাকি ভুল?
মিমি চক্রবর্তী
মিমি চক্রবর্তী

অনলাইনে ৪৪ হাজারি স্পিকার অর্ডার দিয়ে এ কী পেলেন মিমি! প্রতারণা নাকি ভুল?

  • ই-কর্মাস জায়ান্ট আমাজনকে তোপ মিমির। 

ই-কমার্স জায়ান্ট আমাজনে ৪৪ হাজের স্পিকার অর্ডার দিয়ে ভুল প্রোডাক্ট হাতে পেলেন অভিনেত্রী-সাংসদ মিমি চক্রবর্তী। অনলাইনে জিনিস কিনতে গিয়ে মাশুল গুনতে হল তাঁকে। এই খারাপ অভিজ্ঞতার কথা টুইটারে পোস্ট করে ক্ষোভ প্রকাশ করেন মিমি।

শুক্রবার সকালে একটি টুইট করে মিমি। সঙ্গে একটি ছবিও জুড়ে দেন। টুইটে তিনি জানান, আমাজন থেকে ওয়্যারলেস ব্লু টুথ স্পিকারের অর্ডার দিয়েছিলেন তিনি। যার মূল্য ছিল ৪৪ হাজার ৪২৮ টাকা। কিন্তু প্রোডাক্ট বাড়িতে পৌঁছানো মাত্রই চক্ষু চড়কগাছ অভিনেত্রীর। তিনি দেখেন, তাঁর অর্ডার করা প্রোডাক্টের বদলে একই কোম্পানির অন্য একটি মডেলের স্পিকার আসে। যার দাম ২৯ হাজার ৯৯৯ টাকা। অর্থাত্ প্রায় সাড়ে চোদ্দ হাজার টাকার প্রতারণা মুখে মিমি! পুরো ঘটনায় সামাজিক মাধ্যমে টুইট করে চূড়ান্ত হতাশা প্রকাশ করেন যাদবপুরের তৃণমূল সাংসদ। 

ঘটনার জেরে অভিননেত্রীর শুভেকাঙ্খীরা সংস্থার বিরুদ্ধে অভিযোগ জানানোর পরামর্শ দেন। যদিও ঘটনা নজরে পড়তেই আমাজন সংস্থার তরফে তড়িঘড়ি টুইটারে গোটা ঘটনার জন্য দুঃখ প্রকাশ করা হয়েছে।

সংস্থার তরফে লিঙ্ক দিয়ে সাংসদ-অভিনেত্রীকে তাঁর অভিযোগের কথা বিস্তারিত জানানোর কথা বলা হয়েছে। সংস্থার তরফে আশ্বাস দেওয়া হয়েছে খুব তাড়াতাড়ি এই বিষয়টির সুরাহা করা হবে। 

বন্ধ করুন