বাংলা নিউজ > বায়োস্কোপ > Mimi Chakraborty: ব্রা পরে শীর্ষাসন সাংসদ মিমির! ‘টলিউডের মালাইকা’ বলে কটাক্ষ!

Mimi Chakraborty: ব্রা পরে শীর্ষাসন সাংসদ মিমির! ‘টলিউডের মালাইকা’ বলে কটাক্ষ!

মিমি চক্রবর্তী (ছবি-ইনস্টাগ্রাম)

Mimi Chakraborty Trolled: আবিরের সঙ্গে আসন্ন ছবির শ্যুটিং শুরুর আগে শরীরচর্চায় মন মিমির। ব্রা-শর্টসে ওয়ার্কআউটের ছবি দিতেই হতে হল ট্রোলের শিকার। 

প্যারিসে লম্বা ছুটি কাটিয়ে এসে কাজে ফিরেছেন মিমি চক্রবর্তী। দু-দিন আগেই আবির চট্টোপাধ্যায়ের সঙ্গে নতুন ছবির ঘোষণা সেরেছেন। মাঝে এক মিউজিক ফেস্টিভ্যালে যোগ দিতে রাজস্থান ছুটে গিয়েছিলেন। রবিবারই বাড়ি ফিরেছেন। ঘরে এসে সোজা ফিটনেসে মন অভিনেত্রীর। গত কয়েক সপ্তাহ ধরেই জমিয়ে চলেছে পেটপুজো। বেশকিছুদিন নায়িকাসুলভ কড়া অনুশাসন থেকে দূরে ছিলেন মিমি। তবে এবার সব ভুলে পারফেক্ট শেপে ফেরার পালা।

এদিন নিজের ওয়ার্কআউটের একটি ঝলক ইনস্টাগ্রামে পোস্ট করেছেন মিমি। সেখানে দেখা গেল হালকা আকাশি স্পোর্টস ব্রা আর শর্টসে শীর্ষাসন করছেন যাদবপুরের তারকা সাংসদ। বাড়িতেই শরীরচর্চায় ব্যস্ত নায়িকা। মিমিকে দেখে মুগ্ধ অনুরাগীরা, তবে এই ছবির জেরে নেটমাধ্যমে কটাক্ষের শিকার হলেন নায়িকা। আরও পড়ুন-‘অদ্ভুত শান্তির অনুভূতি ছিল’, শ্রীদেবীর মৃৃৃত্য়ু নিয়ে একী বলে বসলেন জাহ্নবী!

ছবির ক্যাপশনে মিমি লিখেছেন, ‘কারেন্ট মুড’। অর্থাৎ বোঝাই যাচ্ছে শরীরচর্চার মুডে রয়েছেন অভিনেত্রী। ছবির কমেন্ট বক্সে মিমির ঘনিষ্ঠ বন্ধু অনিন্দ্য চট্টোপাধ্যায় লেখেন, ‘আমি ফোনটা উলটো করে ধরেছিলাম মাত্র’। ফ্যানেরা এই ছবি দেখে মিমিকে বাহবা জানিয়ে লেখেন, ‘সপ্তাহের শুরুতেই শরীরচর্চা, অনুপ্রাণিত করলে’। তবে ট্রোলাররা ছেড়ে কথা বলার নয়, একজন লেখেন--'এ তো পুরো টলিউডের মালাইকা আরোরা'। কেউ আবার নায়িকার দিকে যৌনইঙ্গিতবাহী মন্তব্য ছুড়ে দেন। অনেকে তাঁকে শালীনতার পাঠ পড়ানোর চেষ্টা করেন। সাংসদ হয়ে এমন বেশে ছবি পোস্ট করে খারাপ বার্তা দিচ্ছেন মিমি, এমন কথাও ভেসে এল। 

যদিও ট্রোলারদের পাত্তা দিতে না-রাজ মিমি। নিজের শর্তে বাঁচেন এই সুন্দরী। সম্পর্কের চড়াই-উতরাই পেরিয়ে আজ টলিউডের প্রথম সারির নায়িকা তিনি। বক্স অফিসে মিমির শেষ রিলিজ ছিল ‘খেলা যখন’। মুম্বইতে নতুন ইনিংস শুরুর প্রস্তুতিতে নায়িকা। শিবপ্রসাদ-নন্দিতার হিন্দি ছবির কাজ শেষ করেছেন। খবর, খুব শীঘ্রই জাতীয় স্তরের ওটিটি প্ল্যাটফর্মে দেখা মিলতে পারে মিমির। অন্য়দিকে ‘পোস্ত’ এবং তাঁর হিন্দি রিমেকে কাজ করবার পর এবার শিবপ্রসাদ-নন্দিতার পরিচালনায় আবিরের সঙ্গে জুটি বাঁধছেন মিমি। আসন্ন পুজোয় মুক্তি পাবে এই ছবি। মার্চের মাঝামাঝি সময় থেকে কাজ শুরুর কথা এই ছবি। মিমির কথায়, 'কী নিয়ে ছবি, কী চরিত্র এখন কিছুই বলব না, তবে এটা প্রতিশ্রুতি দিচ্ছি, ওয়ার্ল্ড ক্লাস একটা ছবি নিয়ে আসছি।’ 

আরও পড়ুন-'সাংসদের প্যান্ট কোথায়?' সাদা ড্রেসে মিমিকে দেখে জব্বর সমালোচনা নেটপাড়ায়

বায়োস্কোপ খবর

Latest News

মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে বৃহস্পতিবার? জানুন রাশিফল ভারী বৃষ্টি নিয়ে আসছে ঘূর্ণাবর্ত, পারদ পড়বে ৪ ডিগ্রি, কবে ও কোন জেলায় সতর্কতা? জার্মানির কাজ ‘সহজ’ করল স্কটল্যান্ড! ইউরোয় কোন দল কত নম্বরে? রইল পয়েন্ট তালিকা আফগানিস্তানের বিরুদ্ধে ৮টি T20I খেলে ৭টি জিতেছে ভারত, বাকি একটি ম্যাচ? কবে নয়া বেতন কমিশন চালু হবে? হিসাব দিয়ে বোঝালেন রাজ্য সরকারি কর্মী সংগঠনের নেতা কোচের ইন্টারভিউয়ে গম্ভীরদের কাছে কী কী জানতে চাওয়া হয়? BCCI-কে খুশি করেছেন কে? ফের দাপুটে জয়, হাঙ্গেরিকে ২-০ উড়িয়ে প্রি-কোয়ার্টার নিশ্চিত করে ফেলল জার্মানি ব্যর্থ হল আন্দ্রিজের লড়াই, দঃআফ্রিকার বিরুদ্ধে অল্পের জন্য জয় হাতছাড়া USA-র ‘বাজে কথা বলছে…’, সারেগামাপা-র মঞ্চে কৌশিকি পুত্র, ঋষিথকে নিয়ে কী আক্ষেপ গায়িকার কংগ্রেসে ফিরতে চলেছেন প্রণব–পুত্র অভিজিৎ, ছেড়ে দিচ্ছেন তৃণমূল, তোলপাড় রাজধানী

T20 WC 2024

ব্যর্থ হল আন্দ্রিজের লড়াই, দঃআফ্রিকার বিরুদ্ধে অল্পের জন্য জয় হাতছাড়া USA-র T20 World Cup 2024: সুপার এইটে ভারতের ম্যাচের আম্পায়ারদের নাম ঘোষণা ICC-র এক নম্বর ব্যাটারকে যে কোনও পরিবেশ-পরিস্থিতিতে ব্যাটিং করতে জানতে হবে: সূর্যকুমার 'ভারতীয় না পাকিস্তানি যেই হোক', রউফ কাণ্ডে প্যাঁচ রিজওয়ানের, সমঝে দিল নেটপাড়া ‘পিচ কেমন?’ সুপার আটের ম্যাচ খেলতে নামার আগে রোহিতকে বড় আপডেট দিলেন বুমরাহ নবিকে ছিটকে দিয়ে ১ নম্বর T20 অল-রাউন্ডার হলেন স্টইনিস, ব্যাটিংয়ে বিশ্বসেরা সূর্য আমেরিকাকে ছোট দল মানতে নারাজ মার্করাম, সুপার আটের ম্যাচে কী স্ট্র্যাটেজি থাকছে? নেপাল অধিনায়কের সঙ্গে ঝামেলার জের, সুপার আটে খেলতে নামার আগে শাস্তির কোপে তানজিম কিউয়িদের কেন্দ্রীয় চুক্তি ছাড়লেন,সাদা বলের নেতৃত্ব থেকেও ইস্তফা দিলেন উইলিয়ামসন ভক্তের সঙ্গে উত্তপ্ত বাক্য বিনিময়, প্রায় হাতাহাতি, কী সাফাই দিলেন হ্যারিস রউফ?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.