বাংলা নিউজ > বায়োস্কোপ > হিন্দি ছবিতে প্রথমবার মিমি, আসছে ‘পোস্ত’র রিমেক ‘শাস্ত্রী বিরুদ্ধ শাস্ত্রী’
‘পোস্ত’র রিমেক ‘শাস্ত্রী বিরুদ্ধ শাস্ত্রী’

হিন্দি ছবিতে প্রথমবার মিমি, আসছে ‘পোস্ত’র রিমেক ‘শাস্ত্রী বিরুদ্ধ শাস্ত্রী’

  • ছবিতে পরেশ রাওয়ালের পাশাপাশি অভিনয় করতে দেখা যাবে মিমিকে।

আসছে ‘পোস্ত’ ছবির হিন্দি রিমেক। নতুন হিন্দি ছবির নাম ‘শাস্ত্রী বিরুদ্ধ শাস্ত্রী’। উইন্ডোজ প্রোডাকশনস এবং ভায়াকম ১৮-এর যৌথ প্রযোজনায় তৈরি হচ্ছে এই ছবি। প্রায় দেড় মাস ধরে মুম্বইতে চলছিল ছবির শ্যুটিং। ফলে কলকাতা-মুম্বই যাতায়াত চলছিল ‘পোস্ত’-র পরিচালকদ্বয় নন্দিতা রায়-শিবপ্রসাদ মুখোপাধ্যায়ের।

২০১৭ সালে মুক্তি পেয়েছিল বাংলা ছবি ‘পোস্ত’। বক্স অফিসে দারুণ সফল সৌমিত্র চট্টোপাধ্যায়, মিমি চক্রবর্তী, যিশু সেনগুপ্ত, পরান বন্দ্যোপাধ্যায় অভিনীত সেই ছবি। এই প্রথম সর্বভারতীয় প্রযোজনা সংস্থা ভায়াকম ১৮ বাংলার প্রযোজনা সংস্থার সঙ্গে হাত মিলিয়ে কোনও ছবি তৈরি করছেন। হিন্দি ছবি ‘শাস্ত্রী বিরুদ্ধ শাস্ত্রী’তে মিমি ছাড়া বাকি সবাই মুম্বইয়ের অভিনেতা-অভিনেত্রী। এই ছবির মাধ্যমেই হিন্দি ছবির জগতে ডেবিউ করছেন মিমি।

‘শাস্ত্রী বিরুদ্ধ শাস্ত্রী’তে মিমি ছাড়া অভিনয় করছেন পরেশ রাওয়াল, নীনা কুলকার্নি, অম্রুতা সুভাষ, শিব পণ্ডিতের মতো অভিনেতা-অভিনেত্রীরা। ‘পোস্ত’-র শিশুশিল্পীর পরিবর্তে হিন্দি ছবিতে অভিনয় করেছে খুদে কবীর পওয়া। দিল্লিতে নিবাসী কবীর। প্রথমবার পর্দায় অভিনয় করছে সে।

ছবির সিনেম্যাটোগ্রাফির দায়িত্বে রয়েছে সানু ভারগিস। এই ছবিতে চিত্রগ্রাহকের কাজের সুযোগ পাওয়ার আগেই ‘পোস্ত’ ছবিটি দেখেছিলেন তিনি। দক্ষিণী ছবি ‘মালিক’, হিন্দি ছবি ‘বধাই হো’, ‘ওয়াজির’ সহ একাধিক ছবিতে সিনেম্যাটোগ্রাফি করেছেন সানু। ছবির ঘোষণার পর থেকে দর্শক ‘শাস্ত্রী বিরুদ্ধ শাস্ত্রী’-র অপেক্ষায়।

 

বন্ধ করুন