বাংলা নিউজ > বায়োস্কোপ > পুজোয় মিমির জোড়া ছবি রিলিজ, তার আগেই করোনাকালে লন্ডন উড়ে গেলেন নায়িকা
বাজির শ্যুটিংয়ে লন্ডনে উড়ে গেলেন মিমি 
বাজির শ্যুটিংয়ে লন্ডনে উড়ে গেলেন মিমি 

পুজোয় মিমির জোড়া ছবি রিলিজ, তার আগেই করোনাকালে লন্ডন উড়ে গেলেন নায়িকা

  • বাজির শ্যুটিংয়ে লন্ডন পারি দিলেন মিমি। এই ছবিতে নায়িকার বিপরীতে রয়েছেন জিত।

আপতত কলকাতাকে টাটা করে লন্ডনে উড়ে গেলেন মিমি চক্রবর্তী। দু-দিন আগেই করোনা টেস্ট করিয়েছিলেন নায়িকা, রিপোর্ট নেগেটিভ এসেছে। আজ ভোরের বিমানে লন্ডন রওনা দিলেন মিমি।করোনা আবহে মিমির প্রথম বিদেশ যাত্রা, মার্চ মাসে বাজির শ্যুটিং মাঝপথে ফেলে দেশে ফিরে আসতে বাধ্য হয়েছিলেন নায়িকা। ফেলে আসা কাজ শেষ করতেই লন্ডন উড়ে গেলেন মিমি। ইতিমধ্যেই রানির দেশে পৌঁছে গিয়েছেন এই টলি সুন্দরী। ইনস্টাগ্রাম স্টোরিতে নিজের ফোনে লেন্সবন্দী হিথরো বিমানবন্দরের ছবিও তুলে ধরেছেন। 

মিমির ইনস্টাগ্রাম স্টোরি
মিমির ইনস্টাগ্রাম স্টোরি

উল্লেখ্য পুজোয় মুক্তি পেতে চলেছে মিমি চক্রবর্তী ও অনির্বাণ ভট্টাচার্যের ‘ড্রাকুলা স্যার’, পাশাপাশি একই দিনে অর্থাত্ ২১ অক্টোবর মুক্তি পাবে মিমি-নুসরত-যশ অভিনীত, ‘এসওএস কলকাতা’। তবে আপতত জিতের সঙ্গে বাজিমাত করার অপেক্ষায় নায়িকা। হ্যাঁ, পরিচালক অংশুমান প্রত্যুষের এই ছবিতে জিতের সঙ্গে জুটি বেঁধেছেন মিমি। এই ছবিতেই প্রথমবার জিতের নায়িকা হিসাবে দেখা যাবে মিমিকে। চলতি বছর ইদে মুক্তির কথা ছিল এই ছবির। তবে করোনার জেরে সব হিসেব ওলোট-পালোট হয়ে যায়। এদিন মিমির সঙ্গে লন্ডনে উড়ে গিয়েছেন জিতও। অভিনয়ের পাশাপাশি এই ছবির প্রযোজকের ভূমিকাতেও রয়েছেন জিত।

কলকাতা বিমানবন্দরে জিত (সৌজন্যে- ইনস্টাগ্রাম)
কলকাতা বিমানবন্দরে জিত (সৌজন্যে- ইনস্টাগ্রাম)

করোনার জেরে লম্বা গ্যাপ হয়ে গিয়েছে বাজির শ্যুটিং। এই ছবিতে রয়েছেন অভিষেক চট্টোপাধ্যায়, বিশ্বনাথ বসুরাও। পুরোদস্তুর অ্যাকশন-থ্রিলার এই ছবি, রয়েছে রোম্যান্সের ভরপুর মশলাও। করোনাকালে জিত নতুন কোনও প্রোজেক্টে হাত না দিলেও লকডাউন পরবর্তী সময়ে এসওএস কলকাতার শ্যুটিং ও পোস্ট প্রোডাকশনের কাজ সেরেছেন মিমি। এই ছবিরও পরিচালক অংশুমান প্রত্যুষ। 

এই মুহূর্তে লন্ডনে রয়েছেন মিমির বোনুয়া নুসরত জাহানও।সেখানে স্বস্তিক সংকেত ছবির শ্যুটিং সারছেন অভিনেত্রী। ভিনদেশে অভিন্ন হৃদয় এই দুই বান্ধবীর দেখা করার প্ল্যানিংও পাকা। সেই ইঙ্গিত সোশ্যাল মিডিয়াতেও দিয়ে দিয়েছেন মিমি। 

বন্ধ করুন