বাংলা নিউজ > বায়োস্কোপ > Mimi Chakraborty: 'মা আসছেন বলে মাকেই ঢেকে দিলেন!', দুর্গা প্রতিমার সামনে ছবি দিয়ে ট্রোল্ড মিমি
দুর্গা প্রতিমার সামনে ছবি দিয়ে ট্রোলড মিমি।

Mimi Chakraborty: 'মা আসছেন বলে মাকেই ঢেকে দিলেন!', দুর্গা প্রতিমার সামনে ছবি দিয়ে ট্রোল্ড মিমি

ছবিতে দেখা যাচ্ছে, একটি দুর্গা প্রতিমার সামনে দাঁড়িয়ে লেন্সবন্দি হয়েছেন মিমি। কিন্তু সেখানে দশভুজার দশটি হাত দেখা গেলেও ঢেকে গিয়েছে মুখ।

আর কয়েক দিনের অপেক্ষা। ঢাকে কাঠি পড়েছে। দিন দুয়েক আগে ফেসবুকে একটি ছবি পোস্ট করে  সে কথাই অনুরাগীদের মনে করিয়ে দিয়েছেন মিমি চক্রবর্তী। একটি দুর্গা প্রতিমার সামনে দাঁড়িয়ে লেন্সবন্দি হয়েছেন তিনি। আর তার জন্যই ট্রোলের মুখে পড়তে হয়েছে তাঁকে। কিন্তু নিছক একটি ছবির জন্য কেন কটাক্ষের মুখে পড়তে হলো তাঁকে?

ছবিতে দেখা যাচ্ছে, একটি দুর্গা প্রতিমার সামনে দাঁড়িয়ে লেন্সবন্দি হয়েছেন মিমি। কিন্তু সেখানে দশভূজার দশটি হাত দেখা গেলেও ঢেকে গিয়েছে মুখ। কারণ প্রতিমাটির একদম সামনে হলুদ রঙের লেহেঙ্গা পরে দাঁড়িয়ে মিমি স্বয়ং। আর এই ছবি দেখেই হাসির রোল উঠেছে নেটমাধ্যমে। ধেয়ে এসেছে কটাক্ষ।

মিমির এই ছবিকে সহজ ভাবে নিচ্ছে না নেটিজেনদের একাংশ। তাঁর পোস্টের কমেন্ট বক্সে চোখ রাখলেই তা স্পষ্ট হয়ে যায়। একজন লিখেছেন, 'মা আসছে বলে মাকেই ঢেকে দিয়েছেন? আপনার চার পাশে দশ হাত দিয়ে কি বোঝাতে চাইছেন আপনিই মা?', অন্য জন প্রশ্ন ছুড়ে দিয়েছেন, 'মা আসছেন তো মাঝখানে আপনি কি করছেন?' আবার জনৈকের টিপ্পনি, 'আপনার লজ্জা হওয়া উচিত', আরেকজনের উপলব্ধি, 'মা আসছেন কিন্তু ওঁর জন্য ঢাকা পড়ে গিয়েছেন।'

(আরও পড়ুন: মিমির গলা দিয়ে বেরোচ্ছে না আওয়াজ, এ কেমন গান! সোশ্যাল মিডিয়ায় টোটাল খিল্লি)

মিমিকে পর্দায় শেষ দেখা গিয়েছে মৈনাক ভৌমিক পরিচালিত 'মিনি' ছবিতে দেখা গিয়েছিল মিমিকে। মাসি-বোনঝির অসমবয়সী বন্ধুত্বকে কেন্দ্র করে আবর্তিত হয়েছিল ছবি গল্প। বক্স অফিসে যদিও বিশেষ ভালো ব্যবসা করেনি। এর পর মিমিকে দেখা যাবে অরিন্দম শীলের 'খেলা যখন'-এ। তাঁর সঙ্গে এই ছবিতে অভিনয় করবেন অর্জুন চক্রবর্তী, সুস্মিতা চট্টোপাধ্যায়।

বন্ধ করুন