বাংলা নিউজ > বায়োস্কোপ > Mimi Chakraborty: একটি কারণের জন্য আজও সিঙ্গেল মিমি, ‘আলাপ’-এর প্রচারে এসে মনের কথা ফাঁস করলেন নায়িকা

Mimi Chakraborty: একটি কারণের জন্য আজও সিঙ্গেল মিমি, ‘আলাপ’-এর প্রচারে এসে মনের কথা ফাঁস করলেন নায়িকা

‘আলাপ’-এর প্রচারে এসে মনের কথা ফাঁস করলেন মিমি চক্রবর্তী

Mimi Chakraborty News: পর্দায় হিরোদের সঙ্গে রোম্যান্স করলেও ব্যক্তিগত জীবনে সিঙ্গেল মিমি। মনের মতো কারও সঙ্গে কি আলাপ হয়েছে নায়িকার? সদ্য ছবির প্রচার ইভেন্টে হাজির হয়ে নিজের প্রেম প্রসঙ্গে খোলামেলা কথা বললেন মিমি।

বড় পর্দায় ফিরছে আবির চট্টোপাধ্যায় এবং মিমি চক্রবর্তীর জুটি। একটু অন্যরকম মিষ্টি একটা প্রেমের গল্প নিয়ে ধরা দেবেন তাঁরা। ছবির নাম 'আলাপ'। এই মাসেই মুক্তি পাচ্ছে ছবিটি। পর্দায় হিরোদের সঙ্গে রোম্যান্স করলেও ব্যক্তিগত জীবনে সিঙ্গেল মিমি। মনের মতো কারও সঙ্গে কি আলাপ হয়েছে নায়িকার? সদ্য ছবির প্রচার ইভেন্টে হাজির হয়ে নিজের প্রেম প্রসঙ্গে খোলামেলা কথা বললেন মিমি।

মিমির মন্তব্য

'আলাপ' ছবির একটি ইভেন্টে সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে নিজের চরিত্র নিয়ে কথা বলেছেন মিমি। অভিনেত্রীর কথায়, 'লোককে মারছি, আমার শেষ ছবি থেকে শুরুর দিকে আমার দ্বিতীয় ছবি, সেখানে প্রেম নিবেদনও করছি 'মারব' বলে!' অভিনেত্রীর দাবি তাঁর এমন একের পর এক 'মারকুটে' চরিত্রের জন্য লোকজন মনে করেন যে তিনি ব্যক্তিগত জীবনেও তেমনই। অভিনেত্রী জানিয়েছেন, ব্যক্তিগত জীবনে তিনি 'একটু হয়তো ওরকম। কিন্তু রোম্যান্টিক মানুষ।' এরপরই হাসতে হাসতে অভিনেত্রী বলেন, ‘আর এই জন্য, এই তোমাদের জন্য... এইসব বলে বলে আমি আজও সিঙ্গেল রয়ে গিয়েছি….।’

মিমির কথা শুনে মজা করে আবির চট্টোপাধ্যায় সকলকে বলেন, ‘কী ইন্টারেস্টিং একটা বাইট পেলে। লাস্ট লাইনেই হেডলাইন হয়ে গিয়েছে।’

আরও পড়ুন: বাড়ির সামনে গুলিবর্ষণের পর প্রথমবার দেখা মিলল সলমনের গাড়ির, কোথায় গিয়েছিলেন ভাইজান

আরও পড়ুন: জনকে 'অভিব্যক্তিহীন' বলেছিলেন করিনা! IPL-এ পাশাপাশি দুজনে, দেখে চমকে উঠলেন ভক্তরা

আরও পড়ুন: পাবনার রমা এক সময় হয়ে ওঠেন ‘মহানায়িকা’, রইল সুচিত্রা সেন সম্পর্কে ১০ কম জানা কথা

আলাপ প্রসঙ্গে

পাবলো মজুমদার ও অদিতি মিত্রর জীবনের গল্প বলবে এই ছবি। যাদের আদতে আলাপ হয়নি। ছবিতে মিমি ও আবির ছাড়াও রয়েছে স্বস্তিকা দত্ত, কিঞ্জল নন্দা। ছবিতে স্বস্তিকার নাম হয়েছে স্বাতীলেখা সেন।

আলাপ ট্রেলার

ছবির ট্রেলারে দেখা গিয়েছে, আবির চট্টোপাধ্যায় একটি এমএনসিতে কাজ করে কলকাতায়। একাই থাকে। আগে নিয়মিত শনি রবি বাড়ি ফিরলেও এখন আর সেটা সম্ভব নয়। অন্যদিকে মিমি চক্রবর্তীও কলকাতার একটি কোম্পানিতে কাজ করছেন। দুজনেই বাড়ি খুঁজছেন। একজনের অফিস রাতে, আরেকজনের বিকেলে। এমন সময় ব্রোকার তাঁদের দুজনকে একই বাড়ি দেখায়। পুরুষ মহিলা হওয়া সত্ত্বেও যেহেতু তাঁরা আলাদা আলাদা সময় বাড়িতে থাকবেন সেই কথা বুঝিয়ে ভাড়া শেয়ার করার জন্য একই বাড়িতে ভাড়াটে হিসেবে থাকার বন্দোবস্ত হয় তাঁদের।

একই বাড়িতে থাকলেও তাঁদের আলাপ মানে দেখা হয় না। তবে কথা হয়, কাজও ভাগ করে নিয়েছেন তাঁরা। দুজনের কথা হয় ফ্রিজ বা অন্যত্র চিপকে রাখা চিরকুটের মাধ্যমে। দুজনের জীবনেই দুরকমের সমস্যা বর্তমান। দুজনেই প্রেম করে। আবিরের প্রেমিকা স্বস্তিকা দত্ত। আর মিমির জীবনে আছেন কিঞ্জল নন্দা। কিন্তু এই সম্পর্কে তাঁরা খুশি নন। এবার...? কোন পথে কীভাবে হবে তাঁদের আলাপ? কীভাবেই বা হবে প্রেম? সেটাই বলবে এই ছবি।

আলাপ মুক্তির তারিখ

আলাপ ছবিটির পরিচালনা করেছেন প্রেমেন্দু বিকাশ চাকি। ছবিতে মুখ্য ভূমিকায় দেখা যাবে আবির চট্টোপাধ্যায়, মিমি চক্রবর্তীকে। থাকবেন স্বস্তিকা দত্ত, কিঞ্জল নন্দা, দেবপ্রিয় মুখোপাধ্যায়, তন্বী লাহা রায়, প্রমুখ। আগামী ২৬ এপ্রিল বড় পর্দায় আসছে আলাপ। ছবিটি প্রযোজনা করেছে সুরিন্দর ফিল্মস।

বায়োস্কোপ খবর

Latest IPL News

দিল্লির কোটলা ছিল বোলারদের বধ্যভূমি, IPL-এ ব্যাটাররা সমস্যায় পড়েছেন মুল্লানপুরে আমি তোমার কিছু হতে দেব না- ২১ সেকেন্ডের কথায় ভক্তের অপারেশনের দায়িত্ব নিলেন মাহি কোহলির দিকে সমালোচনার আঙুল তোলায় প্রাণনাশের হুমকি পেয়েছিলেন প্রাক্তন কিউয়ি তারকা বুর্জ খলিফাতে ভেসে উঠল KKRও কিং খানের ছবি! নাইটদের জয়কে সেলিব্রেট করল দুবাই ভারতের নতুন কোচ নিয়োগ পিছিয়ে যেতে পারে? রিপোর্টে উঠেছে কারণ, জড়িয়ে গৌতির নাম ১০ বছর পর ট্রফি জয় কেকেআরের, গর্বিত শাহরুখ লিখলেন, 'তোমাদের সবাইকে ভালোবাসি' ভারতীয় দলে ঋষভ পন্তের নাম দেখে কেমন প্রতিক্রিয়া ছিল, উত্তর দিলেন পন্টিং T20 WC 2024: ও যেভাবে প্র্যাকটিস করে! কোহলিকে নিয়ে মুগ্ধতা কাটছে না উইল জ্যাকসের যাঁরা বাদ পড়েছেন, IPL ফর্মের নিরিখে তাঁদের নিয়ে গড়া ভারতের বিশ্বকাপ একাদশ কোহলির সমালোচনা করে বিতর্কের মুখে রায়ডু! CSK-র প্রাক্তনীর পাশে কেভিন পিটারসেন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.