বাংলা নিউজ > বায়োস্কোপ > প্রথম ভালোবাসার কাছে ফিরলেন মিমি চক্রবর্তী, খুশির জোয়ারে ভাসছেন নায়িকা
মিমি চক্রবর্তী (ছবি-ইনস্টাগ্রাম)
মিমি চক্রবর্তী (ছবি-ইনস্টাগ্রাম)

প্রথম ভালোবাসার কাছে ফিরলেন মিমি চক্রবর্তী, খুশির জোয়ারে ভাসছেন নায়িকা

  • মার্চ মাসে লন্ডনে বাজির শ্যুটিং মাঝপথে ফেলে দেশে ফিরতে হয়েছিল মিমিকে। প্রায় চার মাস পর শ্যুটিং ফ্লোরে ফিরলেন মিমি চক্রবর্তী।

প্রথম ভালোবাসার কাছে থেকে কি বেশিদিন দূরে থাকা যায়? একদম নয়। তাই করোনা সংকটের মধ্যেই সতর্কতা নিয়ে প্রথম ভালোবাসার কাছে ফিরলেন অভিনেত্রী, সাংসদ মিমি চক্রবর্তী। আর নায়িকার এই ভালোবাসা কোনও ব্যক্তি নন, তাঁর কাজ-শ্যুটিং। যেটা তাঁর ফার্স্ট লাভ। বুধবার থেকেই মিমি শুরু করে দিয়েছেন নিজের পুজো রিলিজ SOS Kolkata'র শ্যুটিং। পরিচালনায় অংশুমান প্রত্যুষ। সাংসদ হওয়ার পর এই প্রথম একসঙ্গে শ্যুটিং ফ্লোরে নুসরত-মিমি। সঙ্গে থাকছেন টলিউড হার্টথ্রব যশ দাশগুপ্ত।

বৃহস্পতিবার পার্পেল মুভি টাউনে ছবির শ্যুটিং সারছেন নায়িকা। আর শ্যুটিং শুরুর আগে মেক-আপ পর্বের একটি ভিডিয়ো ইনস্টাগ্রামে শেয়ার করে নিয়েছেন মিমি। আর ক্যাপশনে লেখেন, ‘আজীবনের প্রথম ভালোবাসার কাছে ফিরলাম… আমাদের গোটা টিমের জন্য প্রার্থনা করুন যাতে সুস্থভাবে আমরা কাজটা করতে পারি’।

বুধবার ছবির সেটে মিমিকে পাওয়া গেল একদম ঘরোয়া লুকে। অফ হোয়াইট সাদা সিফন শাড়ি, মাথায় সিঁদুর-হাসি মুখে ক্যামেরার দিকে তাক করে পোজ দিলেন মিমি।

সাংসদ হওয়ার পর মিমির তিন নম্বর ছবি এটি। মুক্তির অপেক্ষায় রয়েছে ড্রাকুলা স্যার। এছাড়াও করোনা সংকটে মাঝপথে আটকে বাজির শ্যুটিং। গ্যাংস্টার,টোটাল দাদাগিরি,মন জানে না'র পর তৃতীয়বার মিমির সঙ্গে অভিনয় করতে দেখা যাবে যশ দাশগুপ্তকে। অন্যদিকে এর আগে রাজা চন্দর কেলোর কীর্তি (২০১৬),বিরসা দাশগুপ্তের ক্রিসক্রস (২০১৮) ছবিতে একসঙ্গে কাজ করেছেন মিমি ও তাঁর বোনুয়া নুসরত জাহান।

ছবির ফার্স্ট লুক পোস্টারে দেখা মিলল বন্দুকধারী যশ দাশগুপ্তের পাশে দেখা গেল একটি বাচ্চা মেয়ের। শহুরে ধ্বংসস্তূপের মাঝে দাঁড়িয়ে রয়েছে তাঁরা। যেন সন্ত্রাসের অন্ধকার কাটিয়ে এক নতুন সূর্য উঠবার সাক্ষী দুজনে। 

কলকাতায় সন্ত্রাসবাদী হামলার প্রেক্ষাপটে গড়ে উঠেছে এই ছবির চিত্রনাট্য। নাম ও ছবির ফার্স্ট লুক পোস্টারও সেই কথাই বলছে। করোনা সংক্রান্ত সব সুরক্ষা বিধির কথা মাথায় রেখেই তৈরি হয়েছে চিত্রনাট্য। সামাজিক দূরত্ব বজায় রাখতে এই অ্যাকশন ফিল্ম ‘গান ফাইট’এর উপরেই জোর দেওয়া হয়েছে। রোম্যান্টিক দৃশ্য শ্যুট করবার ক্ষেত্রেও মাথায় রাখা হবে করোনা সংক্রান্ত সুরক্ষা বিধি। দূর্গাপুজোয় মুক্তি পাবে এই ছবি। 

বন্ধ করুন