বাংলা নিউজ > বায়োস্কোপ > Mimi Chakraborty: দীপিকা-ক্যাটদের সঙ্গে এক মঞ্চে বাংলার মিমি, ফিল্মফেয়ারের আসরে মোহময়ী TMC সাংসদ!

Mimi Chakraborty: দীপিকা-ক্যাটদের সঙ্গে এক মঞ্চে বাংলার মিমি, ফিল্মফেয়ারের আসরে মোহময়ী TMC সাংসদ!

মিমি চক্রবর্তী

Mimi Chakraborty at Filmfare 2022: আরব সাগর পারে সম্মোহনী জাদু ছড়ালেন বাংলার মিমি চক্রবর্তী। ৬৭তম ফিল্মফেয়ারের আসরে অংশ নিলেন অভিনেত্রী। 

একদিকে তিনি তারকা অন্যদিকে সাংসদ- তাঁর রূপের ছটায় সবসময়ই মন্ত্রমুগ্ধ বাংলা। তবে বাংলার গণ্ডি পেরিয়ে এবার জাতীয় মঞ্চে নজর কাড়লেন মিমি চক্রবর্তী। মঙ্গলবার সন্ধ্যায় মুম্বইতে বসেছিল ফিল্মফেয়ার অ্যাওয়ার্ডের আসর। আর সেই মঞ্চেই নজর কাড়লেন যাদবপুরের তারকা সাংসদ।

এদিন মুম্বইয়ের জিও কনভকেশন সেন্টারে তারকার মেলা। কে নেই সেই আসরে? রণবীর-দীপিকা থেকে ভিক্যাট। বলিউডে রথী-মহারথীদের ভিড়ে বাংলার প্রতিনিধিত্ব করলেন মিমি চক্রবর্তী। ফিল্মফেয়ারের আসরে একদম নজড়কাড়া লুকে যাদবপুরের সাংসদ। লাল গালিচায় বলিউডের ‘হু’জ হু'দের মাঝে সম্মোহনী জাদু ছড়ালো মিমির রূপ। মিমির পাশাপাশি এদিন ৬৭তম ফিল্মফেয়ারের মঞ্চে হাজির ছিলেন টলিউডের ‘ইন্ডাস্ট্রি’ প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ও। 

ফিল্মফেয়ারের মঞ্চে মিমি ও প্রসেনজিৎ (ছবি- ইনস্টাগ্রাম)
ফিল্মফেয়ারের মঞ্চে মিমি ও প্রসেনজিৎ (ছবি- ইনস্টাগ্রাম)

এদিন কেমন সাজলেন মিমি?

সোনালি রঙের হাতকাটা গাউনে দ্যুতি ছড়ালেন মিমি। সোনালি গাউনের উপর ছিল রুপোলি মিরর ওয়ার্ক। চুল বেঁধে রেখেছিলেন মিমি, জুয়েলারি নামমাত্র। কেবল কানে একটি দুল দেখা গেল নায়িকার।

লাল গালিচায় অভিনেত্রী জানান, ‘কাকতালীয়ভাবে বাংলায় গত কয়েক বছর ধরে ফিল্মফেয়ার অনুষ্ঠিত হলেও আমি যেতে পারিনি। নয় শ্যুটিং নয় তো অন্য কোনও কাজে আটকে গিয়েছি। এই প্রথমবার আমি ফিল্মফেয়ারের আসরে। আর সেটা মুম্বইয়ে। ভালো লাগছে, খুব এক্সাইটেড’। আরও পড়ুন-সেরা অভিনেতা রণবীর, সেরা অভিনেত্রী কৃতি, বিজয়ী তালিকা-জুড়ে শুধুই শেরশাহ আর উধম

২০১০ সালে ঋতুপর্ণ ঘোষের 'গানের ওপারে'র হাত ধরে মিমির অভিনয়ে হাতেখড়ি। ধারাবাহিকের পর কাজ শুরু করেন বড় পর্দায়। এর পর আর পিছনে ফিরে তাকাতে হয়নি। ‘পুপে’ থেকে আজকের মিমি। কেমন লাগে? অভিনেত্রী বলেলন, ‘সবটাই সম্ভব হয়েছে আপনাদের সবার ভালোবাসায়। এইভাবেই ভালোবাসতে থাকুন’। অভিনয়ের পাশাপাশি ২০১৯ সালে শুরু হয় রাজনৈতিক সফর শুরু হয় মিমির। একাধারে তিনি অভিনেত্রী এবং সাংসদ। দুই দায়িত্বই মন দিয়ে পালন করছেন তিনি।

রেড কার্পেটে নিজের টিমের সঙ্গে মিমি (ছবি সৌজন্যে- অভিষেক দাস)
রেড কার্পেটে নিজের টিমের সঙ্গে মিমি (ছবি সৌজন্যে- অভিষেক দাস)

টলিউড ইন্ডাস্ট্রিতে দীর্ঘ এক দশক কাটিয়ে ফেলেছেন মিমি। এখন নিজের পছন্দমতো চরিত্র করছেন বেছে। বক্স অফিসে দর্শক তাঁকে শেষ দেখেছে মৈনাক ভৌমিকের ‘মিনি’ ছবিতে। মুক্তির অপেক্ষায় রয়েছে অভিনেত্রীর ‘খেলা যখন’। এই ছবিতে ফের একবার ‘গানের ওপারে’ কো-স্টার অর্জুন চক্রবর্তীর সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন মিমি। পরিচানায় অরিন্দম শীল। পাশাপাশি খুব শীঘ্রই বড় সুখবর দিতে পারেন অভিনেত্রী। সূত্রের খবর, জাতীয় স্তরের ওয়েব সিরিজে ডেবিউ করতে চলেছেন এই টলি সুন্দরী।

 

বন্ধ করুন