বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘বোনুয়া’ নুসরতের সঙ্গে সম্পর্কে চিড়? গুঞ্জনে শিলমোহর দিলেন মিমি!

‘বোনুয়া’ নুসরতের সঙ্গে সম্পর্কে চিড়? গুঞ্জনে শিলমোহর দিলেন মিমি!

বন্ধুত্বের সম্পর্কে ফাটল!

মিমি-নুসরতের দীর্ঘদিনের বন্ধুত্বে ফাটল ধরেছে। ইন্ডাস্ট্রির এই রটনা কি তবে সত্যি? 

নুসরত-মিমির বন্ধুত্বের গল্প ছিল টলিউডের জ্বলন্ত উদাহারণ, নায়িকারাও দারুণ বন্ধু হতে পারে তা প্রমাণ করে দেখিয়েছেন দুজনে। তবে গত কয়েকমাসে হিসেব পালটে গিয়েছে। নুসরতের সঙ্গে দূরত্ব বেড়েছে মিমির, আগের মতো মজবুত নয় দুই তারকা তৃণমূল সাংসদের সম্পর্ক। কাকতালীয়ভাবে নিখিলের সঙ্গে নুসরতের সম্পর্কে ভাঙন এবং যশের সঙ্গে ঘনিষ্ঠতার বাড়তেই যেন কিছুটা দূরে সরে গিয়েছেন মিমি। নুসরত এখন অনেকবেশি ঘনিষ্ঠ শ্রাবন্তী,তনুশ্রীদের সঙ্গে। কয়েকদিন আগেই অন্তঃসত্ত্বা নুসরতের সঙ্গে তনুশ্রী-শ্রাবন্তীর ছবি ভাইরাল হয়েছিল। অন্যদিকে মিমি চক্রবর্তীর ইন্ডাস্ট্রির কাছের বন্ধু হয়ে উঠেছেন অনিন্দ্য চট্টোপাধ্যায় ও পার্নো মিত্র। 

নুসরতে লিভ-ইন- রিলেশন উদযাপনে তুরস্কে হাজির টলিউডের একমাত্র বন্ধু ছিলেন মিমি, বলা যায় কনে-পক্ষ হয়ে সবটা সামলেছিলেন, কিন্তু সমীকরণটা এখন বেশ বদলে গেছে। নুসরত-মিমির সম্পর্কের এই চিড় নজর এড়ায়নি নেটিজেনদেরও, কেন চিড় ধরল এই সম্পর্কে? সেই নিয়েও উড়ে বেড়াচ্ছে নানা গুঞ্জন। মঙ্গলবার এই বিতর্ক নিয়ে প্রশ্ন রাখা হয়েছিল মিমির কাছে। এদিন কসবার ভ্যাকসিন সেন্টারে হাজির ছিলেন মিমি। করোনা টিকার প্রথম ডোজ নেন নায়িকা। সেখানে নুসরতকে নিয়ে প্রশ্ন করা হলে সরাসরি এড়িয়ে যান মিমি। নুসরতকে নিয়ে প্রশ্ন আগে কোনওদিন এভাবে এড়িয়ে যেতে দেখা যায়নি মিমিকে! নুসরতের প্রসঙ্গে উঠতেই সাংবাদিকে মিমি বলেন, 'আজ অন্য বিষয় নিয়ে কথা বলছি, অন্য সময় এই বিষয়ে আলোচনা করা যাবে'। অভিনেত্রীর জীবন আর বিতর্কের বিষয় প্রশ্ন করাতেও মিমি বলেন,'একজন নায়িকার জীবন কখনও ব্যক্তিগত হয় না, সবসময়ই তাঁরা থাকেন লাইমলাইটে'। 

নুসরতের মা হওয়ার খবর নিয়েও প্রকাশ্যে শুভেচ্ছা বার্তা দেননি মিমি, আজকাল একসঙ্গে হ্যাং-আউটও করেন না তাঁরা। মিমি-নুসরত দুজনেই যে বন্ধু বদল করেছেন তা স্পষ্ট। আর পুরোটাই ঘটেছে এসওএস কলকাতার শ্যুটিং পর্ব শেষের পর। নিন্দুকরা তো এমনও বলছেন যশ দাশগুপ্তর জন্যই নাকি মিমি-নুসরতের বন্ধুত্বে ফাটল ধরেছে। যদিও সবটাই জল্পনা মাত্র, এই গুঞ্জনের মধ্যে কতটা সত্যতা আছে সেটা তো একমাত্র মিমি-নুসরতই জানেন। 

বায়োস্কোপ খবর

Latest News

আমি কাজটা শেষ করতে পারিনি- ভারতের বিরুদ্ধে হারের দায় নিলেন ইমাদ ওয়াসিম রোহিতের থেকে শৃঙ্খলা শিখেছি… অধিনায়কের সঙ্গে ছবি পোস্ট করে গুজব ওড়ালেন শুভমন মেটানো হবে সরকারি কর্মীদের কোটি কোটি টাকার বকেয়া, আদালতের রায়ের পর বড় ঘোষণা চট করে নেমে যাবে পারদ, দক্ষিণবঙ্গে প্রবল ঝড়-বৃষ্টির সতর্কতা জারি আবহাওয়া দফতরের উৎসব ছেড়ে রচনা আচমকাই হাজির ধনিয়াখালি হাসপাতালে! হলটা কী হুগলির নতুন সাংসদের? ইদ আল আদাহ ২০২৪ পালিত হবে রাত পোহালেই! রইল, তারিখ, মাহাত্ম্য ‘‌আগলিবার কৌন বাঁচায়েগা’‌, বেলঘরিয়া শুটআউটে পর ব্যবসায়ীকে হুমকি ফোন গ্যাংস্টারের কচি হাতে বাবাকে ধরে আদরের মেয়ে, পিতৃ দিবসে সদ্যোজাত মেয়ের সঙ্গে আলাপ করালেন বরুণ 'সকলে নিজের ভাগ্য নিয়ে আসে...' ‘ফাদার্স ডে'-তে ছেলে সহজকে নিয়ে যা বললেন রাহুল সিনেমা ও টিকিটের ব্যবসা বিক্রি করতে চায় পেটিএম, জোমাটোর সঙ্গে কথা: Report

T20 WC 2024

রোহিতের থেকে শৃঙ্খলা শিখেছি… অধিনায়কের সঙ্গে ছবি পোস্ট করে গুজব ওড়ালেন শুভমন ২ বল বাকি থাকতে কোনও মতে জয়!স্কটল্যান্ডের লড়াইকে কুর্নিশ অস্ট্রেলিয়ান অধিনায়কের ফ্লোরিডায় সুপার সপারে পেট্রল শেষ হয়ে যায়, ম্যাচ বাতিল নিয়ে বিস্ফোরক নভজ্যোত সিধু T20 WC 2024-এ কোহলির খারাপ ফর্ম নিয়ে চিন্তায় টিম ইন্ডিয়া? কী বললেন বিক্রম রাঠোর? ভিডিয়ো-ফ্লোরিডায় ম্যাচ বাতিল হতেই কানাডা ড্রেসিং রুমে ছুটলেন দ্রাবিড়! কি করলেন? বিশ্বকাপ থেকে বাবররা ছিটকে যেতেই ক্ষোভ উগরে দিলেন প্রাক্তন পাক অধিনায়ক ইংল্যান্ডের বিরুদ্ধে ২০০+ স্ট্রাইক রেট,৩ রানের ইকোনমি দিয়ে ক্রিকেটকে বিদায় উইজের আমেরিকা ক্রিকেটের 'সেনসেশান' সৌরভ নেত্রাভালকার! চিনে নিন তাঁর তারকা স্ত্রী'কে T20 WC 2024: শৃঙ্খলাভঙ্গের কারণে দেশে ফিরছেন শুভমন-আবেশ? সাফাই দিলেন ব্যাটিং কোচ স্কটল্যান্ডের স্বপ্ন ভাঙল অস্ট্রেলিয়া, চিরশত্রুর দাক্ষিণ্যে সুপার এইটে ইংল্যান্ড

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.