বাংলা নিউজ > বায়োস্কোপ > Mimi Chakraborty: মিমি চক্রবর্তী কি সিঙ্গল? কবে বিয়ের পিঁড়িতে বসছেন নায়িকা?

Mimi Chakraborty: মিমি চক্রবর্তী কি সিঙ্গল? কবে বিয়ের পিঁড়িতে বসছেন নায়িকা?

মিমি চক্রবর্তী 

রাজ চক্রবর্তীর সঙ্গে ব্রেক-আপের পর থেকেই ‘একা’ মিমি। তাঁর জীবনে এখন কোনও বিশেষ মানুষ নেই? 

মিমি চক্রবর্তীর অনুরাগীর সংখ্যা নেহাত কম নয়। নারী-পুরুষ নির্বিশেষে টলি তারকাদের মধ্যে ইনস্টাগ্রামে সবচেয়ে বেশি সংখ্যায় ফলোয়ার রয়েছে এই নায়িকার। এই বঙ্গ সুন্দরীর প্রেমে হাবুডুবু খান বহু পুরুষমানুষই। এমনিতে মিমির ব্যক্তিগত জীবন নিয়ে খুব বেশি চর্চা হালে শোনা যায় না। রাজ চক্রবর্তীর সঙ্গে ব্রেক-আপের পর থেকে নিজের লাভ লাইফ নিয়ে একদম ‘স্পিকটি নট’ পলিসি গ্রহণ করেছেন মিমি। মাঝে যদিও তুরস্কের লাইন প্রোডিউসার মিলি গুলহানের সঙ্গে মিমির প্রেমের গুঞ্জন শোনা গিয়েছিল। তবে সেই নিয়ে প্রকাশ্যে কোনওদিন কথা বলেননি নায়িকা।

মিমির জীবনে কি বিশেষ কেউ আছেন? সদ্য ৩৪-এ পা দেওয়া নায়িকা বিয়ের পরিকল্পনা কী? এই নিয়ে অবশেষে মুখ খুললেন অভিনেত্রী। তৃণমূলের তারকা সাংসদ আনন্দবাজারকে দেওয়া এক সাক্ষাত্কারে বিয়ে প্রসঙ্গ উঠতেই সটান বলে দিলেন, ‘নো কমেন্টস’। প্রেম-পরিণয় নিয়ে মুখে কুলুপ এঁটেই থাকতে চাইছেন মিমি। তবে কি ‘গানের ওপারে’র পুপে আজও সিঙ্গল? জল্পনা জিইয়ে রেখে মিমি বললেন, ‘আমি সিঙ্গল। আমি খুবই খুশি। কিন্তু যদি বলি আমি সিঙ্গল, মানুষ প্রশ্ন করবেন কেন আমি একা আছি। বিয়ে কেন করছি না। তাই ‘নো কমেন্টস’ বললাম’।

আপতত কাজ নিয়েই ব্যস্ত মিমি। সাংসদের দায়িত্ব পালন করছেন, অভিনয় চালাচ্ছেন পুরোদমে, পাশাপাশি নিজের দুই চারপেয়ে সন্তানের সঙ্গেও সময় কাটাচ্ছেন। তবে মিমির স্বপ্নের পুরুষ কেমন? বছর খানেক আগে এক সাক্ষাত্কারে মিমি বলেছিলেন, ‘সবচেয়ে জরুরি আর প্রধান বিষয় হল তাঁকে একজন ভালো মনের মানুষ হতে হবে।সত্যি কথা বলছি, কারুর রূপ নিয়ে আমার বিশেষ মাথাব্যাথা নেই। আমি এমন একজন পার্টনার চাই যে আমার সবচেয়ে প্রিয় বন্ধু হবে’।

 

বন্ধ করুন