বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘ছেলে’র গন্ধ ঘর জুড়ে, চিকুকে হারিয়ে ভেঙে পড়ছেন মিমি, ঝাপসা চোখেই স্মৃতিচারণ
চিকুর স্মৃতি আগলে মিমি
চিকুর স্মৃতি আগলে মিমি

‘ছেলে’র গন্ধ ঘর জুড়ে, চিকুকে হারিয়ে ভেঙে পড়ছেন মিমি, ঝাপসা চোখেই স্মৃতিচারণ

  • চিকুকে স্মরণ করে ইনস্টাগ্রামে আবেগঘন বার্তা মিমির। 

সোশ্যাল মিডিয়ায় ভীষণ অ্যাক্টিভ মিমি চক্রবর্তী। তবে গত কয়েকদিনে মিমির সমাজিক যোগাযোগের দেওয়াল বিবর্ণ, চাপা কষ্টের রেশ সেখানেও ধরা পড়ছে। থেকে থেকে ‘ছেলে’কে কাছে ডাকছেন নায়িকা। চিকুর চলে যাওয়ার ধাক্কাটা এখনও মেনে নিতে পারছেন না অভিনেত্রী। গত ১৭ এপ্রিল না-ফেরার দেশে চলে গিয়েছে মিমির আদরের পোষ্য, তাঁর বড় ছেলে চিকু। ফেব্রুয়ারি মাসেই চিকুর ক্যানসার আক্রান্ত হওয়ার কথা জানিয়েছিলেন মিমি, এরপর পোষ্যের চিকিত্সার জন্য চেন্নাই পর্যন্ত ছুটে গিয়েছিলেন। কেমো থেরাপি শুরুও হয়েছিল, কিন্তু শেষরক্ষা হল না। চিকুর মৃত্যুতে শোকস্তব্ধ মিমি। নায়িকার ইনস্টাগ্রামের দেওয়ালে ঘুরে ফিরে চিকুর স্মৃতি। 

মুঠোফোন থেকে খুঁজে খুঁজে চিকুর সঙ্গে কাটানো মুহূর্তগুলো তুলে ধরছেন মিমি। সেই ছবি ও ভিডিয়ো থেকে মন খারাপ মিমির ভক্তদেরও। শুক্রবার চিকুকে জড়িয়ে ধরে তোলা দুটি ছবি শেয়ার করেন মিমি। মাতৃস্নেহেই সেখানে নিজের সারমেয়কে আগলে রয়েছেন যাদবপুরের তারকা সাংসদ। 

মিমি দীর্ঘ আবেগঘন বার্তায় লেখেন, আমার চোখ জলে ঝাপসা, দম বন্ধ হয়ে আসছে, খুব ক্লান্ত। আমার হাত দুটো খালি, আমার আত্মাটাও। আমার ঘরটা ফাঁকা তবুও ঘরে তোর গন্ধ ছড়িয়ে রয়েছে। আমি জানি তুই আমাদের দেখছিস সেখান থেকে… যেখানে কোনও কস্ট নেই, আমি জানি তুই এখন খুশি আছিস। আমি জানি তুই আমার মধ্যে আজীবন বেঁচে থাকবি, আমার বাচ্চা আবার দেখা হবে…..আমি তোকে খুব ভালোবাসি চিকু'। 

দু-দিন আগেও চিকুর একটা ভিডিয়ো পোস্ট করে মিমি লেখেন- একবার আয়। ভিডিয়োয় মিমির কসবার ফ্ল্যাটের ছাদে পাওয়া গেল দুজনকে। চিকুকে ভালোবেসে কাছে ডাকতে দেখা গিয়েছে সেই পুরোনো ভিডিয়োয়। এসবই আজ শুধুই স্মৃতির পাতায়। সেই স্মৃতি বুকে নিয়েই দিনযাপন চলছে মিমির। 

বন্ধ করুন