বাংলা নিউজ > বায়োস্কোপ > বাথটবে শুয়ে এ কী করছেন মিমি! ছবি ভাইরাল হল সোশ্যাল মিডিয়ায়
মিমি চক্রবর্তী। (ছবি-ইনস্টাগ্রাম)
মিমি চক্রবর্তী। (ছবি-ইনস্টাগ্রাম)

বাথটবে শুয়ে এ কী করছেন মিমি! ছবি ভাইরাল হল সোশ্যাল মিডিয়ায়

  • অভিনেত্রী মিমি চক্রবর্তীর শেয়ার করা ইনস্টাগ্রাম ফোটো এখন টক অফ দ্য টাউন। 

টলিউড অভিনেত্রীদের মধ্যে এই সময়ে সবচেয়ে বেশি ফলোয়ার্স রয়েছে অভিনেত্রী ও তৃণমূল কংগ্রেসের সংসদ মিমি চক্রবর্তীর। মিমি সোশ্যাল মিডিয়ায় ফোটো বা ভিডিয়ো শেয়ার করা মানেই তা নিমেষে ভাইরাল হয়ে যাওয়া। মিমি-ভক্তরা একপ্রকার মুখিয়ে থাকেন অভিনেত্রীর নতুন ছবির আশায়। রাজনীতির জগতে পা রাখার জন্য সাধারণ মানুষের মধ্যেও তিনি বেশ জনপ্রিয়। 

শনিবার সোশ্যাল মিডিয়ায় একটি ছবি শেয়ার করেছেন মিমি। দেখা যাচ্ছে, বাথটবে শুয়ে আছেন নায়িকা। তবে আর সবার মতো স্বল্প পোশাকে নয়, বরং মিমি বাথটবে পোজ দিয়েছেন সবুজ লেহেঙ্গায়। স্লিভলেস ব্লাউজ ও ভারি কাজের লেহেঙ্গার স্কার্ট বেশ মনে ধরেছে নেটনাগরিকদের। খোলা চুল ফেলা রয়েছে বুকের সামনে। ন্যুড মেকআপে নিজেকে ক্যামেরাবন্দি করেছেন তিনি। লেহেঙ্গায় ভারি কাজ থাকলেও হাতে আংটি ছাড়া কোনও গয়না চোখে পড়েনি। ছবির ক্যাপশনে লিখেছেন, ‘বাথটব নিজের মতো করে ব্যবহার করছি’।

মিমির লুকের প্রশংসা করেছেন নিউ ইয়র্কের মডেল সামান্থা স্টিফেন, অভিনেত্রী অনিন্দিতা রায়চৌধুরী-সহ নেটনাগরিকরা। আর সব অভিনেত্রীর থেকে তিনি যে একটু আলাদা তা প্রকাশ করছে এই ছবি। নিজের দুই পোষ্যকে নিয়েও সোশ্যাল মিডিয়ায় নানা পোস্ট করে থাকেন মিমি। যা নিমেষে মন কেড়ে নেয় সকলের।

প্রসঙ্গত, কিছুদিন আগে Mental Health Month-এ সবার কাছে পৌঁছে দিলেন মন ছুঁয়ে যাওয়ার বার্তা। মন ভালো রাখার টোটকা নিজের ইনস্টা ফলোয়ার্সদের সঙ্গে শেয়ার করে নিয়েছিলেন তিনি। মিমি লিখেছিলেন, ‘সবসময় ইতিবাচক চিন্তাধারা বজায় রাখুন। মনের মধ্যে উদ্বেগ কাজ করছে বুঝতে পারলে মজার ভিডিয়ো বা অ্যানিমেশন দেখুন। পছন্দের খাবার খান। ভালো করে স্নান করুন। নিজের যত্ন নিন। যোগা করুন। বই পরুন, গান শুনুন। সঙ্গে শরীরচর্চা করুন। এটি উদ্বেগ কমিয়ে ভালো থাকতে সাহায্য করে।’

বন্ধ করুন