বাংলা নিউজ > বায়োস্কোপ > Mimi Chakraborty: ‘শো-অফ’ করলেন মিমি, পুজোর আগেই হাতে এল লাখ টাকার জিনিস!
মিমি চক্রবর্তী (সৌজন্যে-ইনস্টাগ্রাম)
মিমি চক্রবর্তী (সৌজন্যে-ইনস্টাগ্রাম)

Mimi Chakraborty: ‘শো-অফ’ করলেন মিমি, পুজোর আগেই হাতে এল লাখ টাকার জিনিস!

  • শুক্রবার ভারতে লঞ্চ হল আইফোন ১৩ সিরিজ। এইদিনই সেই ফোন হাতে পেলেন মিমি!

সময়টা দুর্দান্ত যাচ্ছে মিমি চক্রবর্তীর। হাতে একগুচ্ছ ছবির কাজ। অরিন্দম শীলের ‘খেলা যখন’-এর শ্যুটিং শেষ করেই নেমে পড়েছেন, ‘মিনি’র শ্যুটিংয়ে। প্রথমবার পরিচালক মৈনাক ভৌমিকের নায়িকা মিমি। সারাদিন প্রচুর ব্যস্ততার মধ্যেই শ্যুটিং সামলাচ্ছেন। কিন্তু এই ব্যস্ততার ফাঁকে ‘শো-অফ’ করতে ছাড়লেন না মিমি। আর শো-অফ করবেন নাই বা কেন! আপনার কাছে যদি থাকে অত্যন্ত মহামূল্যবান এবং সুন্দর- কোনও জিনিস তাহলে সেটা তো একটু প্রদর্শন করতেই হয়।

পুজোর আগেই মিমির হাতে চলে এল ব্র্যান্ড নিউ ফোন। তাও যে সে ফোন নয়, আইফোন ১৩। গতকাল মানে শুক্রবারই ভারতের বাজারে লঞ্চ হয়েছে অ্যাপেলের এই নতুন ফোন। সেই সেট হাতেই ছবি পোস্ট করলেন মিমি। ইনস্টাগ্রাম স্টোরিতে নিজেই লিখেছেন, ‘ একটু তো শো-অফ করা চলে, এটা আইফোন ১৩. ইয়েস!'

মিমির নতুন ফোন কালো রঙের। সেই ফোনের সৌন্দর্য আপনাকে ঘায়েল করবে। তবে এর জন্য মোটা টাকা গ্যাঁটগচ্ছাও দিতে হবে। এই মুহূর্তে ভারতের বাজারে আইফোন ১৩-এর দাম শুরু ৭৯,৯০০ টাকা থেকে, সেই ফোনের ROM ১২৮ জিবি। ফোনের স্পেশিফিকেশনের উপর নির্ভর করছে ফোনের মূল্য, ৫২৫ জিবি ROM যুক্ত আইফোন ১৩-এর মূল্য এখন করেএছে ১,০৯,৯০০ টাকা। 

মিমির ইনস্টাগ্রাম স্টোরি
মিমির ইনস্টাগ্রাম স্টোরি

লঞ্চের দিনই মিমি নিজেই এই ফোন কিনেছেন, না তাঁকে কেউ উপহার হিসাবে এই ফোন দিয়েছেন তা অবশ্য স্পষ্ট করেননি তারকা সাংসদ। শুধু একটু ফ্যানেদের সঙ্গে চুপিচুপি সুখবরটা ভাগ করে নিয়েছেন।

বন্ধ করুন