বাংলা নিউজ > বায়োস্কোপ > Mimi Chakraborty: ৫০% বিয়ের পরিণতি ডিভোর্স! উপলব্ধি মিমির, তাই কি ৩৪ পেরিয়েও ছাদনা তলায় গেলেন না?

Mimi Chakraborty: ৫০% বিয়ের পরিণতি ডিভোর্স! উপলব্ধি মিমির, তাই কি ৩৪ পেরিয়েও ছাদনা তলায় গেলেন না?

মিমি চক্রবর্তী। (ছবি-ইনস্টাগ্রাম)

Mimi Chakraborty: টলিপাড়ায় ‘মোস্ট এলিজেবল সুন্দরী’র তালিকা থেকে এখনও নাম বাদ যায়নি মিমির। ৩৪ বছরের এই টলি সুন্দরীর কেন বিয়ের পিঁড়িতে বসছেন না? 

নিজের শর্তে বাঁচেন মিমি চক্রবর্তী। একটা সময় রাজ চক্রবর্তীর সঙ্গে তাঁর প্রেম ছিল টলিপাড়ার ওপেন সিক্রেট। সেই প্রেম ভাঙার পর প্রায় ৭ বছর কেটেছে, আপতত সিঙ্গল মিমি! অন্তত নিজের মুখে তেমনটাই দাবি করেন অভিনেত্রী। তবে এই টলিসুন্দরীর লাভ লাইফে উঁকি-ঝুঁকি মারার কম চেষ্টা চলে না। ৩৪ বছরের গণ্ডি পার করেও ছাদনা তলায় বসার কোনওরকম তাড়াহুড়ো নেই মিমির। যেখানে নায়িকার বেশিরভাগ বন্ধুই এখন স্বামী-সন্তান নিয়ে সুখে সংসার করছেন। বোনুয়া নুসরত থেকে শুভশ্রী সকলেই এখন ব্যক্তিগত জীবনে থিতু। এর মাঝেই সপ্তাহ শেষে বিয়ে নিয়ে বিস্ফোরক উপলব্ধি মিমির। তাঁর মতে অর্ধেকের বেশি বিয়ে টেকে না। এখন প্রশ্ন হল সেই কারণেই কি ছাদনা তলায় যেতে রাজি হচ্ছেন না মিমি?

হ্যাঁ. এদিন ইনস্টাগ্রাম স্টোরিতে মিমি একটি স্টেটাস শেয়ার করেন। সেখানে লেখা- ‘৫০% বিয়ে গড়ায় ডিভোর্সে….’। যদিও নিছক মজা করেই এই পোস্ট মিমির। এরপর সেই পোস্টে লেখা রয়েছে, ‘কিন্তু ১০০% পিৎজা ডেলিভারি খুশি বয়ে আনে, তাই পিৎজা ১, ভালোবাসা- ০’।

<p>মিমির ইনস্টাগ্রাম স্টোরি </p>

মিমির ইনস্টাগ্রাম স্টোরি 

দিন কয়েক আগেই সংসার-দাম্পত্য নিয়ে মজাদার রিল ভিডিয়ো পোস্ট করেছিলেন মিমি। সেখানে আক্ষেপ প্রকাশ করতে দেখা গিয়েছিল তাঁকে । কীসের আক্ষেপ? ভিডিয়োয় দেখা গিয়েছে রেস্তোরাঁয় বসে জমিয়ে ডেজার্ট খাচ্ছেন মিমি। ডায়েট ভুলে জিভে জল আনা লোভনীয় কেক-পেস্ট্রিতেই মন তাঁর। প্রেক্ষাপটে বাজছে ভাইরাল ভয়েস ওভার। তাতে শোনা গেল- ‘এখনও আমার ছেলেমানুষি শেষ হচ্ছে না, আর আমার বন্ধুদের বাচ্চা হচ্ছে…বুঝতে পারছি না দুনিয়া দ্রুত গতিতে চলছে নাকি আমি ধীর গতিতে…’।

রাজের সঙ্গে ব্রেকআপের পর তুরস্কের এক লাইন প্রোডিউসারের সঙ্গে মিমির ঘনিষ্ঠতার কথা প্রকাশ্যে এসেছিল। এখন সেই গুঞ্জন ধামাচাপা পড়েছে। বিয়ের পর্ব থেকে দূরে থাকলেও এই সামাজিক প্রতিষ্ঠানের প্রতি আস্থা রয়েছে মিমিরও। এক সাক্ষাৎকারে তিনি জানিয়েছিলেন, ‘মা চায় আমি বিয়ে করি। আমিও বিয়ে করতে চাই। তবে তার জন্য সময়ের অপেক্ষা। চোখের সামনে এত সম্পর্ক ভাঙতে দেখি! জানি না...’।

আপতত কাজই তাঁর জীবনের সব। আরও ভালো কাজ করতে চান তিনি। একদিকে অভিনয় কেরিয়ার, অন্যদিকে সাংসদ হিসাবে দায়িত্ব পালনে সদা তৎপর মিমি। ভালো কাজই তাঁকে মানুষের ভালোবাসা এনে দেবে বিশ্বাস তাঁর। বক্স অফিসে মিমির শেষ রিলিজ ছিল ‘খেলা যখন’। খুব শীঘ্রই বলিউডে জার্নি শুরু করছেন মিমি। পোস্তর হিন্দি রিমেক ‘শাস্ত্রী বিরুদ্ধ শাস্ত্রী’ মুক্তি পাবে এই বছরই। এছাড়াও দুর্গাপুজোয় আবিরের সঙ্গে জুটি বেঁধে রক্তবীজ নিয়ে আসছেন তিনি। ছবি পরিচালনায় শিবপ্রসাদ-নন্দিতা জুটি।

বায়োস্কোপ খবর

Latest News

মীন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৯ জুলাইয়ের রাশিফল কুম্ভ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৯ জুলাইয়ের রাশিফল আমেরিকাগামী এয়ার ইন্ডিয়ার বিমানে বিপত্তি মাঝ আকাশে,২২৫ যাত্রী নিয়ে অবতরণ রাশিয়ায় মানসিকতাটা বদলে দিয়েছেন গম্ভীর! ভারতীয় দলে জায়গা পেয়ে হর্ষিতের অকপট স্বীকারোক্তি মকর রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৯ জুলাইয়ের রাশিফল ধনু রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৯ জুলাইয়ের রাশিফল বৃশ্চিক রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৯ জুলাইয়ের রাশিফল ‘আমরা নিরাপদ নই, সাহায্য দরকার’, ভারতে এসে এমন কথা কেন বললেন বিদেশি পর্যটকরা তুলা রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৯ জুলাইয়ের রাশিফল কন্যা রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৯ জুলাইয়ের রাশিফল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.