বাংলা নিউজ > বায়োস্কোপ > Mimi Chakraborty: বিয়ে নিয়ে আপটেড দিলেন মিমি! শীঘ্রই আসছে সুখবর
মিমি । (ছবি-টুইটার)
মিমি । (ছবি-টুইটার)

Mimi Chakraborty: বিয়ে নিয়ে আপটেড দিলেন মিমি! শীঘ্রই আসছে সুখবর

  • ‘গুড নিউজ’ আসছে খুব শিগগির, তবে…..

শীঘ্রই অনুরাগীদের সঙ্গে দারুণ একটা সুখবর ভাগ করে নেবেন অভিনেত্রী মিমি চক্রবর্তী। নিজেই ইনস্টাগ্রামে সেই ঘোষণা সেরেছেন। কিন্তু গুড নিউজটা কী? তা স্পষ্ট জানাননি মিমি কিন্তু একটা কথা বেশ পরিষ্কার, এখন বিয়ে করছেন না অভিনেত্রী। সে কথাটা ইনস্টা স্টোরিতে সাফ জানালেন তিনি।

সোশ্যাল মিডিয়ায় সবচেয়ে জনপ্রিয় টলিউড তারকা মিমি, ইনস্টাগ্রামে তাঁর ফলোয়ার সংখ্যা ৩০ লক্ষ ছুঁইছুঁই। হামেশাই নিজের গ্ল্যামারাস ফটোশ্যুট, মজার ভিডিয়ো, পোষ্যদের সঙ্গে কাটানো মুহূর্তের ছবি ইনস্টায় তুলে ধরেন মিমি। মিমির সৌন্দর্যের প্রতিফলন প্রতিনিয়তই ধরা পড়ে তাঁর সোশ্যাল মিডিয়ায় দেওয়ালে। 

সম্প্রতি নিজের একটি ‘সানকিসড’ ছবি পোস্ট করে মিমি লেখেন, ‘দারুণ খবর আসছে খুব শীঘ্র, সঙ্গে থাকুন.. তবে হ্যাঁ, আমি এখনই বিয়ে করছি না’। 

মিমি চক্রবর্তীর ইনস্টাগ্রাম স্টোরি
মিমি চক্রবর্তীর ইনস্টাগ্রাম স্টোরি

কিন্তু কোন সুখবরের কথা বলছেন মিমি? নায়িকা বৃহস্পতিবার ফ্যানেদের সঙ্গে প্রশ্নের উত্তর দিলেন ইনস্টাগ্রামে। সেখানেই মিমি ইঙ্গিত দিয়েছেন খুব শীঘ্রই নতুন কোনও গান নিয়ে হাজির হচ্ছে তিনি। যদিও সেটি মিমির কোনও সিঙ্গল হবে নাকি বাজি ছবির কোনও গানের রিপ্রাইজ ভার্সন? তা স্পষ্ট নয়।

এদিন মিমি এও জানান, ‘মিথ্যেবাদী এবং অসংবেদনশীল মানুষ আমি পছন্দ করি না’। অভিনেত্রী মিমি না নেত্রী মিমি- কোনটা বেশি পছন্দের?  তারকা সাংসদ জানালেন- ‘মানুষ মিমি চক্রবর্তী’। তবে নিজের জীবনের সবচেয়ে সেরা দিনের কথা বলতে গিয়ে নস্টালজিক মিমি বলেন- ‘যেদিন আমি সংসদে দাঁড়িয়ে শপথ নিয়েছিলাম, ওটাই সবচেয়ে স্মরণীয় দিন’। 

পুজোয় মুক্তি পেতে চলেছে মিমির নতুন ছবি বাজি। এই ছবিতেই প্রথমবার টলিউড তারকা জিতের সঙ্গে জুটি বেঁধেছেন তারকা অভিনেত্রী। এছাড়াও সদ্যই ‘খেলা যখন’ ছবির শ্যুটিং শেষ করেছেন মিমি। আপতত মৈনাক ভৌমিকের 'মিনি' ছবির শ্যুটিংয়ে ব্যস্ত মিমি। 

বন্ধ করুন