'পরী হু মেঁয়'- এবার এমনটাই বলতে শোনা যাবে মিমিকে...(সৌজন্যে-ইন্সটাগ্রাম)
'পরী হু মেঁয়'- এবার এমনটাই বলতে শোনা যাবে মিমিকে...(সৌজন্যে-ইন্সটাগ্রাম)

ভালোবাসার সপ্তাহে ভক্তদের জন্য মিমির বিশেষ উপহার

  • এমনিতে তিনি পরীর চেয়ে কোনও অংশ কম যান না। টলিউডের সবচেয়ে সুন্দরী নায়িকার কথা বলতে গেলে শুরুতেই আসে তাঁর নাম। এবার নিজের মুখেই মিমি ঘোষণা করতে চলেছেন,'পরী হু মেঁয়'।

এমনিতে তিনি পরীর চেয়ে কোনও অংশ কম যান না। টলিউডের সবচেয়ে সুন্দরী নায়িকার কথা বলতে গেলে শুরুতেই আসে তাঁর নাম। এবার নিজের মুখেই মিমি ঘোষণা করতে চলেছেন,'পরী হু মেঁয়'। বুঝলেন না তো?

অভিনয় হোক বা সাংসদ হিসাবে নিজের এলাকার দায়িত্ব-সবটাই ব্যালেন্স করে চলছেন মিমি চক্রবর্তী। অভিনয়ের পাশাপাশি গানটাও যে মিমি ভালোই গান তা আগেই পরিষ্কার হয়ে গিয়েছে। মিমির ডেব্যিউ অ্যালবম ড্রিমার্সের প্রথম দুটি গান আনজানা এবং পল বেশ সাড়া ফেলেছে সোশ্যাল মিডিয়ায়। এবার পালা অ্যালবমের তৃতীয় এবং শেষ গানের। ‘পরী হু মেঁয়’-এটাই হতে চলেছে মিমির অ্যালবমের তৃতীয় গান। কবে মুক্তি পাবে পরী হু মেঁয়? সেই রহস্যই এবার ফাঁস করলেন মিমি। ভালোবসার মরসুমে মুক্তি পাবে মিমির এই গান। ভ্যালেন্টাইন্স ডে-র ঠিক আগে ১১ ফেব্রুয়ারি মুক্তি পাবে মিমি স্বপ্নের প্রোজেক্টের শেষ গান।


পরী হু মেঁয়’-এর ফার্স্ট লুকও ইতিমধ্যেই সামনে এনেছেন মিমি। মিমির আগের দুটো গানের মতো এটিও কোরিওগ্রাফ করেছেন বাবা যাদব। গানটি কম্পোজ করেছেন ডাব্বু। ইস্তানবুলের এক্সোটিক লোকেশনে হয়েছে গানের শ্যুটিং। পরী হু মেয় নিয়ে দারুণ উচ্ছ্বসিত বাবা যাদবও। মিমি পোস্টের কমেন্ট বক্সে তিনি লিখেছেন, এটার অপেক্ষায় রয়েছি.. দারুণ মনমাতানো ক্যাচি অডিও এবং তোমার আকর্ষনীয় লুক..

মিমি পোস্টে বাবা যাদবের কমেন্ট দেখুন..
মিমি পোস্টে বাবা যাদবের কমেন্ট দেখুন..


বন্ধু অঙ্কুশ জানিয়েছেন, ‘ফাটিয়ে লাগছিস।অনেক শুভেচ্ছা’।



এর পাশাপাশি সাংসদ হওয়ার পর প্রথমবার রূপোলি পর্দায় ফিরছেন মিমি। সৌজন্যে ভেঙ্কটেশ ফিল্মসের নতুন ছবি ড্রাকুলা স্যার। পরিচালক দেবালয় ভট্টাচার্যের এই ছবিতে মিমির সঙ্গে থাকছেন অনির্বাণ ভট্টাচার্য।



বন্ধ করুন