বাংলা নিউজ > বায়োস্কোপ > '৭০০০ ছবি ডিলিট', Apple-এর কাছে সাহায্য চেয়ে ট্রোলড ‘এমপি ম্যাডাম’ মিমি
মিমি চক্রবর্তী 
মিমি চক্রবর্তী 

'৭০০০ ছবি ডিলিট', Apple-এর কাছে সাহায্য চেয়ে ট্রোলড ‘এমপি ম্যাডাম’ মিমি

  • সেপ্টেম্বর মাসেই কিনেছিলেন iPhone 13, আইফোনের গ্যালারি থেকে গায়েব মিমির সাত হাজার ছবি! 

মাথায় হাত মিমি চক্রবর্তীর! সদ্যই কিনে ছিলেন নতুন আইফোন। কিন্তু তাঁর এক লাখের চেয়েও বেশি দামি ফোন থেকে ডিটিল হয়ে গেল নয় নয় করে সাত হাজার ছবি। ছবির সঙ্গে জড়িয়ে থাকা সব স্মৃতিও চিরতরে মুছে গেল! ভাবলেই কান্না পাচ্ছে মিমির। যাদবপুরের তৃণমূল সাংসদের আইফোনের গ্যালারি ধুয়ে মুছে সাফ। 

বুধবার সকালে তৃণমূলের তারকা সাংসদ টুইটারের দেওয়ালে লেখেন, ‘৭০০০ ছবি, ৫০০টা ভিডিয়ো… সবকিছু ডিলিট হয়ে গিয়েছে গ্যালারি থেকে। আমি জানি না কী করব! কাঁদব না আরও জোরে কাঁদব’। এরপর আইফোনের নির্মাতা সংস্থা Apple কর্তৃপক্ষকে ট্যাগ করে সাহায্য প্রার্থনা করেছেন মিমি। অভিনেত্রী এও জানিয়েছেন ছবিগুলি ফিরে পাওয়ার সবরকম চেষ্টা করে ব্যর্থ হয়েছেন তিনি। পাশাপাশি এও জানিয়েছেন, তিনি অত্যন্ত মর্মাহত এই ঘটনায়। 

সেপ্টেম্বর মাসে আইফোন ১৩ (iPhone 13) ভারতীয় বাজারে লঞ্চ হওয়ার সঙ্গে সঙ্গেই ফোনটি কিনে ফেলেছিলেন মিমি। সেই খবর সোশ্যাল মিডিয়া পোস্টে ভাগ করে নিয়েছিলেন টলিউডের সবচেয়ে জনপ্রিয় সোশ্যাল মিডিয়া তারকা। টলিউড সেলেবদের মধ্যে ফলোয়ার সংখ্যার নিরিখে সবচেয়ে এগিয়ে মিমি, তা কারুর অজানা নয়। 

৩২ বছর বয়সী এই তারকার পোস্ট দেখে অনেকেই পরামর্শ দিয়েছেন। কেউ লিখেছেন, ‘iCloud’ ছবিগুলো পাওয়া যাবে। আবার কেউ নির্দিষ্ট পদ্ধতি বলেছেন, কোন উপায়ে ছবি ফিরে পাওয়া যেতে পারে। তবে বহু নেটিজেনই মিমিকে ট্রোল করেছেন এই বিষয়টি নিয়ে। 

কটাক্ষের শিকার মিমি
কটাক্ষের শিকার মিমি

নেটিজেনদের একটা বড় অংশ প্রশ্নের মুখে দাঁড় করিয়েছেন মিমিকে। তাঁদের বক্তব্য, সংসদীয় এলাকার প্রতিও যদি এতটাই নজর দিতেন ‘এমপি ম্যাডাম’। একজন লিখেছেন, হাজারো মানুষ কাজ হারাচ্ছে, স্কুলে পড়াশোনার সুযোগ পাচ্ছে না, অনাহারে দিন কাটাচ্ছে। আর এমপি ম্যাডামের একমাত্র চিন্তা তাঁর ছবি আর ভিডিয়ো। টিকটক বা রিল ভিডিয়ো পোস্ট না করতে পেরে মনে ব্যাথা পাচ্ছে'। 

 

বন্ধ করুন