বাংলা নিউজ > বায়োস্কোপ > Mimi Chakraborty: মায়ের সঙ্গে ধুনুচি নাচ,পার্নো-অনিন্দ্যদের সঙ্গে পার্টি; জমজমাট মিমির নবমী নিশি
মিমির ধুনুচি নাচ
মিমির ধুনুচি নাচ

Mimi Chakraborty: মায়ের সঙ্গে ধুনুচি নাচ,পার্নো-অনিন্দ্যদের সঙ্গে পার্টি; জমজমাট মিমির নবমী নিশি

  • পুজোর কটা দিন একটু ‘মি টাইম’ কাটাচ্ছেন মিমি। মহনবমীর রাতে নীল শাড়িতে ঝলমলে নায়িকা। 

‘ওরে নবমী নিশি না হইও রে অবসান, শুনেছি দারুন তুমি না রাখো সতের মান’, নবমী মানেই মন ভারাক্রান্ত। মায়ের কৈলাশে ফিরে যাওয়ার পালা, আবার এক বছরের অপেক্ষা উমার ঘরে ফেরার। সারা বছরের ব্যস্ততা ভুলে পুজোর কটা দিন নিজের মতো করে সময় কাটায় বাঙালি, তালিকায় বাদ নেই মিমি চক্রবর্তীও। অভিনয় কেরিয়ার, সাংসদ হিসাবে হাজারো দায়িত্ব পালনের মাঝে পুজোর কটা দিন একটু জিরিয়ে নিলেন তারকা সাংসদ। সময় কাটালেন পরিবার আর বন্ধুদের সঙ্গে।

নবমীর দিন নিজের কসবার আবাসনের পুজোয় অংশ নিতে দেখা গেল মিমিকে। নীল শাড়িতে এদিন ঝলমল করলেন অভিনেত্রী। এদিন ঢাকের তালে ধুনুচি নাচে মেতে উঠলেন মিমি। রীতিমতো শাড়ি কোমরে গুঁজে তালে তাল মেলালেন নায়িকা। তবে মিমিকে ছাপিয়ে গেলেন তাঁর মা। মেয়ের অনুরোধে ধুনুচি হাতে নাচতে দেখা গেল তাপসী দেবীকে। 

মা-মেয়ের এই যুগলবন্দি ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। ইতিমধ্যেই ইনস্টাগ্রামে প্রায় দু লক্ষ ২৫ হাজার মানুষ মিমির এই ভিডিয়োয় 'লাইক' দিয়েছেন। কমেন্ট বক্সে সকলেরই মন্তব্য, ‘দারুণ হয়েছে’। 

নবমীর রাতে টলিপাড়ার বন্ধুদের সঙ্গে চুটিয়ে আড্ডা দিলেন মিমি। পার্নো মিত্র, অনিন্দ্য চট্টোপাধ্যায়দের সঙ্গে ঘরোয়া পার্টিতে লেন্সবন্দি হলেন নায়িকা। 

নবমীর আড্ডায় মিমি
নবমীর আড্ডায় মিমি
পার্নোর সঙ্গে লেন্সবন্দি মিমি
পার্নোর সঙ্গে লেন্সবন্দি মিমি

কথায় বলে ছবি কথা বলে, আর সেই ছবি বলছে এই মুহূর্তে টলিপাড়ায় মিমির সবচেয়ে কাছের বন্ধু পার্নো আর অনিন্দ্য। দুর্গাপুজোর আনন্দও তাই ঘনিষ্ঠ বন্ধুদের সঙ্গেই ভাগ করে নিলেন যাদবপুরের তৃণমূল সাংসদ। 

বন্ধ করুন