বাংলা নিউজ > বায়োস্কোপ > শুভশ্রীর ছেলের জন্য উপহার পাঠালেন রাজের প্রাক্তন প্রেমিকা, মিমি চক্রবর্তী!
ইউভানকে উপহার পাঠালেন মিমি
ইউভানকে উপহার পাঠালেন মিমি

শুভশ্রীর ছেলের জন্য উপহার পাঠালেন রাজের প্রাক্তন প্রেমিকা, মিমি চক্রবর্তী!

  • দেখে নিন ইউভান চক্রবর্তীর জন্য ঠিক কী উপহার পাঠালেন মিমি। সেই ছবি পোস্ট করেছেন শুভশ্রী নিজে। 

মান-অভিমান পর্ব কবেই ঘুচে গেছে, বরং ইউভানের আগমনে আরও মজবুত হল শুভশ্রী ও মিমির সম্পর্ক। রাজ চক্রবর্তীর সঙ্গে একটা সময় মিমির প্রেম সম্পর্ক নিয়ে কম চর্চা হয়নি টলিগঞ্জে।  তবে সে সব এখন অতীত। শুভশ্রীর সঙ্গে রাজের এখন সুখের সংসার। সদ্যই দুই থেকে তিন হয়েছেন তাঁরা। ইউভানের জন্মের পরেও মিমি সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছা জানিয়েছিলেন শুভশ্রীকে। এবার রাজশ্রীর ছেলের জন্য উপহার পাঠালেন মিমি। আর সেই উপহারের ছবি পোস্ট করে রাজের প্রাক্তন প্রেমিকাকে ধন্যবাদ জানালেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়। 

দুই নায়িকার মধ্যে পারস্পরিক সৌজন্যমূলক সম্পর্ক শুরু থেকেই বজায় রয়েছে পুরোমাত্রায়। কোনওরকম মন কষাকষি নয়, বরং একে অপরের যে কোনও সাফল্যে শুভেচ্ছা বার্তা জানাতে ভোলেন না দুজনেই। এদিন মিমি ইউভানের জন্য পাঠিয়েছেন একটা নিউ বর্ন বেবি বয়ের জন্য সাজানো গিফটের কিট। ছেলেদের রঙ হিসাবে পরিচিত নীল রঙের জামা,টাওয়েল, একটা টেডি বিয়ার- রয়েছে বেবি পাউডার, ক্রিম, খেলনা- আরও কত্ত কী! এই ছবির ক্যাপশনে শুভশ্রী লিখেছেন- ‘ইউভান বলছে খুব সুন্দর হয়েছে, থ্যাঙ্ক ইউ সো মাচ মিমি'। 

দেখুন মিমির পাঠানো সেই উপহারের ডালি 
দেখুন মিমির পাঠানো সেই উপহারের ডালি 

নিজের ইনস্টা স্টোরিতে মিমির এই পোস্টের জবাবে শুভশ্রীকে ট্যাগ করে মিমি একটি চুম্বন ও অনেকেগুলো হার্চের ইমোজি যোগ করে ইউভানের নাম লিখেছেন। অর্থাত্ একরাশ ভালোবাসা আর আর্শীবাদও এই উপহারের সঙ্গে ইউভানকে পাঠিয়েছেন মিমি চক্রবর্তী।

গত ১২ সেপ্টেম্বর মা হয়েছে শুভশ্রী। আর ইউভানের সঙ্গে নিজের প্রথম ছবি পোস্ট করে সেই সুখবর অনুরাগী ও প্রিয়জনদের সঙ্গে ভাগ করে নিয়েছিলেন শুভশ্রী। সেই টুইট, রিটুইট করে মিমি লিখেছিলেন- 'অভিনন্দন..ভালোবাসা এবং অনেক আদর, কী বলেছিলাম মনে আছে..'

মিমি ঠিক কী বলেছিলেন রাজ ঘরনিকে তা স্পষ্ট করে না বললেও খুব সম্ভবত মিমি আগেভাগেই বলে রেখেছিলেন পুত্র সন্তানের জননী হতে চলেছেন শুভশ্রী। 

অগস্ট মাসেও রাজ চক্রবর্তীর পিতৃবিয়োগের খবর পেয়েও অতীতের সব তিক্ত স্মৃতি দূরে সরিয়ে পাশে থাকার বার্তা দিয়েছিলেন অভিনেত্রী, সংসদ মিমি চক্রবর্তী । টুইটারে মিমি প্রাক্তন প্রেমিকের উদ্দেশে লেখেন, ‘রাজ তোমাকে এবং তোমার পুরো পরিবারের প্রতি রইল সমবেদনা। মন শক্ত কর’।

বন্ধ করুন