বাংলা নিউজ > বায়োস্কোপ > Mimi-Subhashree: রাজকে নিয়ে ঝগড়া অতীত! মিমির আঙুলে সেলাই পড়তেই, কমেন্ট শুভশ্রীর, কী লিখলেন?

Mimi-Subhashree: রাজকে নিয়ে ঝগড়া অতীত! মিমির আঙুলে সেলাই পড়তেই, কমেন্ট শুভশ্রীর, কী লিখলেন?

মিমির চোটে আরোগ্য কামনা শুভশ্রীর। 

মিমি আর  শুভশ্রীর মধ্যে একসময় মুখ দেখাদেখিও বন্ধ ছিল রাজের কারণে। তবে বয়স বাড়ার সঙ্গে সঙ্গে সব খারাপলাগা পিছনে ফেলে এসেছেন যে দুজনেই তা স্পষ্ট। মিমির চোটের ছবিতে তাই কমেন্ট করে আরোগ্য কামনা করলেন রাজ-পত্নী।  

পয়লা বৈশাখের আগের রাতে ভয়ঙ্কর কাণ্ড ঘটিয়ে বয়েছিলেন টলিউড নায়িকা ও তৃণমূলের সাংসদ মিমি চক্রবর্তী। ইনস্টাগ্রামে আগেই তার আভাস দিয়েছিলেন তিনি। এবার ছবি দিয়ে জানালেন কাটা জায়গায় সেলাই পড়েছে তাঁর। শুধু তাই নয়, চোট পাওয়া হাতটিকে ঠিক ভাবে রাখার জন্য আপাতত আর্ম স্লিং পরে থাকতে হচ্ছে। সঙ্গে খেতে হচ্ছে ৭-৮ রকমের ওষুধ। বাঁ হাতের তর্জনীর মাথার অংশে গভীর চোট পেয়েছেন।

নিজের এই ‘খারাপ সময়’-এর ছবি ইনস্টায় শেয়ার করে মিমি লিখলেন, ‘তুমি যেরকম ভেবে রাখো কিছু দিন মোটেও সেরকম যায় না।’

মিমির এই পোস্টেই কমেন্ট করে আরোগ্য কামনা করেন শুভশ্রী। লেখেন, ‘দ্রুত সেরে ওঠো তুমি’। কমেন্ট করেছেন সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়, স্বস্তিকা দত্ত, নুসরত জাহান, পার্নো মিত্র, বিক্রম চট্টোপাধ্যায়, দর্শণা বণিক, মৌনি রায়।

মিমির বোনুয়া নুসরত লিখেছেন, ‘দ্রুত আরোগ্য কামনা করি’। তৃণমূলেরই আরেক সদস্য অভিনেত্রী সায়ন্তিকা লিখলেন, ‘আহারে! তাড়াতাড়ি ঠিক হয়ে যাও মেয়ে।’ পার্নো লিখলেন, ‘অঅঅঅ পুয়োর বেবি!’

<p>মিমির পোস্টে শুভশ্রীর কমেন্ট। </p>

মিমির পোস্টে শুভশ্রীর কমেন্ট। 

শুভশ্রীর সঙ্গে মিমির একসময় ছিল আদায়-কাঁচকলায় সম্পর্ক। রাজ চক্রবর্তীর সঙ্গে সম্পর্ক ছিল দুজনেরই। সেই সময় প্রকাশ্যে একে-অপরকে ঠেস দিতেও ছাড়েননি তাঁরা। টলিপাড়ার অন্দরের খবর মাঝে মুখ দেখাদেখিও বন্ধ ছিল। কোনও পার্টিতে দেখা হলেও নাকি একে-অপরকে এড়িয়েই যেতেন। তবে বর্তমানে সেসব অতীত। এর আগে শুভশ্রী বা ইউভানের পোস্টে কমেন্ট করেছেন মিমি। রাজ-পত্নীও বরের প্রাক্তনের খোঁজখবর রাখা শুরু করেছেন।

এদিকে হাসপাতালে ভর্তি রাজ চক্রবর্তীও। এক বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন তিনি। দিনকয়েক ধরেই শরীর ভালো যাচ্ছিল না তাঁর সোমবার বিকালে অ্যাপালো হাসপাতালে ভর্তি হয়েছেন পরিচালক, রুটিন চেকআপের পর রিপোর্ট সামনে আসলে দেখা যায় মূত্রনালিতে সামান্য সংক্রমণ ধরা পড়েছে। আপাতত হাসপাতালে থেকেই চলছে চিকিৎসা। তবে রাজের আপ্ত সহায়ক হিন্দুস্তান টাইমস বাংলাকে জানান, ‘দাদা একদম ভালো আছেন, বাড়াবাড়ি কিছু হয়নি’। শুভশ্রীও সংবাদমাধ্যমকে জানিয়েছেন, ‘পরিস্থিতি নিয়ন্ত্রণে। চিন্তার কোনও কারণ নেই। বড় ধরনের কোনও অসুস্থতার সম্মুখীন হননি রাজ’। আজ, বুধবার হাসপাতাল থেকে ছাড়া পেতে পারেন তৃণমূলের বিধায়ক।

কাজের সূত্রে বক্স অফিসে মিমির শেষ ছবি ‘মিনি’। সদ্য শেষ করেছেন রক্তবীজের কাজ। শুভশ্রী ওটিটি ডেবিউ করেছেন ‘ইন্দুবালা ভাতের হোটেল’ দিয়ে। এবার প্রযোজক হিসেবে হাতেখড়ি হতে চলেছে তাঁর ‘আবার প্রলয়’-এ। যাতে পরিচলনা করছেন রাজ নিজেই। বক্স অফিসে পরিচালক রাজের শেষ রিলিজ ছিল ‘ধর্মযুদ্ধ’।

(এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup)

বায়োস্কোপ খবর

Latest News

Euro 2024:হ্যারি কেনের গোলে এগিয়ে গিয়েও হতাশার ড্র,ইংল্যান্ডকে রুখে দিল ডেনমার্ক ফের মন্ত্রী হতেই শ্রীলঙ্কায় গেলেন জয়শঙ্কর, সামুদ্রিক সুরক্ষা নিয়ে হল বড় উদ্যোগ T20I-তে অবশেষে ভারতের বিরুদ্ধে উইকেট পেলেন রশিদ! কাটল খরা, পাকরা ‘পছন্দের শিকার’ পুলের ধারে ট্রেন্ডি মিনি ড্রেসে নোরা, এই গরমে নেটপাড়ার পারদ চড়ল ইভিএমে কি সত্যিই কারচুপি করা যায় না? ৬ রাজ্য থেকে এল যাচাইয়ের আবেদন ভরা মঞ্চে একমাত্র তাঁর পা ছুঁয়ে প্রণাম খোদ অমিতাভ বচ্চনের, কে এই অশ্বিনী দত্ত? ভারতের বিরুদ্ধে ৩ উইকেট নিয়ে অনন্য নজির ফারুকির, ভাঙলেন ১০ বছর আগের রেকর্ডও আর কাগজের মেমো দিয়ে ট্রেন চালানো যাবে না, কাঞ্চনজঙ্ঘা দুর্ঘটনায় ঘুম ভাঙল রেলের অনুপম খেরের অফিস তছনছ, দরজা ভেঙে অফিস থেকে সিন্দুক তুলে নিয়ে গেল চোরেরা ওপেনিং অত চাপের নয়, '৭ থেকে ১৫ ওভারের মধ্যে ব্যাটিং করাই সবথেকে কঠিন', বললেন SKY

T20 WC 2024

ভক্তদের কাছে ক্ষমা চাও- রউফকে সমর্থন করায় রিজওয়ানদের উপর ক্ষুব্ধ পাক ব্যাটার 'দঃ আফ্রিকার লিগ বেশ উপভোগ্য', কেন্দ্রীয় চুক্তি ত্যাগ করে দাবি কেন উইলিয়ামসনের চোটের জের,বিশ্বকাপ থেকে ছিটকে যেতে পারেন তারকা ওপেনার! দেশের মাটিতে চাপে উইন্ডিজ 4,6,4,6,6,4: বিশ্বকাপে IPL-এর ঝলক, শেফার্ডের ওভারের ৬টি বলেই বাউন্ডারি সল্টের যখন বল করতে এসেছিল তখনই ভেবেছিলাম পেটাব! শেপার্ডের ওভারে ৩০ রান তুলে বললেন সল্ট খুব কষ্ট পেয়েছিলাম ওডিআই বিশ্বকাপ-এ বাদ পড়ে! ফর্মে ফিরেই জবাব মার্কাস স্টইনিস-র কাজটা খুব কঠিন করে দিয়েছিল…প্রাক্তন প্রোটিয়া প্লেয়ারের প্রশংসায় পঞ্চমুখ মার্করাম KKR তারকার ঝোড়ো হাফ-সেঞ্চুরিতে সুপার এইটে খড়কুটোর মতো উড়ে গেল ওয়েস্ট ইন্ডিজ IND vs AFG Live Streaming: জানুন কোথায়, কখন, কীভাবে ফ্রি-তে দেখবেন এই ম্যাচ কুলদীপকে খেলাবে ভারত?অনুশীলনে মিলল ইঙ্গিত,রিজার্ভ বোলারকে খেলতে অস্বস্তিতে কোহলি

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.