বাংলা নিউজ > বায়োস্কোপ > Mimi: ‘হৃদয় থমকে গেল’, কোন পুরুষকে দেখে এমন ভালোবাসামাখা বার্তা দিলেন মিমি?
মিমি চক্রবর্তী (ছবি-ইনস্টাগ্রাম)
মিমি চক্রবর্তী (ছবি-ইনস্টাগ্রাম)

Mimi: ‘হৃদয় থমকে গেল’, কোন পুরুষকে দেখে এমন ভালোবাসামাখা বার্তা দিলেন মিমি?

  • মিমির মন জুড়ে রয়েছেন তিনি। নায়িকার হৃদয়ে ঝড় তোলেন এই হ্যান্ডসাম হাঙ্ক, দেখে নিন তাঁকে-

তাঁকে দেখে বহু পুরুষের হৃদয় থমকে যায়। তাঁর স্টাইল, স্মাইলে ‘ফিদা’ অনেকেই। কিন্তু জানেন কি মিমির মনে রাজ করেন কোন পুরুষ? কাকে দেখলে মিমির মনের রিংটোন বেজে উঠে? তাঁর ছবি প্রকাশ্যে আনলেন মিমি। যদিও এর আগেও একবার নিজের এই ভালোবাসার কথা জাহির করেছিলেন এই তারকা সাংসদ। এদিন ইনস্টাগ্রাম স্টোরিতে এক সুদর্শন পুরুষের ছবি পোস্ট করে মিমি লেখেন- ‘আর আমার হৃদয়টা থমকে গেল’। চিনতে পারছেন এই হ্যান্ডসাম ম্যানকে? 

হেনরি ক্যাভিলের ফ্যান মিমি
হেনরি ক্যাভিলের ফ্যান মিমি

শুধু মিমিই নয়, গোটা বিশ্বের কোটি কোটি নারীর হৃদয়টা থমকে যায় হেনরি ক্যাভিলকে দেখে। হ্যাঁ, হলিউড সুপারস্টার হেনরি ক্যাভিলের অন্ধ ভক্ত মিমি। নিজের সেই ভালোবাসার কথা এদিন জাহির করলেন। প্রায় দু-দশক ধরে হলিউডের অন্যতম জনপ্রিয় নাম হেনরি ক্যাভিল। তবে গোটা বিশ্বের মানুষ তাঁকে চেনে ডিসি কমিক্সের সুপারহিরো ‘সুপারম্যান’ হিসাবে। মাস কয়েক আগেই নেটফ্লিক্সের সিরিজ দ্য উইচারে দেখা গিয়েছে তাঁকে।

বুধবার ইনস্টাগ্রামে এক প্রমোশ্যানাল ভিডিয়ো পোস্ট করেছেন হেনরি ক্যাভিল, সেই ভিডিয়োর স্ক্রিনশটই ভেসে উঠল মিমি ইনস্টা স্টোরিতে। আজ থেকেই শুরু হয়েছে মিমির নতুন ছবি ‘মিনি’র শ্যুটিং। তাঁর ফাঁকে নিজের পছন্দের তারকার আপটেড মিস করেন না অভিনেত্রী। 

এমনিতে মিমির ব্যক্তিগত জীবন নিয়ে খুব বেশি চর্চা হালে শোনা যায় না। রাজ চক্রবর্তীর সঙ্গে ব্রেক-আপের পর থেকে নিজের লাভ লাইফ নিয়ে একদম ‘স্পিকটি নট’ পলিসি গ্রহণ করেছেন মিমি। যদিও তুরস্কের লাইন প্রোডিউসার মিলি গুলহানের সঙ্গে মিমির প্রেমের গুঞ্জন বহুদিনের। সেই নিয়ে প্রকাশ্যে কোনওদিন কথা বলেননি নায়িকা। কিন্তু নিজের ক্রাশের ছবি মাঝেমধ্যে ইনস্টাগ্রামে পোস্ট করে থাকেন যাদবপুরের সাংসদ।  

বন্ধ করুন