বাংলা নিউজ > বায়োস্কোপ > শেষ হল ‘মিনি’র শ্যুট! মিমি-অয়ন্নার রসায়নে জমজমাট মৈনাকের পরবর্তী ছবি
শেষ হল ‘মিনি’র শ্যুট। 
শেষ হল ‘মিনি’র শ্যুট। 

শেষ হল ‘মিনি’র শ্যুট! মিমি-অয়ন্নার রসায়নে জমজমাট মৈনাকের পরবর্তী ছবি

  • অসমবয়সী বন্ধুত্বের গল্প বলতে পর্দায় আসছে ‘মিনি’। 

মিমি চক্রবর্তীর পরবর্তী ছবি ‘মিনি’ মুক্তি পাওয়ার অপেক্ষায়! শ্যুট শেষ। এবার হবে পোস্ট প্রোডাকশনের কাজ। ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন মিমি, সঙ্গে অয়ন্না চট্টোপাধ্যায়। ‘করুণাময়ী রানী রাসমণি’-র ‘সারদা মা’-র শিশু চরিত্রে কাজ করেছিল অয়ন্না। 

ছবির সেট থেকে মাঝেসাঝেই নানা ছবি পোস্ট করতেন মিমি। আর শ্যুটের শেষ দিনে কোনও পোস্ট করবেন না তেমনটা হয়? গোটা টিমের সাথে ভিডিও শেয়ার করলেন মিমি নিজের ইনস্টাগ্রামে। লিখলেন, ‘শ্যুট শেষ হল, টিম মিনি-কে মিস করব’। 

অসমবয়সী বন্ধুত্বের গল্প বলতে পর্দায় আসছে ‘মিনি’। নিজের বার্তায় সকলকে দীপাবলীর শুভেচ্ছা জানায় শিশুশিল্পী অয়ন্না চট্টোপাধ্যায়। সঙ্গে জানায়, ‘আমরা মিনির শ্যুটিং করলাম। আমি তো খুব উত্তেজিত। মজা হচ্ছে। শট দিতেও খুবই মজা লাগছে। যখন আমার শট থাকে না, মিমি দিদির শট বা অন্য কারও শট থাকে, তখন আমি বসে বসে দেখি। খুব ভাল লাগছে।’

অয়ন্যার সঙ্গে মিমি। 
অয়ন্যার সঙ্গে মিমি। 

আর মিমি জানান, ‘শ্যুট তো প্রায় শেষ। এখন পোস্ট প্রোডাকশনের কাজ শেষ হওয়ার অপেক্ষা। যত তারাতারি সম্ভব ছবিটা দর্শকদের কাছে নিয়ে যাওয়ার জন্য অপেক্ষা করে আছি।’ ছবিতে মিমি চক্রবর্তীর চরিত্রের নাম ‘তিতলি’। আর নাম-ভূমিকায় অয়ন্যা, চরিত্রে নাম ‘মিনি’। 

বন্ধুত্বের জন্য বয়স যে কোনও মাপকাঠি নয়, তা আরও একবার পরদায় ফুটিয়ে তুলেছেন মৈনাক। একটু অন্য স্বাদের এই গল্প দর্শক মনে যে ইতিবাচক প্রভাব ফেলবে, সে ব্যাপারে একদম নিশ্চিত মিমি। পরিচালকের মতে, বাস্তবের মিমির সঙ্গে অনেক মিল আছে পরদার তিতলি-র। এই ছবি দিয়েই প্রযোজনায় হাতেখড়ি সম্পূর্ণা লাহিড়ি-র।

বন্ধ করুন