বাংলা নিউজ > বায়োস্কোপ > মৈনাকের নতুন ছবি ‘মিনি’তে লিড রোলে মিমি! প্রযোজনায় হাতেখড়ি সম্পূর্ণার

মৈনাকের নতুন ছবি ‘মিনি’তে লিড রোলে মিমি! প্রযোজনায় হাতেখড়ি সম্পূর্ণার

এবার মৈনাকের ছবির নায়িকার মিমি ও সম্পূর্ণা 

মিমি অভিনীত ‘ক্রিসক্রস’ ছবির চিত্রনাট্য লিখেছিলেন মৈনাক ভৌমিক, তবে প্রথমবার মৈনাকের পরিচালনায় কাজ করবেন তারকা সাংসদ। 

প্রথমবার মৈনাক ভৌমিকের ছবির নায়িকা হচ্ছেন মিমি চক্রবর্তী। ছবির নাম ‘মিনি’। চমকের শেষ এখানেই নয়, এই ছবির সঙ্গে প্রযোজনায় হাতেখড়ি হচ্ছে অভিনেত্রী সম্পূর্ণা লাহিড়ীর। সঙ্গে থাকছেন রাহুল ভঞ্জ, দুজনের যৌথ উদ্যোগে তৈরি হচ্ছে ‘মিনি’। আপতত লোকসভার বাদল অধিবেশন নিয়ে ব্যস্ত মিমি চক্রবর্তী, রয়েছে দিল্লিতে। এর মাঝেই সুখবর দিলেন তারকা সাংসদ। নামেই স্পষ্ট পুরোদস্তুর নারীকেন্দ্রিক ছবি হতে চলেছে ‘মিনি’। 

‘মিনি’ নিয়ে উচ্ছ্বসিত মিম। এইরকম চরিত্রে আগে কোনওদিন তাঁকে দেখা যায়নি, স্পষ্ট জানালেন মিমি। অভিনেত্রীর কথায়,'প্রথমবার মৈনাকের সঙ্গে কাজ করতে আমি দারুণ এক্সাইটেড। ক্রিসক্রস ছবির চিত্রনাট্যটা মৈনাকের লেখা, সেইসময় অনেক আলোচনা হয়েছিল। এরপর এই লকডাউনে আমাকে মিনির চিত্রনাট্যটা পড়ে শোনায় মৈনাক।এ রকম চরিত্রে আগে আমায় কেউ দেখেনি। আমাদের ইন্ডাস্ট্রিতে এমনিতেই নারীকেন্দ্রিক চরিত্র কম হয়। সে দিক থেকে এই ছবি ব্যতিক্রম'।

ছবিতে কেমন চরিত্রে মিমি? নায়িকার কথায়, ‘যে ভীষণরকমভাবে আজকের জেনারেশনের মেয়ে,কিন্তু পরিবারের প্রতি দায়িত্বশীল। যে স্বাধীনচেতা কিন্তু একইসঙ্গে ওর জীবনের বিরাট বড় অংশ ওর পরিবার। সম্পর্কগুলোকে সে আগলে রাখে। কিন্তু কিছু ঘটনা ওর জীবনকে বদলে দেবে। মৈনাকের সঙ্গে কাজ করতে মুখিয়ে রয়েছি, শুনেছি ও খুব সেটে ভীষণ কুল থাকে’। 

পরিচালক মৈনাক ভৌমিক জানালেন, ‘এটা একটা টক-ঝাল-মিষ্টি সম্পর্কের ছবি। যেখানে এক স্বাধীনচেতা মেয়ে দায়িত্ববোধ,মূল্যবোধের কাহিনি ফুটে উঠবে। মিমির সঙ্গে প্রথমবার কাজ করতে মুখিয়ে রয়েছি’। 

প্রথমবার ছবি প্রযোজনার জন্য নারীকেন্দ্রিক ছবিকেই বেছে নিয়েছেন সম্পূর্ণা লাহিড়ী। অভিনেত্রীর কথায়, ‘আমি রাহুলের (ভঞ্জ) সঙ্গে মিলে সম্মল টক আইডিয়াস শুরু করতে পেরে খুব এক্সাইটেড আর গর্বিত। সাধারণ নায়িকারা প্রযোজনায় এলে সেই ছবিতে অভিনয়ও করে, আমার কিন্তু তেমন কোনও পরিকল্পনা নেই। বরং আমি ভালো কাহিনি পর্দায় তুলে ধরতে চাই, ভালো সিনেমা বানাতে চাই’। 

কবে শুরু হবে এই ছবির শ্যুটিং? জানা যাচ্ছে অগস্টে মিমি শুরু করবেন অরিন্দম শীলের পরিচালনায় 'খেলা যখন' ছবির শ্যুটিং। বক্স অফিসে মৈনাকের তৈরি শেষ ছবি ছিল ‘চিনি’, আপতত ‘একান্নবর্তী’র পোস্ট প্রোডাকশন নিয়ে ব্যস্ত মৈনাক। গত সপ্তাহেই এই ছবির শ্যুটিং শেষ করেছেন পরিচালক। 

‘মিনি’র সহ-প্রযোজক রাহুল ভঞ্জ বললেন, 'এই বছর আমাদের ছ'টা ছবি করার ইচ্ছে আছে। মূলত সম্পর্কের টানাপোড়েন নিয়েই ছবি তৈরির ইচ্ছা রয়েছে আমাদের'। এর আগে 'ব্যোমকেশ গোত্র','শান্তিলাল ও প্রজাপতি রহস্য','আহা রে মন'-এর মতো ছবির প্রোডাকশন টিমের অংশ ছিলেন রাহুল।

 

বায়োস্কোপ খবর

Latest News

কোন দেশ ভারত থেকে সবথেকে বেশি সহায়তা পাচ্ছে? ১০ দেশের তালিকাটা দেখে নিন বছরে ৭ কোটি রোজগার! কার চাকরি ছেড়ে শাহরুখ খানের ম্যানেজার হন পূজা দাদলানি লারাকে ক্ষমা চাইতে বললেন ক্ষুব্ধ ভিভ রিচার্ডস এবং কার্ল হুপার, কিন্তু কেন? ‘‌আলু নিয়ে যেন কোনও ক্রাইসিস না হয়’‌, মন্ত্রিসভার বৈঠকে কড়া নির্দেশ মমতার ‘প্রাক্তন প্রেমিকার বিয়ে হয়ে যাবার পর…’, সায়ন্তনীর পোস্টে প্রতিক্রিয়া সোহিনীর! জমির জন্য ভূ আধার নম্বর, শহরের সমস্ত জায়গার হবে ডিজিটাল রেকর্ড, নয়া ঘোষণা বাজেটে গ্রাহক কমার আশঙ্কা? সস্তা হল Jio-র রিচার্জ প্ল্যান, এক ধাক্কায় দাম কমল অনেকটাই অলিম্পিক্স শুরুর আগেই এল উদ্বেগজনক পূর্বাভাস, মেডেল জয়ে ৩০টি দেশে থাকবে না ভারত সরলীকরণের নামে LTCG থেকে ইন্ডেক্সেশন তুললেন নির্মলা, মাথায় হাত রিয়েল এস্টেটের এইডস-এর ওষুধ এসে গেল? বছরে দু’বার এই ইনজেকশন নিলেই হবে, দাবি কয়েক জন বিজ্ঞানী

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.