বাংলা নিউজ > বায়োস্কোপ > Mimi Chakraborty: নবমীর রাতে মিমির বাড়িতে জমাটি আড্ডা, চাঁদের হাটের মাঝেও দেখা নেই যশরতের!

Mimi Chakraborty: নবমীর রাতে মিমির বাড়িতে জমাটি আড্ডা, চাঁদের হাটের মাঝেও দেখা নেই যশরতের!

মিমির বাড়ি নবমীর আড্ডা

Mimi Chakraborty: না পোহায় যেন নবমী নিশি! শারদীয়ার শেষবেলায় মিমির কসবার ফ্ল্যাটে আড্ডার আসর। কারা কারা হাজির ছিলেন? 

সপ্তমীতে একঝাঁক টলি তারকা জড়ো হয়েছিলেন রাজ-শুভশ্রীর বাড়ি, অষ্টমীটা জমিয়ে দিলেন যশ-নুসরত। শারদীয়ার শেষবেলায় হোস্ট মিমি। নবমীর রাতে যাদপুরের তারকা সাংসদের কসবার ফ্ল্যাটে চাঁদের হাট। চর্চিত প্রেমিক অভিরূপকে নিয়ে মিমির পার্টিতে হাজির শ্রাবন্তী, দেখা মিলল পার্নো মিত্র, অনিন্দ্য চট্টোপাধ্যায়দেরও। কিন্তু মিমির বাড়ির এই আড্ডার আসরে যোগ দিলেন না যশ-নুসরত!

নুসরত-মিমি সম্পর্কের দূরত্ব নিয়ে গত কয়েক মাসে কম কানাঘুষো শোনা যায়নি টলিপাড়ায়। যদিও নিন্দুকদের মুখে ছাই ঘষে অষ্টমীর রাতে যশরতের পার্টিতে শামিল হয়েছিলেন মিমি। একসঙ্গে পোজ দিয়ে ছবিও তুললেন দেদার। নবমীর রাতে মিমির দেখা মিলল স্লিভলেস ব্লাউজ আর ঘন সবুজ শাড়িতে, সঙ্গে গোলাপি-সোনালি পাড়।

মিমির সাজ এদিন তাঁকে করে তুলল মোহময়ী। সাবেকি শাড়ির সঙ্গে সোনার গয়নায় ঝলমল করলেন নায়িকা। গলা খালি থাকলেও কানে কানপাশা, হাতে বালা এবং সোনার আংটিতে ধরা দিলেন মিমি।

মিমির বাড়ির ঘরোয়া পার্টিতে চর্চিত প্রেমিক অভিরূপের হাত ধরে পৌঁছেছিলেন শ্রাবন্তী। রাজ-শুভশ্রী থেকে যশ-নুসরত, টলিউডের বন্ধুদের আমন্ত্রণ রক্ষা করতে ‘কাছের মানুষ’ অভিরূপকে সঙ্গে নিয়েই গিয়েছিলেন শ্রাবন্তী। একফ্রেমে ধরাও দিয়েছেন দুজনে।

পার্নো-অনিন্দ্যদের সঙ্গে চুটিয়ে আনন্দ করলেন মিমি (ছবি-ইনস্টাগ্রাম)
পার্নো-অনিন্দ্যদের সঙ্গে চুটিয়ে আনন্দ করলেন মিমি (ছবি-ইনস্টাগ্রাম)

মিমির সঙ্গে পার্নো বা অনিন্দ্যর ঘনিষ্ঠ বন্ধুত্বের কথা কারুর অজানা নয়। পুজোয় টলিউডের অনান্য পার্টি এড়িয়ে চললেও মিমির ডাকে হাজির ছিলেন গাঁটছড়ার রাহুল। লাল চেক শার্টে অনিন্দ্যকে দেখে অনুরাগীরা মনে করল শাহরুখ খানকে!

বন্ধুদের সঙ্গে আড্ডা দেওয়ার পাশাপাশি নিজের আবাসনের পুজোয় প্রতিবছরের মতো এবারও মহানবমীরা রাতে ধুনুচি হাতে নাচলেন মিমি। তাঁর সেই নাচের ভিডিয়ো হু হু করে ভাইরাল। ইনস্টাগ্রামে ইতিমধ্যেই প্রায় চার লক্ষ মানুষ দেখে ফেলেছে এই ভিডিয়ো। 

 

বায়োস্কোপ খবর

Latest News

ছোট থেকেই ফিটনেস সচেতন, ৪০ ছুঁইছুঁই টলিউডের হট ডিভা এখনও বিয়ে করেননি,কে বলুন তো? 'সবাই ঠগ-জোচ্চর’, বন্ধু ভেবে কার কাছে ৪ কোটি খোয়ালেন রিমি সেন ‘‌জনগণের ইচ্ছাকে ক্ষুন্ন করা হচ্ছে’‌, তাহেরপুর–ঝালদা বাদ পড়ায় আক্রমণ শুভেন্দুর বৈদিক পণ্ডিত, রামমন্দিরে প্রাণপ্রতিষ্ঠার প্রধান পুরোহিত প্রয়াত, শোকবার্তা যোগীর আজ সম্পন্ন হচ্ছে শ্রী জগন্নাথের দিব্য স্নান, জেনে নিন এই দিনের দুর্দান্ত সব ঘটনা জাহিরকে বিয়ের পর সোনাক্ষী কি ইসলাম ধর্ম গ্রহণ করবেন? কী জানালেন পাত্রের বাবা? জানেন কোন দুঃস্বপ্নে আজও ঘুম ভেঙে যায় রশিদের! ভুলতে পারেন না ম্যাক্সওয়েলের ইনিংস কনীনিকার বিয়ে ভাঙার গুঞ্জন, অভিনেত্রী বলছেন, ‘সুরজিৎ যার খুশি হতেই পারে, তবে…’ ‘কে কঙ্কনা? সুন্দরী কেউ?’ অন্নু কাপুরের বেঁকা প্রশ্নে চটে গেলেন অভিনেত্রী ভূগর্ভ থেকে শক্তি সঞ্চারিত হয়, অম্বুবাচীর জন্য কামাখ্যায় ভিড়, কবে মন্দির খুলবে?

T20 WC 2024

জিতছেন বুঝেই ম্যাচ চলাকালীন স্পাইডারক্যামে সেলফি হার্দিক-পন্তের! ভাইরাল ভিডিয়ো আমি খুশি নই......রাখঢাক নয়, সরাসরি রান না পাওয়া কোহলি-কে শক্তিশেল বিক্রম-এর ভিডিয়ো- বাটলারের অনবদ্য দক্ষতায় রান আউট ক্লাসেন! মিস করবেন না এই ভিডিয়োটি দলে কোনও ঐক্য নেই- সত্যি এমনটা বলেছেন গ্যারি কার্স্টেন: পাক ক্রিকেটারের বড় দাবি বড় ধাক্কা খেল উইন্ডিজ, ছিটকেই গেলেন তারকা ওপেনার,পরিবর্তে দলে এলেন কাইল মায়ের্স শেষ ওভারে নরকিয়ার কামাল, ইংল্যান্ডকে ৭ রানে হারিয়ে সেমির দিকে এক পা প্রোটিয়াদের বাবরদের বিরুদ্ধে গড়াপেটার অভিযোগের প্রমাণ চাই, না হলে আইনি ব্যবস্থা,হুমকি PCB-র ভারত-বাংলাদেশ ম্যাচেও কি বৃষ্টির সম্ভাবনা রয়েছে? ভেস্তে গেলে চাপে পড়বেন শাকিবরা IND vs AFG: সহজতম ক্যাচ ফেলে নিজেই বিস্মিত কোহলি, মাথায় হাত রোহিতেরও- ভিডিয়ো ‘রোহিতকে তোমরা এটা বলতে পারো না…’৪ ম্যাচে ৭৬ রান করেও সানিকে পাশে পেলেন হিটম্যান

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.