বাংলা নিউজ > বায়োস্কোপ > ঝুলন্ত টায়ারে ‘দোল দোল’ খাচ্ছেন মিমি, অভিনেত্রী-সাংসদ ফিরে গেলেন শৈশবে

গ্রাম বাংলার পরিবেশে গিয়ে ছেলে মেয়েদের সঙ্গে খেলায় মেতে উঠলেন অভিনেত্রী সাংসদ মিমি চক্রবর্তী। গাছ থেকে দড়ি ঝুলিয়ে তাতে গাড়ির টায়ার বাঁধা রয়েছে। শিশুদের অতিপরিচিত খেলা এটি। এবার টায়ারে বসে সেই খেলায় যোগ দিলেন নায়িকা। 

টায়ারে বসে শক্ত করে দড়ি ধরে রয়েছেন নায়িকা। দোল দোল খাচ্ছেন মিমি। সোশ্যাল মিডিয়ায় সেই ছবি শেয়ার করেছেন তিনি। ক্যাপশনে তিনি লিখেছেন, ‘আমার অন্তরের শিশু মনের এখনও বয়স বাড়েনি, এটা বলতেই খুব ভাললাগছে। আপনি আমাকে চিনলে এটা খুব ভাল করেই জানেন।’ মূলত নতুন ছবির শ্যুটিংয়ের জন্য দিন কয়েক শান্তিনিকেতনে ছিলেন অভিনেত্রী। সেখান থেকেই একের পর এক ছবি তাঁর ইনস্টাগ্রামের স্টোরিতে উঠে এসেছে।

ছোটবেলার এই খেলা কি মিস করা যায়! তাইতো সুযোগ পেতেই অভিনেত্রী শৈশবে ফিরে গেলেন। অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিলেন মন ভাল করা ছবি।

অরিন্দম শীলের আসন্ন ছবি ‘খেলা যখন’। নস্টালজিয়া উস্কে এই ছবিতে ফের একবার একসঙ্গে দেখা মিলবে ‘গানের ওপারে’ জুটির। ছবিতে অন্যতম মুখ্য চরিত্রে অভিনয় করছেন মিমি চক্রবর্তী এবং তাঁর বিপরীতে অভিনয় করছেন অর্জুন চক্রবর্তী। এর আগে ‘বাপি বাড়ি যা’, ‘ক্রিসক্রস’-এর মতো ছবিতেও একসঙ্গে কাজ করেছিলেন মিমি চক্রবর্তী ও অর্জুন চক্রবর্তী। কিছুদিন আগে ওড়িশায় শেষ হয়েছে ছবির শ্যুটিং। 

 

 

বন্ধ করুন