বাংলা নিউজ > বায়োস্কোপ > Mimi Chakraborty: মিমির নতুন অধ্যায় শুরু হচ্ছে? এবার কি বলিউডের ছবিতে দেখা যাবে বঙ্গতনয়াকে

Mimi Chakraborty: মিমির নতুন অধ্যায় শুরু হচ্ছে? এবার কি বলিউডের ছবিতে দেখা যাবে বঙ্গতনয়াকে

মিমির নতুন অধ্যায়

Mimi Chakraborty: বুম্বাদার সঙ্গে এবার মিমিও পাড়ি দিচ্ছেন মুম্বাই? টলিউডের অন্দরে কান পাতলে শোনা যাচ্ছে প্রসেনজিতের সঙ্গেই মিমিকে কোনও বলিউডের প্রজেক্টে দেখা যেতে চলেছে।

কেরিয়ার শুরু করেছিলেন ছোট পর্দা থেকে। এরপর টলিউড, রাজনীতি সর্বত্রই দেখা গিয়েছে অভিনেত্রী মিমি চক্রবর্তীকে। আর তিনি যে কাজেই হাত দিয়েছেন তাতেই সাফল্য অর্জন করেছেন। বর্তমানে তিনি একদিকে শ্যুটিং একদিকে রাজনীতি নিয়ে ব্যস্ত রয়েছেন। ২০২২ সালে তাঁর মিনি ছবিটি মুক্তি পেয়েছিল। এরপর মুক্তি পেতে চলেছে খেলা যখন ছবিটি। 'খেলা যখন' ছবির পরিচালনা করেছেন অরিন্দম শীল।

এবার শোনা যাচ্ছে অভিনেত্রী নাকি তাঁর নতুন অধ্যায় শুরু করতে চলেছেন। ওটিটি প্ল্যাটফর্মে নাকি দেখা যাবে মিমি চক্রবর্তীকে। মিমির আগে অবশ্য স্বস্তিকা মুখোপাধ্যায়, পাওলি দাম, রাইমা সেন, পরমব্রত চট্টোপাধ্যায়, আবির চট্টোপাধ্যায়, সকলেই ওটিটিতে কাজ করে ফেলেছেন। এবার মিমি সেই দলে নাম লেখাতে চলেছেন।

টলিউডের অন্দরে কান পাতলে শোনা যাচ্ছে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের সঙ্গে নাকি মিমিকে দেখা যেতে চলেছে বলিউডের একটি প্রজেক্টে। ২০২২ সালে আয়োজিত ফিল্ম ফেয়ার অ্যাওয়ার্ড অনুষ্ঠানে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের সঙ্গেই মিমি চক্রবর্তীকে দেখা গিয়েছিল। তার পর থেকেই এই জল্পনা আরও বেড়েছে। জানা গিয়েছে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়কে নাকি আগামী দিনে বিক্রমাদিত্য মোতওয়ানির একটি ওয়েব সিরিজে দেখা যাবে। প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের সঙ্গে থাকবেন বলিউডের অভিনেত্রী অদিতি সিং হায়দারি। এবার মনে করা হচ্ছে সেই ওয়েব সিরিজেই মিমি চক্রবর্তীকে দেখা যাবে।

এতদিন যে জল্পনা চলছিল, তাতে এবার সিলমোহর দিন অভিনেত্রী স্বয়ং। মিমি জানিয়েছেন তিনি সত্যি হিন্দি ওটিটিতে পা রাখতে চলেছেন। তবে এর থেকে বেশি তিনি এখন কিছুই বলতে পারবেন না বলেও জানান।

আবির চট্টোপাধ্যায়ও চলতি বছরেই ওটিটি প্ল্যাটফর্মে পা রেখেছেন। তাঁর অভিনীত সিরিজ অবরোধ সিজন ২ সকলের দারুন প্রশংসা পেয়েছিল। পাওলি দামকে দেখা গিয়েছে কর্মযুদ্ধ নামক একটি ওয়েব সিরিজে, অন্যদিকে স্বস্তিকা মুখোপাধ্যায়কে দেখা গিয়েছিল ক্রিমিনাল জাস্টিস সিজন ৩তে।

তবে শুধু মিমি চক্রবর্তী নন, শোনা যাচ্ছে ঋতুপর্ণা সেনগুপ্তও নাকি ওটিটি প্ল্যাটফর্মে পা রাখতে চলেছেন। তাঁর সঙ্গে নাকি একাধিক প্রযোজনা সংস্থার কথা চলছে। আগামী বছর থেকে শ্যুটিং শুরু করতে পারেন তিনি।

বন্ধ করুন