বাংলা নিউজ > বায়োস্কোপ > বিতর্কের আগুনে ঘি ঢাললেন মিমি, জানলেন সিক্রেট শেয়ার করবেন সোশ্যাল মিডিয়ায়
মিমি চক্রবর্তী। (ছবি-ইনস্টাগ্রাম)
মিমি চক্রবর্তী। (ছবি-ইনস্টাগ্রাম)

বিতর্কের আগুনে ঘি ঢাললেন মিমি, জানলেন সিক্রেট শেয়ার করবেন সোশ্যাল মিডিয়ায়

  • ইনস্টায় শেয়ার হওয়া মিমির নতুন ভিডিয়ো আপাতত উত্তেজনার পারদ কয়েক গুণ বাড়িয়ে তুলেছে। 

টলিপাড়ার বিতর্ক বললে এখন সবার প্রথমে কী মনে আসে বলুন তো আপনার? নিশ্চয়ই নিসরত-নিখিলের নামই মনে আসছে। আর এই নুসরতের ‘বোনুয়া’ই হঠাৎ বলে বসলেন তিনি বিতর্কের পরদা ফাঁস করবেন। আর কী, সেই পোস্ট নিমিষে ভাইরাল হল সোশ্যাল মিডিয়ায়। আশা নেট-নেগরিকদের মনে জমে থাকা একগাদা প্রশ্নের জবাব এবার মিলবে বোধহয়। 

বুধবার সকালে তাঁর সামাজিক মাধ্যমে একটি ভিডিয়োর টিজার শেয়ার করে মিমি চক্রবর্তী জানালেন, অন্য কারও মুখ থেকে নয়। তিনি নিজেই ভক্তদের সঙ্গে খুব অল্প সময়ের মধ্যেই শেয়ার করে নেবেন তাঁর নিজের গোপন কথা। ব্যস আর কী! একের পর এক কমেন্ট পড়তে থাকে সেই পোস্টে। সকলেরই একটাই প্রশ্ন কী সেই সিক্রেট। কোনও নতুন ছবি? জীবনের নতুন সঙ্গী? নাকি অভিনেত্রী-সাংসদ নুসতের সঙ্গে তাঁর ‘বন্ধুত্ব ভাঙার’ কারণ-- কোনটা জানতে পারবেন সকলে? আর সেই সিক্রেটের ধাক্কা সামলানো যাবে তো? নুসরত জাহানের চমক শেষ হতে না হতে, এ যেন নতুন চমক নিয়ে এলেন মিমি।

অভিনেত্রীর শেয়ার করা ভিডিয়োতে দেখা যাচ্ছে কালো স্কার্ট ও স্লিভলেস ক্রপ টপ পরে আছেন তিনি। মাথায় সবুজ টিকলি। ছিমছাম সাজে বেশ মিষ্টি লাগছে তাঁকে। হাতে থাকা কফির মগে চুমুক দিতে দিতে মিমি জানালেন তিনি এবার সিক্রেট শেয়ার করবে। যদিও তা নিজের ব্যাপারেই। আর সেই এপিসোডের নাম হবে ‘mimi's secret’। তবে, সেটা কখন-কোথায় দেখা যাবে সে ব্যাপারে কিছুই জানাননি। 

প্রসঙ্গত, শেষ ‘বাজি’ ছবির শ্যুটিং করেছেন মিমি। বিধানসভা নির্বাচনে দলের হয়ে প্রচারের জন্য নিয়েছিলেন ছোট্ট বিরতি। আর ভোট মিটলেই ফের শ্যুটিং শুরুর কথা ছিল। কিন্তু আপাতত করোনার জন্য সমস্ততাই ঘেঁটে গিয়েছে।  

বন্ধ করুন