বাংলা নিউজ > বায়োস্কোপ > অনলাইনে ফাঁস ‘মিমি’! চার দিন আগেই মু্ক্তি পেল কৃতী শ্যাননের ছবি
মিমির একটি দৃশ্যে কৃতী
মিমির একটি দৃশ্যে কৃতী

অনলাইনে ফাঁস ‘মিমি’! চার দিন আগেই মু্ক্তি পেল কৃতী শ্যাননের ছবি

  • কৃতীর জন্মদিনের উপহার হিসাবে নয়, অনলাইনে মিমি ফাঁস হওয়ায় বাধ্য হয়েই চার দিন আগে মুক্তি পেল এই ছবি। 

ফের পাইরেসির কোপে বলিউড। বাধ্য হয়ে চারদিন আগে ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পেল কৃতী শ্যানন ও পঙ্কজ ত্রিপাঠির মিমি। আগামী ৩০শে জুলাই নেটফ্লিক্সে মুক্তির তারিখ নির্দিষ্ট ছিল এই ছবির। কিন্তু সোমবারই এই ছবি মুক্তি পেল, কারণ এদিন মিমির এইচডি প্রিন্ট লিক হয়ে যায় অনলাইনে। একাধিক পাইরেটেড সাইটস এবং টেলিগ্রামে সোমবার মিলছিল এই ছবি, তাই কোনও উপার না খোলা থাকায় আজই মুক্তি পেল এই ছবি। 

প্রযোজক দীনেশ বিজন ইনস্টাগ্রাম লাইভ সেশনে ছবির আগাম মুক্তির কথা নিশ্চিত করেন। তিনি বলেন, ছবির এই আগাম মুক্তি অভিনেত্রী কৃতী শ্যাননের জন্য জন্মদিনের উপহার। আগামিকাল, ২৭শে জুলাই কৃতীর জন্মদিন। প্রযোজক বলেন, ‘যেমন বাচ্চার অনেক সময় প্রি-ম্যাচিউর হয়েই জন্মায়, তেমন আমাদের ছবিও আগে আসতেই পারে’। 

এই ছবি পরিচালনার দায়িত্বে রয়েছেন লক্ষ্ণণ উটেকর। রাজস্থানের এক রক্ষণশীল পরিবারের মেয়ে মিমি (কৃতী শ্যানন)। অন্যদিকে ট্যাক্সি ড্রাইভার ভানুর চরিত্রে রয়েছেন পঙ্কজ ত্রিপাঠি। ভানুর প্ররোচনায় পা দিয়ে অর্থের লোভে বিদেশি দম্পতির সন্তানের সারোগেট মা হওয়ার সিদ্ধান্ত নেন কৃকী। কিন্তু আচমকাই সেই দম্পতি বেঁকে বসে, জানিয়ে দেয় তাঁদের সন্তান চাই না। কিন্তু সন্তানকে গর্ভে হত্যা করতে রাজি নয় মিমি অথচ সমাজ ও পরিবারে লাঞ্ছনা-গঞ্জনার ভয়। দুইয়ের মাঝে পরে সে বলে বসে ভানুই তাঁর সন্তানের বাবা।

কৃতী-পঙ্কজ ছাড়াও ‘মিমি’তে অভিনয় করেছেন মনোজ পাহওয়া, সুপ্রিয়া পাঠক, স্মিতা জয়কর ও মারাঠি অভিনেত্রী সাই তামহানকর। জাতীয় পুরস্কার জয়ী মরাঠি ছবি ‘মালা আই ভহাছে’র রিমেক ‘মিমি’। এই ছবির জন্য ১৫ কিলো ওজন বাড়িয়েছিলেন কৃতী। 

বন্ধ করুন