বাংলা নিউজ > বায়োস্কোপ > কফি উইথ করণে ছড়িয়ে লাট করেছে আলিয়া, তা নকল করল এই মিমিক আর্টিস্ট, Viral Video
আলিয়াকে নকল করল মিমিক আর্টিস্ট চন্দ্রানী। 

কফি উইথ করণে ছড়িয়ে লাট করেছে আলিয়া, তা নকল করল এই মিমিক আর্টিস্ট, Viral Video

মিমিক আর্টিস্ট চন্দ্রানী বেশ অ্যাক্টিভ সোশ্যাল মিডিয়ায়। ফলোয়ার্সের সংখ্যা ৮৫ হাজার। আলিয়ার মতো নানা তারকাকে নকল করে ভিডিয়ো পোস্ট করে প্রায়ই তা পোস্ট করেন ইনস্টাগ্রামে।

এমনিতেই ‘কফি উইথ করণ’-এ আলিয়া ভাট-রণবীর সিং-এর এপিসোড ভাইরাল। কফি কাউচে যেন ঝড় তুলেছিলেন দুই তারকা। তবে এবার ভাইরাল হল মিমিক্রি আর্টিস্ট চন্দ্রানীর একটা ভিডিয়ো। যেখানে আলিয়ার কফি উইথ করণ-ই নকল করলেন তিনি।

ডিজিট্যাল আর্টিস্ট চন্দ্রানী বেশ অ্যাক্টিভ সোশ্যাল মিডিয়ায়। ফলোয়ার্সের সংখ্যা ৮৫ হাজার। আলিয়ার মতো নানা তারকাকে নকল করে ভিডিয়ো পোস্ট করে প্রায়ই তা পোস্ট করেন ইনস্টাগ্রামে। আর সেগুলো নিমেষে ভাইরাল হয়।

কফি উইথ করণ-এর একটি বিশেষ মুহূর্তকে নকল করলেন চন্দ্রানী। যেখানে করণ আলিয়াকে বলেছিলেন ‘আমার বিয়ে’ নিয়ে কিছু না বলতে। আর আমতা আমতা করে আলিয়া শুরু করে দেন করণের বিয়ে নিয়ে বলা। অভিনেত্রীর এই কাণ্ড দেখে হাসি থামাতে পারেননি করণ আর রণবীর। সবটা বুঝতে পেরে লজ্জা পেয়ে যান আলিয়াও। সঙ্গে ফেটে পড়েন হাসিতে।

মাত্র কয়েক ঘণ্টায় ভিডিয়োটি ভাইরাল হয়ে যায়। দেখে নিন আপনি চন্দ্রানির মিমিক্রি--

‘কফি উইথ করণ’-এর নতুন সিজন নিয়ে এসেছেন করণ ৭ জুলাই। ৭ নম্বর সিজনের প্রথম অতিথি ছিলেন আলিয়া ভাট আর রণবীর সিং। করণের সঙ্গে আলিয়া যেমন ফাঁস করেছেন নিজের সুহাগরাত (ফুলশয্যা)র গল্প, তেমনই রণবীর বলেছেন তাঁর রয়েছে সেক্স প্লেলিস্ট।

 

বন্ধ করুন