বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘কুতুব মিনার’ দিয়ে বলিউডে কামব্যাক করছেন মিনিশা, কী জানালেন OTT-র ভবিষ্যত নিয়ে?

‘কুতুব মিনার’ দিয়ে বলিউডে কামব্যাক করছেন মিনিশা, কী জানালেন OTT-র ভবিষ্যত নিয়ে?

  • হঠাৎ করেই হারিয়ে যান বলিউড থেকে। বিয়ে করলেও দাম্পত্য সুখের হয়নি। 
‘বাচনা এ হাসিনো’, ‘কিডন্যাপ’-এর মতো বলিউড ছবিতে কাজ করছেন মিনিশা লাম্বা। নয়ের দশকে বেশ পরিচিত মুখ ছিলেন বলিউডের। তারপর হঠাৎ করেই হারিয়ে যান শো বিজের দুনিয়া থেকে।  যদিও OTT-র কল্যাণে তাঁকে ফের দেখার সুযোগ পাবে দর্শক। (ছবি-ইনস্টাগ্রাম)
1/5‘বাচনা এ হাসিনো’, ‘কিডন্যাপ’-এর মতো বলিউড ছবিতে কাজ করছেন মিনিশা লাম্বা। নয়ের দশকে বেশ পরিচিত মুখ ছিলেন বলিউডের। তারপর হঠাৎ করেই হারিয়ে যান শো বিজের দুনিয়া থেকে।  যদিও OTT-র কল্যাণে তাঁকে ফের দেখার সুযোগ পাবে দর্শক। (ছবি-ইনস্টাগ্রাম)
মিনিশার পরের ছবি ‘কুতুব মিনার’। আরও বেশ কিছু প্রোজেক্ট রয়েছে তাঁর হাতে। যদিও করোনা ও লকডাউনের কারণে সেই সবের কাজ পিছিয়ে গিয়েছে। সম্প্রতি এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন অভিনেত্রী না হলে তিনি লেখক বা সাংবাদিক হতেন। (ছবি-ইনস্টাগ্রাম)
2/5মিনিশার পরের ছবি ‘কুতুব মিনার’। আরও বেশ কিছু প্রোজেক্ট রয়েছে তাঁর হাতে। যদিও করোনা ও লকডাউনের কারণে সেই সবের কাজ পিছিয়ে গিয়েছে। সম্প্রতি এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন অভিনেত্রী না হলে তিনি লেখক বা সাংবাদিক হতেন। (ছবি-ইনস্টাগ্রাম)
সংবাদমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে মিনিশা জানান, ‘অনেক অভিনেতাই বড় পরদার জন্য তৈরি ছবিতে সেভাবে সুযোগ পান না। OTT জনপ্রিয় হওয়ার পর তাঁদের আশা ছিল এটি তাঁদের বাঁচিয়ে দেবে। কিন্তু প্যানডেমিকে যা অবস্থা হয়েছে, ওটিটির কনটেন্টেও ভাঁটা। আরও নতুন কনটেন্ট ভাবতে হবে।’ (ছবি-ইনস্টাগ্রাম)
3/5সংবাদমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে মিনিশা জানান, ‘অনেক অভিনেতাই বড় পরদার জন্য তৈরি ছবিতে সেভাবে সুযোগ পান না। OTT জনপ্রিয় হওয়ার পর তাঁদের আশা ছিল এটি তাঁদের বাঁচিয়ে দেবে। কিন্তু প্যানডেমিকে যা অবস্থা হয়েছে, ওটিটির কনটেন্টেও ভাঁটা। আরও নতুন কনটেন্ট ভাবতে হবে।’ (ছবি-ইনস্টাগ্রাম)
২০১৫ সালে বিয়ে করেন মিনিশা। ২০২০-তে ভেঙে যায় বিয়ে। তিনি জানিয়েছেন, সে সম্পর্ক তাঁর জন্য সঠিক ছিল না। এখন অনেক ভালো আছেন। (ছবি-ইনস্টাগ্রাম)
4/5২০১৫ সালে বিয়ে করেন মিনিশা। ২০২০-তে ভেঙে যায় বিয়ে। তিনি জানিয়েছেন, সে সম্পর্ক তাঁর জন্য সঠিক ছিল না। এখন অনেক ভালো আছেন। (ছবি-ইনস্টাগ্রাম)
করোনা আতঙ্ক আর সবার মতো তাঁকেও গ্রাস করেছে। তাই দরকার ছাড়া বাড়ির বাইরে পা না রাখার কথাই জানিয়েছেন। তিনি আরও জানান, মহামারীর সময় সকলের উচিত একে-অপরের পাশে দাঁড়ানো। (ছবি-ইনস্টাগ্রাম)
5/5করোনা আতঙ্ক আর সবার মতো তাঁকেও গ্রাস করেছে। তাই দরকার ছাড়া বাড়ির বাইরে পা না রাখার কথাই জানিয়েছেন। তিনি আরও জানান, মহামারীর সময় সকলের উচিত একে-অপরের পাশে দাঁড়ানো। (ছবি-ইনস্টাগ্রাম)
অন্য গ্যালারিগুলি